নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর লিখিব আমি ........শুণ্যর্ও মাঝার

বাউন্ডেলে

বাউন্ডেলে › বিস্তারিত পোস্টঃ

দেশ ব্যাপি চলছে হত্যা, ভাংচুর, জ্বালাও পোড়াও, লুটপাট । এ কোন বাংলাদেশ দেখছে জনগন ?

০৫ ই আগস্ট, ২০২৪ রাত ৯:১৯

দেশ ব্যাপি চলছে হত্যা, ভাংচুর, জ্বালাও পোড়াও, লুটপাট । এ কোন বাংলাদেশ দেখছে জনগন ? শিকারী বিড়াল গোঁফে চেনা যায়। ঘোর অমানিশায় নিমজ্জিত হচ্ছে প্রিয় দেশ। এ আধার কবে কাটবে অনিশ্চিত ।

মন্তব্য ১৪ টি রেটিং +০/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ৯:২৬

নয়া পাঠক বলেছেন: লুটপাটকারীরা সুবিধাবাদী, আর কিছু রয়েছে হুজগে বাংগালী। যারা কোন নীতি-নৈতিকতা মানেনা। এসব দেশের সম্পদ নষ্ট করা উচিত নয়।

২| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ৯:৩৩

নয়া পাঠক বলেছেন: তবে আরও একটি কথা বলতে ভুলে গেছি, এর মধ্যে অনেকেই আওয়ামীলীগ, সন্ত্রাসলীগ আর তাদের ভাড়া করা লোকও থাকতে পারে, যারা সুবিধাবাদী ও সুযোগসন্ধানী। যেমন ব্লগের গোফরান সাহেব।

এতদিন যখন আওয়ামীলীগ এর সহায়তাকারীগণ লুটপাট করে বিশ্বের বিভিন্ন ব্যাংকে হাজার হাজার কোটি টাকা পাচার করেছে তখন কি আপনার চোখে পড়েনি সেসব। এখন এগুলো চোখে পড়ছে, ওয়াও। তবুও ভালো আপনার দৃষ্টিশক্তি ফিরে এসেছে।

০৫ ই আগস্ট, ২০২৪ রাত ৯:৩৭

বাউন্ডেলে বলেছেন: এখন গত এক মাসের সমস্ত ঘটনার দায় আন্দোলন কারীদের ।

৩| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ৯:৪২

এক্সম্যান বলেছেন: প্রতিটা এলাকাতেই এটা হচ্ছে, যাদের বাড়ী ভাংচুর হচ্ছে, আগুন দিচ্ছে তারা কেউ ধোয়া তুলসিপাতা নয়। গত ১৫ বছর যা অর্জন করেছে, এখন তার প্রতিফল পাচ্ছে। যারা গত ১৫ তারিখ থেকে গনহত্যায় মেতে উঠেছিল তাদের বাড়ী-ঘড়ের জন্য একটুও মায়া হচ্ছেনা, স্যরি।

০৫ ই আগস্ট, ২০২৪ রাত ১০:০২

বাউন্ডেলে বলেছেন: এক্সম্যান বলেছেন: প্রতিটা এলাকাতেই এটা হচ্ছে, যাদের বাড়ী ভাংচুর হচ্ছে, আগুন দিচ্ছে তারা কেউ ধোয়া তুলসিপাতা নয়। গত ১৫ বছর যা অর্জন করেছে, এখন তার প্রতিফল পাচ্ছে। যারা গত ১৫ তারিখ থেকে গনহত্যায় মেতে উঠেছিল তাদের বাড়ী-ঘড়ের জন্য একটুও মায়া হচ্ছেনা, স্যরি।
বাহ ! চমৎকার । গনহত্যা এবং আগুন পুড়তে পুড়তে আপনার বাড়ী পর্যন্ত যেন না আসে - সে দিকে খেয়াল রাখেন।

