নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সিনেমা পাগল। সিনেমায় খাই, সিনেমায় ঘুমাই, সিনেমায় পড়ি, সিনেমায় স্বপ্ন দেখি। জীবন সিনেমাময়।

লেখাজোকা শামীম

গল্প লেখার নেশা আমার আশৈশব। মাধ্যমগুলো বদলে গেছে সময়ে সময়ে - কখনও গল্প, কখনও উপন্যাস, কখনও নাটক, কখনও চলচ্চিত্র কিংবা কখনও টিভি নাটক। যে মাধ্যমেই কাজ করি না কেন, একই কাজ করেছি - গল্প বলেছি। আমি আজন্ম গল্পকার - এক সাদামাটা গল্পকার। মুঠোফোন : ০১৯১২৫৭৭১৮৭. বৈদ্যুতিক চিঠি : [email protected]ফেসবুক : http://www.facebook.com/shajahanshamim.scriptwriterদৃষ্টি আকর্ষণ : আমার নিজের লেখা সাহিত্যকর্ম যেমন উপন্যাস ও নাটক - যা এই ব্লগে পোস্ট করেছি, তার সর্ব স্বত্ব সংরক্ষিত। আমার লিখিত অনুমতি ছাড়া এসবের কিছুই কোনো মাধ্যমে পুনঃপ্রকাশ করা যাবে না।

লেখাজোকা শামীম › বিস্তারিত পোস্টঃ

সিনেমা পিপলস এর তিন বছর পূর্তি : স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা দিন

২৭ শে জুন, ২০১৩ সকাল ১১:৩৫

সিপির তিন বছর পূর্তি অনুষ্ঠান আগামী ৫ জুলাই। আমরা ওই দিন আড্ডা দেব, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দেখব, আলোচনা সমালোচনা করব এবং এফডিসির খানা খাব।

ওই অনুষ্ঠানে দেখানোর জন্য আপনার নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা দিন। চলচ্চিত্র জমা দেয়ার শেষ তারিখ আগামী ১লা জুলাই।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা দেয়ার উপায়-১: নিম্নলিখিত ঠিকানায় আপনার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র সরাসরি জমা দিন। ডিভিডি আকারে বা পেন ড্রাইভে করে জমা দিতে পারেন । -

লোটাস মাল্টিমিডিয়া, (ইনসাফ বারাকাহ কিডনি হাসপাতাল, দিলু রোডের মোড়, সিএনজি পাম্পের পেছনের বিল্ডিং, তৃতীয় তলা) মগবাজার রেলগেট, ঢাকা। যোগাযোগ : শাহজাহান শামীম, মোবাইল:০১৬৮২৩০৩৩১৯ বা ০১৯১২৫৭৭১৮৭)

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা দেয়ার উপায়-২: আপনার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মিডিয়া ফায়ার বা ড্রপবক্সে আপলোড করে লিংক ই-মেইল করুন [email protected] এই এড্রেসে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.