নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হৃদয় জুড়ে শতেক ফুটো খড়-কুটোতে ঢাকা-- জীবন যেন গত্তে পড়া গরুর গাড়ির চাকা--- তরল জলে সরল পুঁটি মনমোহিনী আঁশ--- এক ঝিলিকেই কী সুখ দিলো, সুখ যেন সন্ত্রাস!

বন্ধু তুহিন প্রাঙ্গনেমোর

আসুক শুভ্র সকাল, আসুক আবার শুদ্ধ সময়..

বন্ধু তুহিন প্রাঙ্গনেমোর › বিস্তারিত পোস্টঃ

সামু কি আমার সব লেখা নষ্ট করবে? হেল্প চাই!!!

০১ লা জুলাই, ২০২৩ দুপুর ১:৫৯




আমি অনেক বছর ধরে সামু ব্লগে লিখি। এ প্লাট ফর্মে অনেক লেখা ড্রাফট হয়ে আছে. কিন্তু সমস্যা অন্য জায়গায় আমি যে ইমেইল এড্রেস দিয়ে লগ ইন করি সেটি মিসিং [email protected] এটা হল আমার ইমেইল এড্রেস কিন্তু রিকভার কর যাচ্ছেনা... শুধু মাত্র এ ডিভাইসে ইন্টারনেট এডজ থেকে এক্সেস করতে পারছি আমার ব্লগ.. আমার এত গুলো লেখা হারিয়ে যাবে?.. দয়করে আমার ইমেইল এড্রেসটা পরিবর্তন করে দিন.

এভাবে বেশ কয়েকবার সামুতে যোগাযোগ করার চেষ্টা করেছি কোন উত্তর পাইনি.. এটা কেমন প্লাটফর্ম যেখানে আমি আমার সমস্যার সমাধান বা রিকভার করতে পারবোনা.. ?

কেউ যদি উপায় জানেন জানান প্লিজ.....

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ০১ লা জুলাই, ২০২৩ দুপুর ২:৫০

রাজীব নুর বলেছেন: দার্শনিক প্লেটো একবার মানুষের সংজ্ঞা দিতে গিয়ে বলেছিলেন, ‘মানুষ হচ্ছে পালকবিহীন দ্বিপদ একটি প্রাণী।’ এই সংজ্ঞা শুনতে পেয়ে আরেক দার্শনিক ডায়োজেনিস একটি মুরগি জবাই করে সবগুলো পালক ফেলে দিয়ে প্লেটোকে পাঠিয়ে দিলেন। সঙ্গে একটি কাগজে লিখলেন, ‘এটাই তোমার সংজ্ঞায়িত মানুষ।’

২| ০১ লা জুলাই, ২০২৩ বিকাল ৫:০১

করুণাধারা বলেছেন: আপনি কি সামুতে ফিডব্যাক... যে ইমেইল ঠিকানা আছে সেখানে মেইল করে সমস্যার সমাধান চেয়েছিলেন? আমার দুবার সমস্যা হয়েছিল, তখন আমি ফিডব্যাক সামহোয়্যারিং ঠিকানায় ইমেইল করেছি আর তার জবাব পেয়েছি। আপনি জবাব পাচ্ছেন না... এমন হতে পারে আপনার ইমেইল ঠিকানা ভুল বা কিছু গোলমাল হয়েছে, তাই হয়তো সামুর জবাব আপনি দেখতে পারছেন না।

সামু কি আমার সব লেখা নষ্ট করবে? তা কেন নষ্ট করবে? আপনার সাথে কি সামুর কোন শত্রুতা আছে? বলতে পারেন 'আমার সব লেখা নষ্ট হয়ে যাবে কি!!'

৩| ০১ লা জুলাই, ২০২৩ বিকাল ৫:৫০

বিজন রয় বলেছেন: জাদিদের ( কাল্পনিক ভালবাসা ) সাথে সরাসরি যোগাযোগ করেন।

৪| ০১ লা জুলাই, ২০২৩ সন্ধ্যা ৭:০৯

বোবাকান্না বলেছেন: সামুকে আরও যত্নশীল হওয়া উচিত

৫| ০২ রা জুলাই, ২০২৩ সকাল ১১:১২

কিরকুট বলেছেন: জায়গা মতো চাড়া না ফেললে মাছে ঠোকর দেবে ? কাল্পনিক ভালোবাসা কে ভালোবাসা জানান তিনি প্রতি উত্তর দেবেন ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.