নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর লিখিব আমি ........শুণ্যর্ও মাঝার

বাউন্ডেলে

বাউন্ডেলে › বিস্তারিত পোস্টঃ

টাকাশূন্য ব্যাংক,ছাত্রছাত্রী শূন্য বিশ্ববিদ্যালয়, মেধাশূন্য নেতা, স্বাধীনতাশূন্য দেশের গন্তব্য কোথায় ?

১৩ ই সেপ্টেম্বর, ২০২৪ সন্ধ্যা ৬:৪৫


ডক্টর মোহাম্মদ ইউনুস, শেখ হাসিনার পদত্যাগ পত্র কোথায়? ছাত্রহত্যা পুলিশহত্যার বিচারের অগ্রগতি কী? এসব হত্যাকান্ড ঘটিয়ে আন্দোলন বেগবান, সরকার পতন নিশ্চিত করে জামায়াত হিজবুত জঙ্গিবাহিনী। এই সত্য লুকানো সফল হবে কী? নির্বাচন / দেশ সংস্কারের রোড ম্যাপ কোথায়? কথিত আয়না ঘর কোথায়? আন্দোলনে আহতদের চিকিৎসার ব্যাপারে কী পদক্ষেপ নেয়া হয়েছে? ২৬ লাখ ভারতীয় চাকরিজীবীদের এখনও কেনো বরখাস্ত করা হলোনা? দেশের কার্যকর আইন শৃঙ্খলা বাহিনী কোথায়? সেনাবাহিনী কী বাংলাদেশে পুলিশ বাহিনীতে রূপান্তর হয়েছে।
মানুষের জানমালের নিরাপত্তা কোথায়? বিচার বিভাগের কি সংস্কার করলেন? ইন্টারপোলের রেড নোটিশে ঝুলে থাকা সন্ত্রাসী /জঙ্গি/ আনসারউল্লাহর সদস্য এরা কেনো মুক্তি পেলো? অস্ত্র উদ্ধার কতটুকু করলেন? যৌথবাহিনীর অভিযানের ফলাফল কী? চাঁদাবাজদের বিরুদ্ধে কী পদক্ষেপ নেয়া হয়েছে ? কলকারখানা/ ফেক্টরি/গার্মেন্টস/ট্রাফিক এর এই পরিস্থিতি কেন?
সীমান্তের আশেপাশের নাগরিকের নিরাপত্তা কোথায়? পরিস্থিতির এই হাল কেনো? সংখ্যালঘুর উপর নির্যাতন কেন? মসজিদ/মন্দির/মাজারে হামলা ভাংচুর লুটপাট হচ্ছে কেন? এসব একটা ঘটনাকেও কী আটকানো হয়েছে। একজন সন্ত্রাসীকেও কী আটক করা হয়েছে?
জনগন ব্যাংকের কাছে তাদের হালাল উপার্জনের আমানত রাখা টাকা উত্তোলন করতে পারছি না কেন? বন্যার্তদের জন্য সংগ্রহ করা টাকা কোথায়/ এক হাজার কোটি টাকা দিয়ে কি কি করলেন? আহত নিহতদের তালিকা কোথায়? কবরস্হান থেকে লাশ কেন চুরি হচ্ছে?
বিচারপতির বিচি ফাটিয়ে দেয়া হলো? ৬৫ বছরের ভিক্ষুক মহিলা কেনো গণ ধর্ষণের শিকার?
মুক্তিযোদ্ধা কমান্ডার এর উপর হামলার কি বিচার করলেন? চেষ্টাইতো করা হয়নি।
সমন্নয়কদের এখনই সরকারীভাবে নিরাপত্তার কি এমন প্রয়োজন পড়লো? এখনই কী তারা ছাত্র জনতা থেকে বিচ্ছিন্ন হতে শুরু করেছেন? দেশ আসলে এখন কার নিয়ন্ত্রণে? দেশের ভবিষ্যৎ কি? ইউনুস সরকারের উদ্দেশ্য কি? এসব প্রশ্নের উত্তর জনসম্মুখে দেয়া হচ্ছে না কেন?
টাকাশূন্য ব্যাংক,ছাত্রছাত্রী শূন্য বিশ্ববিদ্যালয়, মেধাশূন্য নেতা, স্বাধীনতাশূন্য দেশের গন্তব্য কোথায়?”

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.