নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

আল কোরানের অবমাননা

২০ শে ফেব্রুয়ারি, ২০২৩ সকাল ১১:২৯

সম্প্রতি সুইডেন ডেনমার্ক এবং নেদারল্যান্ডসে পবিত্র কোরানের পৃষ্ঠা পোড়ানো হয়েছে । উম্মতে মুহাম্মদির সময় ব্যতীত অন্য যেকোনো উম্মতের সময় একাজ করলে , মহান আল্লাহ সাথে সাথে কঠোর শাস্তি নাজিল করতেন । এমনকি পুরো জাতিকে ধ্বংস করে দিতেন ।



বিষয়টি নিয়ে আমাদের মুসলিমদের গভীরভাবে ভাবতে হবে । আসলে কেনো অমুসলিমরা আমাদের পবিত্র গ্রন্থ পুড়াচ্ছে ? উত্তরটা একেবারেই সহজ । আর তা হলো - মুসলমানদের মৌলবাদের এবং সন্ত্রাসবাদ । গভীরভাবে ভাবার বিষয়টি হচ্ছে - কিভাব এই মৌলবাদ এবং সন্ত্রাসবাদ সমূলে উৎপাটন করা যায় ।



হে বিশ্ব মুসলিম , আমাদেরকে অবশ্যই কোরানের বিভিন্ন বিষয়গুলিকে আরো বাস্তবমুখী ব্যাখ্যা করতে হবে ইনশাআল্লাহ । তোতা পাখির মতো পূর্বকালের ব্যাখ্যা আওড়ালে শান্তি ফিরবে না । সময়োপযোগী ব্যাখ্যা বিশ্লেষণ করতে হবে , নচেৎ ধ্বংসই শুধু বাড়বে ।



পরবর্তী কাজ হলো - প্রায় সব মুসলিমকে একটিমাত্র সঠিক দলের ছায়াতলে আসতে হবে । এজন্য আমি মহান আল্লাহর ইচ্ছায় মডারেট মুসলিম নামক একটি রাজনৈতিক দল গঠন করেছি । এটিই একমাত্র সঠিক দল ইনশাআল্লাহ । এই দলে যোগ দিন এবং মহান আল্লাহর দয়ায় ইহকাল এবং পরকালে মুক্তির সনদ লাভ করুন । যেমন - মহান আল্লাহ আল কোরানে বলেছেন , আল্লাহর অলীদের কোনো ভয় নেই এবং তারা চিন্তিতও হবে না । এই ব্যবস্থা ছাড়া মৌলবাদ এবং সন্ত্রাসবাদ ধ্বংসের এবং বিশ্বশান্তি প্রতিষ্ঠার দ্বিতীয় কোনো পথ নেই ।



আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি , পবিত্র কোরান অবমাননাকারী দেশ ৩টি শাস্তি পাবেই । দুইদিন আগে অথবা দুইদিন পরে । তাছাড়া ইউক্রেন যুদ্ধ বিশ্ব যুদ্ধে পরিণত হতে যাচ্ছে । সম্ভবত এই যুদ্ধই দেশ ৩টিকে শাস্তি দিবে ইনশাআল্লাহ ।



ইউক্রেন যুদ্ধ যদি বিশ্বযুদ্ধে এবং পারমানবিক যুদ্ধে রুপান্তরিত হয় , তাহলে এটা হবে শুধুমাত্র ফিলিস্তিনের অভিশাপে । ইউরোপ আমেরিকা ফিলিস্তিনকে নিয়ে যে উপহাস করেছে , তার ফসল হচ্ছে ইউক্রেন যুদ্ধ । এই যুদ্ধে মুসলমানদের কন্ট্রিবিউশান নেই । কিন্তু তারা নিজেরা যুদ্ধ করে ধ্বংস হবে ।



যাইহোক , কোরান কোনো সৃষ্ট বস্তু নয়, বরং রাসুল সাঃ সৃষ্ট বস্তু । কোরান স্বয়ং আল্লাহর জাত । অনেক আলেম বলেন কোরানের চাইতে রাসুল সাঃ শ্রেষ্ঠ । এতে তারা শিরক করেন । কোরান স্বয়ং আল্লাহর জাত । সমগ্র সৃষ্ট বস্তুর সৌভাগ্য যে , তারা কোরান দেখার মাধ্যমে আল্লাহকে দেখতে পাচ্ছে । তাই যারা কোরানকে নিয়ে ছেলেখেলা করবে , তাদেরকে অবশ্যই কঠিন শাস্তি আস্বাদন করবতে হবে ইনশাআল্লাহ ।



( জাহাঙ্গীর আলম আকন্দ ) ।

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২০ শে ফেব্রুয়ারি, ২০২৩ দুপুর ১২:০১

অগ্নিবেশ বলেছেন: সবই আল্লার ইচ্ছা। আপনি আল্লার ইচ্ছাতে যেমন দল বানাচ্ছেন, তারাও আল্লার ইচ্ছাতেই কোরান পোড়াচ্ছে। আল্লার কি মহিমা।
তয় আমি আমার ইচ্ছাতেই আপনার ব্লগে কমেন্ট করছি। নিজের ইচ্ছাডারে আল্লার নামে চালাইতে বড়ই মজা লাগে। মজা লন?

২| ২০ শে ফেব্রুয়ারি, ২০২৩ দুপুর ১২:৩৬

বিটপি বলেছেন: আপনার কথার গোড়াতেই তো গলদ আছে। উম্মতে মুহাম্মদীর আগে কি কোরআন বলে মানুষের কাছে কিছু ছিল? তাহলে পোড়াবে কি করে? আর একটা কথা, ধর্মীয় গ্রন্থ পোড়ানো বা ধর্ম অবমাননার অপরাধে কি আল্লাহ এর আগে কোন জাতিকে ধ্বংস করেছিলেন?

কওমে নমরূদকে ধ্বংস করা হয়েছিল - অহংকারের জন্য
কওমে লুতকে ধ্বংস করা হয়েছিল - সমকামিতার ব্যাপক প্রসারের জন্য
কওমে আদকে ধ্বংস করা হয়েছিল - প্রতারণা ও মাপে কম দেবার জন্য
কওমে সামুদকে ধ্বংস করা হয়েছিল - আল্লাহ্‌র আদেশ মানতে অস্বীকার করার জন্য
কওমে ফেরাউনকে ধ্বংস করা হয়েছিল - অত্যাচারের জন্য

৩| ২০ শে ফেব্রুয়ারি, ২০২৩ দুপুর ১:২২

রাজীব নুর বলেছেন: কোরআন অবমাননা করেছে, এখন আল্লাহ্‌ তার শাস্তি দিবেন। আমাদের লাফালাফি করে কোনো লাভ নেই।

৪| ২০ শে ফেব্রুয়ারি, ২০২৩ দুপুর ২:০০

জুল ভার্ন বলেছেন: আপনার এই লেখা ভালো লেগেছে। +

৫| ২০ শে ফেব্রুয়ারি, ২০২৩ রাত ১০:১৭

কামাল১৮ বলেছেন: এখন আল্লাহর ক্ষমতা অনেক কম।আগের সেই দিন আর নাই।এখন আফগান ছাড়া আর কোন দেশ আল্লাহর আইনে চলে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.