৪| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ৯:৪৪

নয়া পাঠক বলেছেন: এখন গত এক মাসের সমস্ত ঘটনার দায় আন্দোলন কারীদের । এমনকি সাধারণ নিরস্ত্র সাধারণ জনগণের উপর যে অস্ত্রধারী সন্ত্রাসীরা আক্রমণ করেছে তাদের দায়ও আন্দোলনকারীদের? বাহ বাহ বাহ বিচিত্র মানুষ আপনি, দেশে নিশ্চয়ই নেই, বিদেশের মাটিতে বসে হাজার কোটির বাটোয়ারা পেয়েছেন বলে মনে হচ্ছে। এবার তো বিবেকটা খাটান।

আপনার জন্য দুঃখ করা ছাড়া আর কিছুই বলার নেই।

০৫ ই আগস্ট, ২০২৪ রাত ৯:৫৭

বাউন্ডেলে বলেছেন: বিবেক কি ? এটাই আপনারা জানেন না । আপনাদের কাছে কেউ বিবেকোচিৎ আচরন আশাও করে না। কারনঃ কার হয়ে আপনারা এই কান্ড ঘটালেন - আপনারা নিজেরাও জানেনা ।

৫| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ৯:৫৮

সেলিম আনোয়ার বলেছেন: এসব নিন্দনীয় কাজ পরিত্যাজ্য।

৬| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ১০:০০

এক্সম্যান বলেছেন: লেখক বলেছেন:
তাই আপনারাও গন হত্যায় মেতে উঠলেন ? তারপর ???????
সেলুকাস !!! কি বিচিত্র মানুষ ?


কথা টুইষ্ট করেন কেন? আমি বলেছি বাড়ী-ঘরের কথা, মানুষ মারাকে সমর্থনের কথা বলি নাই।

কোনো নিউজে আপনার কল্পিত গনহত্যার খবর নাই, প্রপাগান্ডা ছরান কেন?? মাথা ঠিক করেন আর বসে বসে কাদেন।

৭| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ১০:০২

নয়া পাঠক বলেছেন: এক্সম্যান বলেছেন: প্রতিটা এলাকাতেই এটা হচ্ছে, যাদের বাড়ী ভাংচুর হচ্ছে, আগুন দিচ্ছে তারা কেউ ধোয়া তুলসিপাতা নয়। গত ১৫ বছর যা অর্জন করেছে, এখন তার প্রতিফল পাচ্ছে। যারা গত ১৫ তারিখ থেকে গনহত্যায় মেতে উঠেছিল তাদের বাড়ী-ঘড়ের জন্য একটুও মায়া হচ্ছেনা, স্যরি।

বিবেক কি ? এটাই আপনারা জানেন না । আপনাদের কাছে কেউ বিবেকোচিৎ আচরন আশাও করে না। কারনঃ কার হয়ে আপনারা এই কান্ড ঘটালেন - আপনারা নিজেরাও জানেনা ।

আপনাদের কি আসলেই চক্ষুলজ্জা নেই। কেন এখনও এমন কথা বলছেন যেটা শুনলে শত কষ্টের মধ্যেও এমন হাসি পায় যে, কি আর বলব! কোন ভাষা খুঁজে পাচ্ছি না। সত্যি আবারও বলছি আপনাদের মত বিবেকবান মানুষদের জন্য কেবলি দুঃখ হয়। একটা ছবি দেখেছিলাম, 'আবার তোরা মানুষ হ' আপনাদেরও এটাই বলতে ইচ্ছে করছে, কিন্তু তাও বলতে পারছি না।

৮| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ১০:২০

করুণাধারা বলেছেন: এক্সম্যান বলেছেন: মাথা ঠিক করেন আর বসে বসে কাদেন। :D

৯| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ১০:২৬

গোবিন্দলগোবেচারা বলেছেন: ব্লগ রাজাকারদের নাতিপুতিদের দখলে, এখানে বিচার দিয়া লাভ নাই, দেশের বৈধ প্রধানমন্ত্রী, মানবতার মাতা হযরত শেখ হাসিনার কাছে বিচার দেন

১০| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ১১:১৬

সেলিম আনোয়ার বলেছেন: হেলমেট লীগ এখন ও আছে। তারা এসবে বেশ দক্ষ।

১১| ০৫ ই আগস্ট, ২০২৪ রাত ১১:১৮

আঁধারের যুবরাজ বলেছেন: সেলিম আনোয়ার বলেছেন: হেলমেট লীগ এখন ও আছে। তারা এসবে বেশ দক্ষ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.