নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

আমেরিকা ভণ্ড

১৪ ই অক্টোবর, ২০২৩ দুপুর ১২:২৮

সারা পৃথিবীতে আমেরিকা মানবাধিকারের ওয়াজ করে বেড়ায় । অথচ এই আমেরিকা সর্বদা ফিলিস্তিনের মানবাধিকার লংঘন করে চলে । ইসরায়েল সারা বছর ফিলিস্তিনিদের হত্যা করে এবং ফিলিস্তিনি ভূমি দখল করে নতুন নতুন ইহুদি বসতি নির্মান করে । এমন সময় ইউরোপ আমেরিকা ফিলিস্তিনের জন্য কোনো ভূমিকাই নেয় না । অথচ ইসরায়েলের কোনো ক্ষতি হলেই মানবাধিকার নিয়ে চেচামেচি শুরু করে ইউরোপ আমেরিকা । আসলে ইউরোপ আমেরিকার মানবাধিকারের কথা বলা , ভণ্ডামি ছাড়া আর কিছুই না ।



আর বেশিদিন ইউরোপ আমেরিকার মোড়লগিরি থাকবে না ইনশাআল্লাহ । ফিলিস্তিনিদের অভিশাপ আল্লাহ শোনবেন । ইউরোপ আমেরিকা ফিলিস্তিনিদের সাথে যে উপহাস করছে , তার জবাব খুব শীঘ্রই পাবে ইনশাআল্লাহ । পৃথিবীর মানুষ জেগে উঠবে । তখন অনেক দেশের নেতৃবৃন্দ ফিলিস্তিনিদের পক্ষে দাঁড়াতে বাধ্য হবে ইনশাআল্লাহ। ইউরোপ আমেরিকার সাধারণ মানুষের একটা অংশও ধীরে ধীরে জেগে উঠছে , যেটা অত্যন্ত আশাব্যঞ্জক । এটা নিশ্চিত যে , ইউরোপ আমেরিকা ফিলিস্তিনকে দ্রুত স্বাধীনতা না দিলে , দ্রুতই তাদের মোড়লগিরি শেষ হবে ইনশাআল্লাহ ।



হামাসের এই হামলা , অনেক দশকের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে মাত্র । হামাসকে পুরোপুরি ধ্বংস করে দিলেও , নতুন আরেক হামাস তৈরি হবে ইনশাআল্লাহ । যার ধ্বংস সইতেও পারবে না ইসরায়েল । এজন্য ইসরায়েল , ইউরোপ আমেরিকাকে তাদের কৌশল পাল্টাতে হবে । নচেৎ সত্যি সত্যিই একদিন ইসরায়েল ধ্বংসের দ্বারপ্রান্তে চলে যাবে ইনশাআল্লাহ ।



হে আল্লাহ ফিলিস্তিনকে গায়েবি মদদ দাও । ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র করে দাও । ফিলিস্তিনি মানুষকে সর্বোচ্চ সমৃদ্ধি দান করো । নিশ্চয়ই তুমি মহাদয়ালু এবং মহাক্ষমতাবান ।



( জাহাঙ্গীর আলম আকন্দ ) ।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৪ ই অক্টোবর, ২০২৩ রাত ১১:২২

শার্দূল ২২ বলেছেন: সবাই শুধু এক জায়গায় এসে নিজেদের ক্ষত ঢাকতে চান। আমেরিকা আছে বলেই এখনো দুনিয়ার মানুষ কেউ না কেউ খেয়ে ঘুম দিতে পারছে। নাহয় নিজেরাই নিজেদের কেটে কুটে খেত। আমেরিকা কে না ডাকলে সে কোথাও যায়না, আমেরিকা জন্মের পর থেকে ২০০ বছর সারা দুনিয়াতে কাউকে নিয়ে মাথা ঘামায়নি। তারা চেয়েছিলো দুনিয়াতে কোন দেশ মানুষ সংগঠনের মধ্যে তারা যাবেনা। তারা এটাও চেয়েছিলো তাদের দেশের মানুষ ছাড়া তাদের নাম বিদেশিরা জানবেইনা, এমন নীতিতে আমেরিকা চলেছিলো ২৩৫ বছর। সেই আমেরিকাকে মুর্খরাই টেনে টুনে মাঠে নামিয়েছে, এখন মাঠে টিকে থাকতে আমেরিকাকে সব করতে হবে, না করলে এখন এই আমেরিকাকেই মানুষ পিষে মেরে ফেলবে। বাংলা সিনেমায় দেখেননি সাবানা মা বোন সেজে রুবেল কে বলে বাবা বা ভাই তুই ঐ পথ থেকে সরে আয় ভালো হয়ে যা। রুবেল মান্না জসিমরা কি বলেছে? না আমার আর ভালো হবার সুযোগ নেই, ভালো হলে তারা আমাকে বাঁচতে দিবেনা। এটাই সিনেমা এটাই বাস্তবতা।

কেন পাকিস্তানের সেনা প্রধান গিয়ে পড়েছিলো আমেরিকার দরজায়? কেন ইমরান কে সরিয়ে পাকিস্তানকে গারবেজ বানিয়ে দিলো? নিজের ভালো পাগলেও বুঝে। তারা কেন বুঝেনি,?

কেন জামাত ইসলাম আমেরিকা দূতাবাসে গিয়ে টিস্যু ভিজিয়েছে? কেন তাদের ইন্ধনে বাংলাদেশে তান্ডব করছে? কেন আমেরিকা রাজাকার বিচারে সরকারের বিপক্ষে গেছে? কেন ইরাক আফগানিস্থান সহ নানা মুসলিম দেশে আমেরিকার আক্রমনের শিকার।? কারণ এই বলদ মুসলিম দেশের কেউ না কেউ এই আমেরিকার কান ভারি করেছে।

কোন মুসলিমের রাইট নেই আমেরিকার উপর দোষ দেয়ার।

আমেরিকা যেই দেশকে আক্রমণ করছে সেই দেশের মানুষকেই আবার নিজের দেশের সমান অধিকার দিয়ে বসে আছে। আর মুসলিম দেশ আজকে গাজার শিশুদের জন্য দরজা টুকু খুলছেনা।

২| ১৫ ই অক্টোবর, ২০২৩ রাত ১২:৩৫

রাজীব নুর বলেছেন: আমেরিকা ভন্ড নয়।। ভন্ড হচ্ছে মুসলিমরা।

৩| ১৫ ই অক্টোবর, ২০২৩ রাত ১:১৫

আঁধারের যুবরাজ বলেছেন: রাজীব নূর , সব আমেরিকান যেমন ভন্ড বা খারাপ না। তেমনি সকল মুসলমান ও ভন্ড বা খারাপ না। ভালো এবং মন্দ সব সমাজে রয়েছে। একক ভাবে কোনো জাতির মানুষ ভালো বা মন্দ হয় না। আপনার পরিবারেও অনেক মুসলমান রয়েছে ! ইদানিং আপনার কিছু মন্তব্য পড়লে মনে হয় খুব দ্রুত বা তাড়াহুড়া করে মন্তব্য করেছেন,যা আপনার বিচক্ষণতাকে প্রশ্নবিদ্ধ করবে।

৪| ১৫ ই অক্টোবর, ২০২৩ রাত ১:৫৫

জ্যাক স্মিথ বলেছেন: আসলে ক্ষমতা আর অত্যাচার একে অপরের ভাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.