নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর লিখিব আমি ........শুণ্যর্ও মাঝার

বাউন্ডেলে

বাউন্ডেলে › বিস্তারিত পোস্টঃ

যে কাউকে গালি দিতে পারবে তারা , কিন্তু তাদেরকে যারা গালি দিবে- মরবে তারা। ইহা কি কোন ধর্ম বলে ?

০৬ ই সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৬:৫০


মুশরিকরা যেটাকে গালি মনে করে রাসুলুল্লাহ (সা.)- কে বললেন, 'আপনি আমাদের প্রতিমাদের গালিগালাজ করা থেকে বিরত না হলে আমরা আপনার আল্লাহকেও গালিগালাজ করব। ' এ পরিপ্রেক্ষিতে সুরা আনআমের ১০৮ নম্বর আয়াত নাজিল হয়। আল্লাহ বলেন, 'তোমরা মুশরিকদের প্রতিমাকে ও আল্লাহকে ছেড়ে তারা যাদের উপাসনা করে, তাদের মন্দ বলো না।

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০৬ ই সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৬:৫৭

বাউন্ডেলে বলেছেন: যে সব মোনাফেক/কাফের তাদের (হিন্দুদের) দেবতাদের গালি দিয়ে উৎখিপ্ত করে আমার নবীকে গালি শুনিয়েছে এবং নিরাপরাধ একজন শিশুকে হত্যা করেছে । তাদের আইনের আওতায় আনা হোক।

২| ০৬ ই সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৭:১৩

কামাল১৮ বলেছেন: প্রতিটা হত্যার বিচার হওয়া প্রয়োজন।বিচার বহির্ভুত হত্যা যঘন্য অপরাধ।

৩| ০৬ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৮:০২

নতুন বলেছেন: দেশের মানুষ ভুলে গেছে কারুর গায়ে হাত তোলা ফৌজদারী অপরাধ।

কোন ধর্মই কাউকে আঘাত করা, ক্ষতি করা সমর্থন করেনা।

সকল হত্যা, আক্রমনের বিচার করতে না পারলে সমাজে মানুষ ভালো থাকবেনা।

০৬ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:২৭

বাউন্ডেলে বলেছেন: দেশের মানুষ খুব খারাপ অবস্থায় আছে। বেকারত্ব তো আছেই, তার উপর কারখানা ধ্বংষ ও নির্বিচারে ছাটাইয়ের কারনে কয়েক লাখ লোক নতুন করে বেকার হয়ে পড়েছে। অভাব-ানটন তীব্র আকার ধারন করেছে। পুলিশ এক প্রকার কর্ম নিস্পৃহ থাকার কারনে বাড়ছে মাদকের থাবা। লুট,,খুন,চুরি,ডাকাতি, চাঁদাবাজী প্রকট আকার ধারন করেছে। চালের কেজীতে পাঁচ টাকা বেড়েছে- এটাই আতংক ছড়াচ্ছে বেশী। অনির্বাচিত, অসাংবিধানিক,,অরাজনৈতিক সরকার কার্যত কোন সরকার নয় । ভারো সবকিছু চলছে অটো। খারাপ সবকিছু ঘটাচ্ছে এবং চালাচ্ছে অবৈধভাবে ক্ষমতা দখলকারীরা। এরা নিজেদের বাঁচাতে ভারতের সাথে অসম একটা যুদ্ধ বাঁধানোর চেষ্টা করছে। তবুও তাদের রক্ষা পাওয়ার সম্ভাবনা খুবেই ক্ষীন।

৪| ০৬ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:২২

জ্যাক স্মিথ বলেছেন: আমাদের জনগণ হচ্ছে আমাদের সম্পদ এরা যা চায় যেভাবে চায় ঠিক সেভাবেই আমাদের চলা উচিৎ, জনগণই হচ্ছে সমস্ত ন্যায় বিচারের একমাত্র উৎস।

৫| ০৬ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ৯:৪৬

নতুন বলেছেন: লেখক বলেছেন: দেশের মানুষ খুব খারাপ অবস্থায় আছে। বেকারত্ব তো আছেই, তার উপর কারখানা ধ্বংষ ও নির্বিচারে ছাটাইয়ের কারনে কয়েক লাখ লোক নতুন করে বেকার হয়ে পড়েছে। অভাব-ানটন তীব্র আকার ধারন করেছে। পুলিশ এক প্রকার কর্ম নিস্পৃহ থাকার কারনে বাড়ছে মাদকের থাবা। লুট,,খুন,চুরি,ডাকাতি, চাঁদাবাজী প্রকট আকার ধারন করেছে। চালের কেজীতে পাঁচ টাকা বেড়েছে- এটাই আতংক ছড়াচ্ছে বেশী। অনির্বাচিত, অসাংবিধানিক,,অরাজনৈতিক সরকার কার্যত কোন সরকার নয় । ভারো সবকিছু চলছে অটো। খারাপ সবকিছু ঘটাচ্ছে এবং চালাচ্ছে অবৈধভাবে ক্ষমতা দখলকারীরা। এরা নিজেদের বাঁচাতে ভারতের সাথে অসম একটা যুদ্ধ বাঁধানোর চেষ্টা করছে। তবুও তাদের রক্ষা পাওয়ার সম্ভাবনা খুবেই ক্ষীন।

ঝামেলা বাধাবে আফসোসলীগ। তারাই চায়েছে মোদি সেনা পাঠাক। তারাই হিন্দুদের উপরে হামলা করেছে এবং সেই সব খবর ভারতিয় মিডিয়াতে দিয়ে চিক্কুর শুরু করছে।

পুলিশকে দিয়ে খুন করিয়েছে হাসিনা সরকার তাই পুলিশ নৈতিক ভাবে সক্ত ভাবে দাড়াতে সময় লাগবে।

অনির্বাচিত, অসাংবিধানিক,,অরাজনৈতিক সরকার কার্যত কোন সরকার নয় । =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ এই লাইনে হাহাচেপগে ।

গত দুই নির্বাচন আবার কবে সহী নিবার্চন হইলে ভাই???

ভাই আপনি কি ব্যক্তিগত ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন? আপনার পেটে লাথি পড়েছে? নাকি আপনি বর্তমানে আফসোসলীগের প্রচার সম্পদক ???

ভাই মিথ্যা প্রচারের একটা সীমা আছে, সেটা খেয়াল রাইখেন নতুবা মানুষের কাছে ব্লগার হিসেবে যেই সন্মানটুকু আছে সেটাও হারাবেন। :|

০৬ ই সেপ্টেম্বর, ২০২৪ রাত ১০:২৭

বাউন্ডেলে বলেছেন: অনির্বাচিত, অসাংবিধানিক,,অরাজনৈতিক সরকার কার্যত সরকার । =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~
এত হাসি রাখবো কোথায় =p~
ইউনুসের ৬৬৬ কোটী টাকার বখড়া ভালই ঝগড়াটে । হোক তাজা ব্লগার ভাইয়েরাও । চক্ষু, কর্ণ বুজিয়া গলাধঃকরন করিতে থাকেন =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.