নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

পারমাণবিক যুদ্ধ

১৮ ই অক্টোবর, ২০২২ ভোর ৬:৩৭

মানুষ বলে , আমেরিকা যার বন্ধু তার আর শত্রুর প্রয়োজন হয় না । আমি কথাটার গুরুত্ব দিতাম না। কিন্তু তথ্য প্রমাণ মিলালে কথাটার সত্যতা পাওয়া যায় । বর্তমান ইউক্রেন যুদ্ধেও কথাটার প্রমাণ পাওয়া যায় ।



আমি এবং আমার মতো কিছু শান্তিকামী মানুষ বলেছিলাম যুদ্ধটা বন্ধ করতে । ইউক্রেন রাশিয়াও যুদ্ধ বন্ধে রাজি ছিলো ( যদিও রাশিয়া অনেক দাবি করেছিল ) । কিন্তু বাধ সাধলো আমেরিকা । আমেরিকা ইউক্রেনকে প্রচুর অস্ত্র এবং প্রচুর টাকা দিয়ে বললো যুদ্ধ বন্ধ করা যাবে না । আমেরিকা চাচ্ছিল রাশিয়াকে একেবারে পঙ্গু করে দিতে ।



এসব কিছুর মূলে রয়েছে মহান আল্লাহর পরিকল্পনা । আমেরিকা ইউরোপ সুপার পাওয়ার হওয়া সত্বেও ফিলিস্তিনের ভূমি দখল ঠেকাতে পারে না , ফিলিস্তিনকে স্বাধীন করতে পারে না । অন্যদিকে ইউক্রেনের ভূমি দখলে তাদের মাথা খারাপ । লানত তাদের উপর । তবে আমি চাই , আমেরিকা ইউরোপ ফিলিস্তিনকে স্বাধীন করে পূনরায় তারা বিশ্ব পরিচালনা করুক । কারণ চীন রাশিয়া সর্বোচ্চ মাপের স্বৈরাচার ।



ইউক্রেন যুদ্ধ বন্ধ না হলে মোটামুটি নিশ্চিত যে , রাশিয়া পারমাণবিক হামলা করবে । এই হামলা হবে ছোট্ট পরিসরে । আধুনিক বিশ্বে এমন হামলা ফিলিস্তিনিদের অভিশাপ । যদিও সম্ভব না , তারপরও বলবো ইউক্রেন যথেষ্ট ছাড় দিয়ে আলোচনার মাধ্যমে যুদ্ধ বন্ধ করুক । যদি ছাড় না দেয় তাহলে পুরো ইউক্রেনীয়দের মরতে হতে পারে।



আমেরিকা ইউরোপ আফগানিস্তানে যুদ্ধ না করে পালিয়ে আসলো এবং পারমাণবিক বোমার ব্যবহার চিন্তা করলো না । কিন্তু ইউক্রেন যুদ্ধে পারমাণবিক বোমার ব্যবহার চিন্তা করছে আমেরিকা ইউরোপ । এটা সুস্পষ্ট ইসলাম বিদ্বেষ। আমার মতে , জোর করে ধর্ম চাপিয়ে দেওয়া তালেবানি রাষ্ট্র আফগানিস্তানকে পারমাণবিক বোমা দিয়ে পুরোপুরি ধ্বংস করে দেওয়া উচিত ছিলো ।



মহান আল্লাহর নিকট প্রার্থনা , হে আল্লাহ আপনি পৃথিবীতে দয়া নাজিল করুন , যুদ্ধের আগুন নিভিয়ে দিন । এখন মানুষের হাতে কোনো ক্ষমতা নেই এই যুদ্ধ বন্ধ করার , একমাত্র আপনিই পারেন এই যুদ্ধ বন্ধ করতে । শুধুই আপনার দয়ার অপেক্ষায় আপনার বন্ধুগন । অবশ্যই আপনি মহাদয়ালু এবং সবকিছুর উপর মহাক্ষমতাবান ।



( জাহাঙ্গীর আলম আকন্দ ) ।

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১৮ ই অক্টোবর, ২০২২ সকাল ৮:৫২

বিটপি বলেছেন: রাশিয়া যদি পারমাণবিক হামলা চালানোর মত মূর্খতা করে, আল্লাহ্‌র কসম, যে আমেরিকাকে আমি মনে প্রাণে ঘৃণা করি, সেই আমেরিকার নেতৃত্বে হলেও রাশিয়ার বিরুদ্ধে অস্ত্র ধরব।

বিশ্বের শান্তি নষ্ট করতে রাশিয়া অগ্রণীর ভূমিকা পালন করে চলেছে।

২| ১৮ ই অক্টোবর, ২০২২ সকাল ৯:২১

সোনাগাজী বলেছেন:


@বিটপি,

আপনি যদি এটম বোমা ফেলেন, সহব্লগার হিসেবে অনুরোধ, ১মটা ক্রমলীিনে ছাড়বেন।

৩| ১৮ ই অক্টোবর, ২০২২ সকাল ৯:২৩

সোনাগাজী বলেছেন:



আপনি যদি এটম বোমা ফেলেন, সহব্লগার হিসেবে অনুরোধ, ১মটা *ক্রেমলীিনে ছাড়বেন। দেখিয়েন, ভুলে আবার ঢাকায় ফেলি দিয়েন না।

৪| ১৮ ই অক্টোবর, ২০২২ সকাল ১১:২৬

মোগল বলেছেন: আপনি কি কোন ভন্ড পিরের মুরিদ? নিয়মিত গান্জা খান?

৫| ১৮ ই অক্টোবর, ২০২২ দুপুর ২:৫১

নতুন বলেছেন: মহান আল্লাহর নিকট প্রার্থনা , হে আল্লাহ আপনি পৃথিবীতে দয়া নাজিল করুন , যুদ্ধের আগুন নিভিয়ে দিন । এখন মানুষের হাতে কোনো ক্ষমতা নেই এই যুদ্ধ বন্ধ করার , একমাত্র আপনিই পারেন এই যুদ্ধ বন্ধ করতে । শুধুই আপনার দয়ার অপেক্ষায় আপনার বন্ধুগন । অবশ্যই আপনি মহাদয়ালু এবং সবকিছুর উপর মহাক্ষমতাবান ।

তিনি নিজে আসবেন না। তবে তার কাছের মানুষদের পাঠিয়েছেন এই কাজের জন্য।

দেওয়ানবাগী বা তাদের মতন এবং তাদের চেয়ে উচ্চমার্গীয় পীরেরা এই যুদ্ধ বন্ধ করবেন।

তারা সৃস্টিকতার সাথে প্রতিদিন কথা বলে, ডাইরেক্ট কানেকসানে চলে। তারা বর্তমানে কাজ করে যাচ্ছেন।

খুব শীগ্রহী দেখতে পারবেন। ওলী আল্লারা ইউক্রনের সাথে আছে, রাসিয়া এটম বোম মারলেও ওলী আল্লাদের ফু এর কুদরতে সেই বোম ফুটবেনা। উদাইয়া যাবে...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.