নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আল্লাহর নামে

ডাঃ আকন্দ

একজন চিকিৎসক ।

ডাঃ আকন্দ › বিস্তারিত পোস্টঃ

মুসলমানদের কর্তব্য

২৯ শে ফেব্রুয়ারি, ২০২৪ ভোর ৫:১৩

গাজা যুদ্ধের মাধ্যমে বুঝা গেলো - যুক্তরাষ্ট্র এবং ইউরোপের কিছু দেশের নিকট , একটা ইহুদির জীবনের যতটুকু মূল্য , দশ হাজার মুসলমানের জীবন ততটুকু মূল্যবান নয় ।



অতএব, হে মুসলিম উঠে দাঁড়াও , বড়ো বড়ো বিশ্ববিদ্যালয় তৈরি করো , ব্যাপক গবেষণা করো । অর্থনীতি বড়ো করো , ব্যাপক অস্ত্র তৈরি করো । সবকিছুই তৈরি করো ।



তুরস্ক ইরানকে আদর্শ বানাও । তারা সবকিছু তৈরির চেষ্টা করছে এবং তৈরি করছে । কতো উন্নত জাতি তারা । সব মুসলিম দেশকে এভাবে আগাতে হবে এবং প্রযুক্তি জ্ঞানে আগাতে হবে ।



তবে মুসলমানদের যে বিষয়টি ধ্বংসকর , তা হলো - পর্দাহীনতা । অবশ্যই সব মুসলিমকে পূর্ণ পর্দা মানতে হবে । পর্দা এবং শিক্ষা, এদুটোই আবারও মুসলমানদেরকে মর্যাদায় অধিষ্ঠিত করতে পারে ইনশাআল্লাহ ।



ইরানিদেরকে বলবো , তোমরা সুন্নি সুফিবাদ ইসলামকে না ভালবেসে মৃত্যুবরণ করো না। সকল অমুসলিমকে বলবো - আল্লাহ ও পরকালকে বিশ্বাস করুন , মুহাম্মদ সাঃ কে ভালবাসুন এবং সুন্নি সুফিবাদ ইসলামকে ভালবাসুন , সাথে ভালো কাজ করুন এবং অন্তর দিয়ে শিরক করবেন না । ইনশাআল্লাহ পরকাল মুক্তি পাবেন ।



টিভি নেটে বিনোদন দেখতে পারবেন । তবে পূর্ণ অশ্লীল দেখবেন না , যদি দেখে ফেলেন , তাহলে একটি ভালো কাজ করুন । সব মুসলিম পর্দা করুন । রাষ্ট্রকেও পর্দার জন্য উদ্বুদ্ধ করতে হবে । বেপর্দার জন্যই মুসলিম সমাজে পরিবারে এবং রাষ্ট্রে এতো অশান্তি । ধীরে ধীরে শুরু করুন এবং একসময় পূর্ণ পর্দা করুন , তবেই শান্তি ফিরতে পারে।



হে মুসলিম এবং অমুসলিম , সুন্নি সুফিবাদ ইসলামকে না ভালবেসে মৃত্যুবরণ করো না। আর অন্তর দিয়ে শিরক করো না । আশা করা যায় , পরকাল মুক্তি মিলবে ইনশাআল্লাহ ।



( ডাঃ আকন্দ ) ।

মন্তব্য ৫ টি রেটিং +২/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৯ শে ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ৯:০৭

রাােসল বলেছেন: বর্তমান পরিস্থিতিতে খুব ভালো আহবান। আমাদের হতে হবে পরিশ্রমী, শিক্ষামুখী, জীবনের প্রতিটি ক্ষেত্রে ইসলামের প্রকৃত অনুশীলনকারী। ধন্যবাদ।

২| ২৯ শে ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ৯:১৯

ধুলো মেঘ বলেছেন: প্রথম প্যারায় যা লিখলেন - সেটা বুঝতে আপনার গাজা যুদ্ধ পর্যন্ত অপেক্ষা করতে হল?

৩| ২৯ শে ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ৯:৫৪

ইএম সেলিম আহমেদ বলেছেন: ইসলামে আবারো একজন উমার ইবনুল খাত্তাব দরকার। এছাড়া বিশ্বের মুসলিমদের এক করা সম্ভব নয়। ওরা ন্যাটো করেছে মুসলিমরা কি করেছে? মুসলিমরা করেছে স্যেকুলার আরব আমিরাত, আফগান, পালেস্টাইন, ইরাক ইত্যাদি। মুসলিমদের আসল শক্তি হল ইমান। আর ওরা এটাকেই টার্গেট করে কাজ করে। ওদের এই চালাকি মুসলিমরা বুঝে না আর বুঝলে ভ্রুক্ষেপ করে না। নিজের স্বার্থ উদ্ধার হলে উম্মাহর কি হলো সেটা দেখার দরকার নাই। এরা এখন এই নীতিতে বিশ্বাসী।

৪| ২৯ শে ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ১০:০৬

অহরহ বলেছেন: আইসিস, আলকায়দা, তালেবান, জঙ্গি, জেহাদি, হামাস, হেজবুল্লা, হুতি ............ না হয়ে মৃত্যু বরণ কর না।

৫| ২৯ শে ফেব্রুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:৩৯

রাজীব নুর বলেছেন: মুসলমানের কোনো কর্তব্য নেই।
মুসলমান কোনো কিছু করার ক্ষমতা রাখে না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.