নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

ইসরায়েল হামাস যুদ্ধ

৩০ শে নভেম্বর, ২০২৩ ভোর ৬:৩৫

আমেরিকা ইউরোপ মানবাধিকারের নামে যে ভন্ডামি ফিলিস্তিনের সাথে করছে , তা সারাবিশ্ব আজ স্বচক্ষে অবলোকন করছে । আর ইসরায়েল একটি শয়তান দেশ , যারা প্রতিনিয়ত ফিলিস্তিনি ভূমি দখল করছে এবং প্রতিনিয়ত ফিলিস্তিনিদের হত্যা নির্যাতন করছে । বর্তমান ইসরায়েল হামাস যুদ্ধে , ইসরায়েল তো ইবলিশ শয়তানকেও লজ্জা দিচ্ছে । আর এই ইবলিশ শয়তানকে ( ইসরায়েলকে ) জান প্রাণ দিয়ে সমর্থন করছে আমেরিকা ইউরোপ । আমেরিকা ইউরোপ মুসলমানদেরকে মানুষই মনে করে না । তারপরও আমরা মুসলমানরা আমেরিকা ইউরোপের পা চাটা কুত্তা ।



হামাসের বন্ধু ইরানকে বলছি - প্রিয় ইরান সুন্নি সুফিবাদ ইসলামকে ভালবাসুন এবং ইসলামের শত্রুদের বিরুদ্ধে লড়ার জন্য তৈরি হউন, ইনশাআল্লাহ পরকাল মুক্তি পাবেন । হিজবুল্লাহকে থামতে বলুন এবং তাদের তৈরি করুন ভবিষ্যতের জন্য । এক আঘাতেই যেনো ইসলামের শত্রুরা ধ্বংস হয় ।



এবার বলছি মুসলমানরা দুর্বল কেনো - তার উত্তর । পৃথিবীর ৯৯ ভাগ মুসলিম আলেমই সন্ত্রাসীদের ভয়ে সত্য বলতে ভয় পায় । অথচ তাদের কর্তব্য ছিলো - আল্লাহর ভয়ে সন্ত্রাসীদের বিপরীত আধুনিক ইসলামের প্রচার করা । কিন্তু ৯৯ ভাগ আলেমই মৃত্যুভয়ে সত্য কথা বলে না । কোরান হাদিস অনুযায়ী এখন ইসলামের দশ ভাগের এক ভাগ আমলই যথেষ্ট । অনেক হারাম কাজই এখন মুবাহ। কিন্তু বর্তমান আলেমরা সন্ত্রাসীদের হাতে মৃত্যুভয়ে এগুলো বলতে ভয় পায় । অবশ্যই এই আলেমরা মুশরিক এবং চিরজাহান্নামী । তবে আমি বিশ্বাস করি খুব শীঘ্রই মুসলিম রাষ্ট্রগুলি এবং রাষ্ট্রের বড়ো বড়ো রাজনৈতিক দলগুলি আমার বর্ণিত আধুনিক ইসলাম গ্রহণ করবে এবং আমার দল মডারেট মুসলিম - এ যোগদান করবে ইনশাআল্লাহ ।



যাইহোক, ইসরায়েল হামাস যুদ্ধ মুসলমানদের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলো যে, মুসলমানদের এখন মরতে হবে । মৃত্যু এবং ধ্বংসই এখন মুসলমানদের পরিণতি । তাই মুসলমানদেরকে বলছি - শাহাদাতের জন্য প্রস্তুতি নিন । বর্তমানে শাহাদাতই আমাদের মুসলমানদের বিজয় ইনশাআল্লাহ । মৌলিক ফরজ ও ওয়াজিব আমলগুলি মানুন এবং আমার বর্ণিত ওয়ায়েসী তরিকার চর্চা করুন । তবেই পরকালে শহীদের মর্যাদা লাভ করবেন ইনশাআল্লাহ ।



