নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর লিখিব আমি ........শুণ্যর্ও মাঝার

বাউন্ডেলে

বাউন্ডেলে › বিস্তারিত পোস্টঃ

আগষ্ট বাঙ্গালী জাতি ও আওয়ামীলীগের জন্য শোক, সংগ্রাম ও আত্নদানের মাস।

১২ ই আগস্ট, ২০২৪ বিকাল ৪:৪৫

আগষ্ট জাতি ও আওয়ামীলীগের জন্য শোক, সংগ্রাম ও আত্নদানের মাস। দলের মধ্যে থাকা বিশ্বাষঘাতক, অসৎ, লোভীদের থাবার ধারাল নখ, এ মাসেই উন্মোচিত হয়েছে বরাবর । দেশের নিকৃষ্ট নাগরিকদের সুবিধা ও ক্ষমতার বুষ্টিং সংগত কারনেই এ মাসেই হয়ে আসছে।
মিথ্যা কাহিনী, গুজব, বিভ্রান্তী ছড়িয়ে যেমন জাতির জনক কে হত্যার পরিবেশ তৈরী করেছিলো আমেরিকা, ফাকিস্থান, তেমনি ভাবেই তৈরী হয়েছিলো হাসিনা হত্যার পরিবেশ। তবে এবার ইলেকট্রনিক মিডিয়া ব্যবহারের ফলে খুব দ্রুত সবকিছু ঘটেছিলো। হাসিনা বেঁচে থাকাটা মিরাকল। আওয়ামীলীগ ঘুরে দাড়াবে অচিরেই। সেনা বাহিনী দেশ চালাতে অক্ষম। ট্যাক্স চোর ও তার তস্করেরা সারাদেশ বিচার বহির্ভুত হত্যা ও লুটতরাজ চালিয়েছে। জনগন এসব ঘটনার বিচার চায়। দেশের মানুষকে স্লটিং ইকোনমি সিস্টেমে পিষে চুষে খাওয়ার জন্য ইউরো-মার্কিন পুজিপতিদের পা-চাটা বিশেষজ্ঞ অর্থনীতিবিদকে করা হয়েছে তস্কর প্রধান । এরা ১ বছর চুরি ও লুটের দায়িত্বে থাকলে সোমালিয়া-ইথিওপিয়ার দৃশ্য দেখা যাবে বাংলাদেশে। রাস্তায় রাস্তায় ঘুরবে জীবন্ত কন্কাল।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১২ ই আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৭:২১

ঘুম ভাঙ্গা শহরে বলেছেন: পোলাপান একটু বিজয় উল্লাস করছে। মাফ কইরা দেন।

১২ ই আগস্ট, ২০২৪ রাত ১০:৪৪

বাউন্ডেলে বলেছেন: হেরেছেন নাকি জিতেছেন ? সে হিসাব আপাতত হত্যা, লুটপাট, গুজব, অপপ্রচার ধ্বংষ থেকে বিরত থাকুন । আগুন শুধু দাহ্য পদার্থ চেনে, আমাকে-আপনাকে চেনে না।

২| ১২ ই আগস্ট, ২০২৪ সন্ধ্যা ৭:৪৮

কামাল১৮ বলেছেন: চলিতেছে সার্কাস।যে হারে ওয়াজিরা ইউনুসের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে জান নিয়ে পালাতে পারবে কিনা সন্দেহ।আজহারি বা মুমিনুলকে চায় রাষ্ট্র্রর প্রধান হিসাবে।আমেরিকা এসব দেখে হাসছে।

১২ ই আগস্ট, ২০২৪ রাত ১০:৪৬

বাউন্ডেলে বলেছেন: মোনাফেক-সুদারু ভাই ভাই, এক দড়িতে ফাঁসি চাই।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.