নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

অহংকারী আলেম

২৫ শে মে, ২০২৩ বিকাল ৪:৩৯

এই একবিংশ শতাব্দীর একেবারে দুর্বল মানুষদের উপর যে সমস্ত কাঠমোল্লারা ১৪০০ বছর পূর্বের পূর্ণ ইসলাম চাপিয়ে দিতে চায় , তাদের উপর আল্লাহর এবং সমস্ত সৃষ্টির লানত । তাছাড়া যারা ইসলাম চাপিয়ে দেয় এবং যারা গ্রহণ করে , তারা সবাই মুশরিক । কারণ তারা একমাত্র আল্লাহকে ভয় করে ইবাদত করে না , বরং মুরুব্বি পীর আলেম এদেরকেও ভয় করে আমল করে । আল্লাহ এবং আল্লাহর রাসুল সাঃ কখনোই এরকম বলেন নাই ।



কোরান হাদিসের জ্ঞান প্রত্যেক শতাব্দীতে সংস্কার হবে । এটা হতে পারে রহিত হবে অথবা নতুন কোনো উত্তম বিদআত চালু হবে । আর এটা চালু করবেন প্রত্যেক শতাব্দীর মুজাদ্দিদ । সমস্যা হলো - এখন মানুষের অহংকার এতটা বৃদ্ধি পেয়েছে যে , আমি তাকে মানবো কেনো , সে যতো বড়ো আল্লাহর অলীই হন না কেনো , আমি তাকে মানবো না । বরং এই অহংকারীরা মনে মনে বলে , সবাই আমাকে মানবে । অথচ সাহাবী রাঃ গন রাসুল সাঃ কে সর্বোচ্চ মান্য করতো এবং এজন্যই তারা শ্রেষ্ঠ মানুষ হয়েছেন । মহান আল্লাহ এই আলেম নামের অহংকারীদের পূর্ণ ধ্বংস করুন ।



আরে কাঠমোল্লা তুমি কোরান হাদিসের অর্থ কি বুঝবে ? তুমি তো জীবনে শয়তানকেই দেখো নাই এবং না কোনো মারেফাত অর্জন করেছো । তোমাকে আকাশে নিয়ে গেলেও বলবে আমি যাদুগ্রস্থ । তাছাড়া সুদ সংক্রান্ত কিছু হাদিস গত ২০০ বছর ধরে রহিত হয়ে গেছে । প্রমাণ চাইলে বর্তমান মুজাদ্দিদের সংস্পর্শে যাও এবং আল্লাহই তোমাকে প্রমাণ দিবেন ইনশাআল্লাহ ।



বর্তমান মুজাদ্দিদের বিরোধিতা করে কেউ পরকাল পাবে না । তওবা করে তার আনুগত্য করো , নচেৎ কোনো উপায় নাই । মহান আল্লাহ সবাইকে সঠিক বুঝ দান করুন।



( জাহাঙ্গীর আলম আকন্দ ) ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৫ শে মে, ২০২৩ সন্ধ্যা ৭:৫২

রাজীব নুর বলেছেন: আলেমরা হয় মাটির মানুষ। তাদের মধ্যে কোনো অহংকার নেই।

২| ২৫ শে মে, ২০২৩ রাত ১০:১০

রিদওয়ান খান বলেছেন: (যারা ইসলাম চাপিয়ে দেয় এবং যারা গ্রহণ করে তারা সবাই মুশরিক)
মুশরিকের এই সংজ্ঞা শুনলে মক্তবের পিচ্চিও হাসবে।

এগুলো না বলে তারচেয়ে বরং কতগুলো গালি যেগুলো দিচ্ছিলেন সেগুলোই দিয়ে যেতেন তাতেও হয়তো আপনার মনের তেষ্টা কিছুটা মিটতো।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.