যেহেতু মুসলমানরা আরবি ব্যাকরণ ও সুন্নত মুস্তাহাব নিয়ে ব্যাস্ত , সেখানে যুদ্ধ জয়ের চিন্তা আপাতত বাদ দিন । ঘরে ঘরে কওমি মাদ্রাসা করে মুসলমানদেরকে দেশের বোঝা তৈরি করছে একদল ওয়াজ ব্যবসায়ী ও শিক্ষক ব্যবসায়ী । এরা ধর্মের নামে হারাম ব্যবসা করছে এবং দেশকে ধ্বংস করছে। অথচ উচিত ছিলো একটা থানায় মাত্র ২ থেকে ৩ টা মাদ্রাসা করা । তাই বলছি - সবাই মরার প্রস্তুতি নিন এবং শহিদের মর্যাদা পাওয়ার চেষ্টা করুন । এজন্য আমার বর্ণিত , একেবারে সহজ "আধুনিক ইসলাম" মান্য করুন এবং আমার দল "মডারেট মুসলিম" এ যোগ দিন । যাতে আপনার ইহকাল এবং পরকাল সাফল্যমণ্ডিত হয় । মহান আল্লাহ সবাইকে সঠিকটা বুঝার তৌফিক দান করুন। আমীন ।



( ডাঃ আকন্দ ) ।

মন্তব্য ৯ টি রেটিং +০/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ৩০ শে নভেম্বর, ২০২৩ সকাল ৮:১৭

রাােসল বলেছেন: কওমি মাদ্রাসার শিক্ষা ব্যবস্থা কি বর্তমান বিজ্ঞান চর্চা করবে? একসময় সবাই ইহুদিদের ঘৃণা করত। কিন্তু তারা তাদের লক্ষ্য অর্জনে মনোনিবেশ করেছিল, তাই তারা আধুনিক বিজ্ঞান প্রযুক্তির জ্ঞান অর্জন করে তাদের অর্থনৈতিক অবস্থার উন্নয়ন করে। মুসলিম শিক্ষা ব্যবস্থা কি এই বিষয়টি বিবেচনা করবে? এক্ষেত্রে অবশ্যই মুসলিম জনগণ ধর্মীয় কর্মকান্ড পালন করতে হবে- কুসংস্কার, অন্ধবিশ্বাস ছাড়াই।

২| ৩০ শে নভেম্বর, ২০২৩ সকাল ৮:৩৩

কামাল১৮ বলেছেন: আপনি সাহাদাতের পথ দেখান আমরা আসছি আপনাকে অনুসরণ করে।মডারেট ইসলামের নবী কে?

৩| ৩০ শে নভেম্বর, ২০২৩ সকাল ৯:১০

অনিকেত বৈরাগী তূর্য্য বলেছেন: আপনি কোন মাদ্রাসা থেকে ডাক্তারি পাশ করেছেন?

৪| ৩০ শে নভেম্বর, ২০২৩ সকাল ১০:৫৮

বাকপ্রবাস বলেছেন: অনিকেত বৈরাগী তূর্য্য বলেছেন: আপনি কোন মাদ্রাসা থেকে ডাক্তারি পাশ করেছেন?

মডারেট ইসলাম মানে কী? ইসলামকে মডারেট করার অধিকার আপনাকে কে দিয়েছে?

৫| ৩০ শে নভেম্বর, ২০২৩ সকাল ১১:১২

বিজন রয় বলেছেন: হা হা হা ............ আপনার পোস্টগুলো সবসময়ই হাসির খোরাক।

৬| ৩০ শে নভেম্বর, ২০২৩ সকাল ১১:১৫

বাউন্ডেলে বলেছেন: মজা পাইলাম।

৭| ৩০ শে নভেম্বর, ২০২৩ দুপুর ১২:০২

রাজীব নুর বলেছেন: ধার্মিকদের চিন্তা ভাবনা দুর্বল হয়।

৮| ৩০ শে নভেম্বর, ২০২৩ দুপুর ১:২৯

শাহ আজিজ বলেছেন: ইরান এবং হামাসের প্রতি আপনার মোহাব্বত ঝলসাইয়া উঠেছে ।

৯| ০১ লা ডিসেম্বর, ২০২৩ বিকাল ৫:৩৯

রাজীব নুর বলেছেন: আমেরিকার উচিত হামাসকে ধ্বংস করের দেওয়া। যেভাবে সাদ্দাম আর লাদেনকে ধ্বংস করেছে। ঠিক সেভাবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.