নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

কোরান অবমাননা এবং ফিলিস্তিনি সংকট

১৬ ই জুলাই, ২০২৩ রাত ৩:৩৪

সুইডেন কোরানকে এতো বেশি অবমাননা করেছে যে, সুইডেনের উপর গজব পড়া আবশ্যিক হয়ে পড়েছে । কিন্তু এখন পর্যন্ত সুইডেনে মহান আল্লাহ কোনো গজব নাজিল করেননি । কারণ এখন সব মানুষের মন খারাপে ভরে গেছে , তাই আল্লাহ এই খারাপ লোকদেরকে ঈমান আনয়ন করতে দিবেন না। আর এজন্যই মহান আল্লাহ কোনো নিদর্শন নাজিল করেন না । তবে মহান আল্লাহ এদেরকে কৌশলে শাস্তি দিবেন , যাতে এরা কাফিরও থাকে এবং শাস্তিও পায় ।



কিন্তু যদি তারা ইসলামকে ভালোবাসতো , মুসলমানদেরকে সম্মান করতো , তাহলে তাদের মৃত্যু হতো ঈমানের সাথে এবং হাশর হতো প্রকৃত মুসলমানের সাথে এবং কোরানের কথা অনুযায়ী তাদের কোনো ভয় থাকতো না এবং তারা চিন্তিতও হতো না । আর তারা জান্নাতি হয়ে যেতো । অথচ তারা ইসলাম ও মুসলমানদেরকে ঘৃণা করে চিরজাহান্নামী হয়ে যাচ্ছে ।



এদিকে ফিলিস্তিনে নেতানিয়াহু যেভাবে আগ্রাসন চালাচ্ছে , তা সম্পূর্ণ হিংসাত্মক । যাতে কুটচাল আছে মন্ত্রী বেনগাভির । এই বেনগাভি এবং নেতানিয়াহু দুজনেই খারাপ মানুষ । ইসরায়েলের সাধারণ মানুষও এদের দুজনকে পছন্দ করে না । আসলে এদের দুজনের সাহস পাওয়ার কারণ হচ্ছে ইউরোপ আমেরিকার চুপ থাকা । এই চুপ থাকার কারণে ইউরোপ আমেরিকা এবং ইসরায়েল অন্য পৃথিবী থেকে আলাদা হয়ে যেতে পারে এবং বাকি বিশ্ব রাশিয়া চীনের দিকে ঝুঁকে যেতে পারে , ফলে ইউরোপ আমেরিকা তাদের আধিপত্য হারাবে ।



এক ফিলিস্তিনের জন্যই চীন রাশিয়া বিশ্ব পরিচালনার সুযোগ পেয়ে যাবে । যুক্তরাষ্ট্রের চাপেই হয়তো জেনিন অপারেশন সংক্ষিপ্ত করতে বাধ্য হয়েছে ইসরায়েল । কিন্তু তারা নতুন নতুন জায়গায় অভিযান পরিচালনা করছে । এসবই করছে ইউরোপ আমেরিকার আশকারা পেয়ে । এজন্য যুক্তরাষ্ট্র অনেক দেশ থেকে বিচ্ছিন্ন হয়ে যেতে পারে । হবেও হয়তো । এটা একবিংশ শতাব্দী, এখন যুক্তরাষ্ট্র লুকোচুরি খেলতে পারবে না । মহান আল্লাহ ফিলিস্তিনের সাথে থাকুন , এই কামনাই করি।



( জাহাঙ্গীর আলম আকন্দ ) ।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৬ ই জুলাই, ২০২৩ সকাল ৭:৫২

অহরহ বলেছেন: এটাই প্রথম না, গত ফেব্রুয়ারিতেও সুইডেনে পবিত্র কোরাণ পোড়ানো হয়েছে। এতে আল্লা সুইডেনের উপর দারুন ক্ষুব্ধ হয়ে ভুল ক্রমে তুরস্ক-সিরিয়ার বর্ডার অঞ্চলে ভূমিকম্পের গজব নাজিল করে ৫০ হাজার মুমিন মুসলমান কে মাটি চাপা নিয়ে কবরে ঢুকিয়ে দেন। ভাই, আল্লাহর মর্জি বোঝা দায়!!!

২| ১৬ ই জুলাই, ২০২৩ সকাল ৯:৪২

ধুলো মেঘ বলেছেন: আসলেই তো, কোরআন পুড়ানো হয় সুইডেনে, নবী রসূলদের অবমাননা হয় ফ্রান্স-বেলজিয়ামে, আর আল্লাহ্‌র গজব নাযিল হয় তুরস্ক, সিরিয়া, ইরান আর ইন্দোনেশিয়ায়। ব্যাপারটা কি একটু খোলাসা করবেন আকন্দ সাব?

৩| ১৬ ই জুলাই, ২০২৩ সকাল ১০:১৭

কামাল১৮ বলেছেন: আল্লাহর হিসাব ঠিকই আছে।দুনিয়ায় সুখে রাখবে মরার পরে আগুনে পোড়াবো।

৪| ১৬ ই জুলাই, ২০২৩ দুপুর ২:৩৬

রাজীব নুর বলেছেন: কোনো ধর্ম গ্রন্থ ও ধার্মিককে তুচ্ছ তাচ্ছিল্য করা ঠিক না।
একদিন আপনাতেই ধর্ম ও ধার্মিকেরা লাইনে এসে যাবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.