নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

পাকিস্তানের মুহাম্মদ কাসীম

২৫ শে আগস্ট, ২০২৩ ভোর ৬:৪৩

পাকিস্তানে মুহাম্মদ কাসীম নামে চল্লিশোর্ধ্ব এক ব্যাক্তি দাবি করছে যে , সে আল্লাহকে ৫০০ বারের বেশি স্বপ্নে দেখেছে এবং মুহাম্মদ সাঃ কে ৩০০ বারের বেশি স্বপ্নে দেখেছে । তার স্বপ্নের বিষয়বস্তুগুলি প্রমাণ করে সে ইমাম মাহদি , যদিও সে নিজে দাবি করে না । বরং তার সমর্থকরাই সর্বোচ্চভাবে প্রমাণ করতেছে , সে ইমাম মাহদি ।



চরম সত্য হলো , ইমাম মাহদি এখনো পৃথিবীতে আসে নাই । কারণ ইমাম মাহদি পাকিস্তানে নয় , বরং মদীনায় আসবেন এবং তার নাম হবে শুধু মুহাম্মদ এবং তার পিতার নাম হবে আবদুল্লাহ । কিন্তু মুহাম্মদ কাসীমের পিতার নাম করিম । যা সহীহ হাদিস দ্বারা মিলে না । অতএব তাকে যে ইমাম মাহদি বলবে , তার ঈমান চলে যাওয়ার সম্ভাবনা থাকবে ।



তাছাড়া তার স্বপ্নগুলি কখনোই বাস্তবায়িত হবে না । আর এতে প্রমাণিত হয় তার অধিকাংশ স্বপ্ন মিথ্যা । তার স্বপ্নগুলির অধিকাংশই কোরান হাদিসের সাথে মিলে না , সেহেতু তার স্বপ্নগুলি পরিত্যাজ্য । অতএব মুহাম্মদ কাসীমের স্বপ্নগুলি বিশ্বাস করা যাবে না ।



ইমাম মাহদি আসার পরিবেশ এখনো তৈরি হয় নাই । ইমাম মাহদি আসার পূর্বে সারা পৃথিবী অন্যায় অত্যাচারে পরিপূর্ণ হয়ে যাবে । অতঃপর ইমাম মাহদি এসে , ন্যায় ইনসাফ দ্বারা সারা পৃথিবী পরিপূর্ণ করে দিবেন ইনশাআল্লাহ ।



( জাহাঙ্গীর আলম আকন্দ ) ।

মন্তব্য ৬ টি রেটিং +০/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ২৫ শে আগস্ট, ২০২৩ সকাল ৮:১১

অহরহ বলেছেন: স্বপ্নে মানুষ কত কিছু দেখে : আল্লা, বিল্লা, কুদ্দুস, মোহাম্মদ, সাপ, ব্যাঙ... হাবিজাবি মাথমুন্ড!! তো কি হৈসে?

ইমাম মাহদি আবার কী জিনিস ..... @ ভাইয়া??

২| ২৫ শে আগস্ট, ২০২৩ সকাল ৯:২৬

রিদওয়ান খান বলেছেন: @অহরহ এগুলো মরুণ কামড়। যেদিন দিন নিজেই আন্দাজ করবেন। আফসোস এটাই পরবর্তীতে কামড়টা কেমন ছিলো রিভিউ দেখতে পাবোনা।

৩| ২৫ শে আগস্ট, ২০২৩ সকাল ১০:৩৫

জ্যাক স্মিথ বলেছেন: যত্তসব আজগুবি।

তবে এ ব্যাপারে আমাদের মহাজাগতিক চিন্তাধারার কাছ থেকে জ্ঞান অর্জন করা যেতে পারে।

৪| ২৫ শে আগস্ট, ২০২৩ সকাল ১১:০৫

মহাজাগতিক চিন্তা বলেছেন: ইমাম মাহদীকে নিজে পরিচয় দিতে হবে না। তাঁকে আল্লাহ পরিচয় করিয়ে দিবেন। তার স্বপ্নের বিষয়টা সত্য হওয়ার সম্ভাবনা দেখি না।

৫| ২৫ শে আগস্ট, ২০২৩ সকাল ১১:৫৪

রাজীব নুর বলেছেন: ধরেই নিলাম সে আল্লাহ এবং নবীজিকে স্বপ্নে দেখেছে। তাতে কি এমন হাতি ঘোড়া হয়েছে? তাতে দেশ বা সমাজের কি উপকার হয়েছে? ফলাফল শূন্য।

৬| ২৫ শে আগস্ট, ২০২৩ দুপুর ১২:২৩

রানার ব্লগ বলেছেন: পাগল ছাগল দিয়া পৃথীবি পরিপুর্ন হয়ে যাচ্ছে ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.