নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বিকৃতবুদ্ধির অধিকারী

বর্ষন মোহাম্মদ

অস্থিতিশীলতা, নষ্টামি, আর যাবতীয় প্রতারণা-প্রবণতার বিরুদ্ধে খেলা চলবে

বর্ষন মোহাম্মদ › বিস্তারিত পোস্টঃ

শেষবারের মতো সামিরাকে যা বলেছিলেন সালমান

১৫ ই আগস্ট, ২০১৭ রাত ৮:২০


ঢাকাই চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তিনি রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন। লাশ উদ্ধারের পর ধারণা করা হয় তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু পরিবারের দাবি, তাকে খুন করা হয়েছে।

তার মৃত্যু নিয়ে এই রহস্যের জট দুই দশক পেরিয়ে গেলেও আজ পর্যন্ত খোলেনি। এই মৃত্যু নিয়ে প্রকাশ্যে কোথাও মুখ খোলেননি সামিরা ও তার পরিবার। অবশেষে মুখোমুখি হলেন সামিরা।


জানালেন সালমান শাহকে নিয়ে অনেক কথা। স্মৃতিচারণ করে বললেন সালমানের মৃত্যুর আগে শেষ কী কথা হয়েছিল? তিনি বলেন, ‌‘মায়ের সঙ্গে সম্পর্কের টানাপোড়েন, শাবনূরকে নিয়ে দুশ্চিন্তা, এফডিসি থেকে কিছু সংগঠন দ্বারা বয়কট হওয়ার প্রেশার, শাবনূরসহ আরও কিছু বিষয়কে কেন্দ্র করে আমার সঙ্গে খানিকটা মতবিরোধ- ইত্যাদি কারণে মানসিক চাপে ছিল সালমান। মাঝখানে গাড়ি দুর্ঘটনাও হয় তার। সবকিছু মিলিয়ে ও বিধ্বস্ত ছিল। মৃত্যুর আগের কয়েকটা দিন বারবার শুধু সরি বলত আমার কাছে। আমাকে খুশি রাখার চেষ্টা করত। আমি ভাবিইনি এমন কিছু হয়ে যাবে।’

তিনি বলেন, ‘শেষবারের মতো আমরা গান শুনতে শুনতে ঘুমাতে যাই। সে ক্লান্ত ছিল। বিছানায় শুয়ে গান শুনতে শুনতে ঘুমাচ্ছিল। আমি নিচে ছিলাম। গানের ক্যাসেটের একপাশ শেষ হয়ে যাওয়ায় আমাকে বলল ‘ক্যাসেটটা উল্টে দাও’। সেটাই শেষ কথা। কে জানত তারপর এত কিছু হবে। উল্টে যাবে আমার জীবনের গতিটাও।’

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ১৫ ই আগস্ট, ২০১৭ রাত ৯:২৫

অপর্ণা সেন বলেছেন: সামিরার মিথ্যা সংলাপে সত্য আড়াল হবে না।
সালমানহত্যার বিচার হোক।

২| ১৬ ই আগস্ট, ২০১৭ রাত ১০:৩৪

শরীফুর রায়হান বলেছেন: প্রকৃত সত্য আদৌ উদঘাটিত হয়নি।

৩| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৮ দুপুর ১:৫১

ইফতেখার ভূইয়া বলেছেন: এই মহিলার মারাত্মক দোষ আছে। রিমান্ডে নিয়ে পশ্চাদেশে ২২০ ভোল্ট দিলেই সত্য বেরিয়ে আসতো, কিন্তু অনেক দেরী হয়ে গেছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.