নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রাসেল আহমেদ

একজন গাঙ্গচিল

লেখলেখি করি একটু আধটু যদিও লেখার হাত ভালো না। অবশ্য লেখালেখির চেয়ে বড় পরিচয় আমি একজন বড় পাঠক। মুক্তিযুদ্ধ আমার সবচেয়ে বড় অহংকার। সবসময় স্বপ্ন দেখি একটা সুন্দর বাংলাদেশের। ইমেইল[email protected]

একজন গাঙ্গচিল › বিস্তারিত পোস্টঃ

পর্যটক দম্পতিকে উলঙ্গ করে ভিডিও করলো পাহাড়ী সন্ত্রাসীরা

১২ ই আগস্ট, ২০১৪ রাত ৮:৩৯

রাঙামাটিতে এক পর্যটক দম্পতিকে উলঙ্গ করে ভিডিও করেছে সন্ত্রাসীরা। সঙ্গিনীকে সঙ্গে নিয়ে রাঙামাটিতে বেড়াতে এসে উপজাতীয় সন্ত্রাসীদের হাতে মারধর ও যৌন নিগৃহের শিকার হলেন ওই পর্যটক দম্পতি।



ওই পর্যটক দম্পতি লোকলজ্জার ভয়ে মঙ্গলবার রাঙামাটি ছেড়ে চলে গেছেন বলে জানা গেছে।



স্থানীয় প্রত্যক্ষদর্শী এবং ঘটনার শিকার পর্যটক টমি (ছদ্মনাম) জানিয়েছেন, আমরা রাউজান থেকে সোমবার বেলা একটার দিকে রাঙামাটিতে বেড়াতে আসি। পর্যটন করপোরেশনের নির্দিষ্ট টিকিট কেটে ভেতরে প্রবেশ করি এবং ব্রিজে উঠে সেখানে কিছুক্ষণ অবস্থান করি।



তিনি জানান, পরে দু’জনে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে হাঁটতে হাঁটতে সামনের দিকে এগুতে থাকি। হাঁটতে হাঁটতে ব্রিজের ওপারে অবস্থিত পাহাড়ি গ্রামের দিকে চলে যাই। এসময় কয়েকজন পাহাড়ি যুবক এসে আমাদের ঘিরে ধরে এবং বেধড়ক মারধর করতে থাকে।



টমি জানান, পাহাড়ি যুবকরা মোবাইলে ক্যামেরায় আমাদের দু’জনকে উলঙ্গ করে যৌনমিলন করতে বলে। এতে আমরা অস্বীকৃতি জানালে আমার সঙ্গীকে গণধর্ষণ করার হুমকি দেয় তারা। পরে বাধ্য হয়ে তাদের কথামতো যৌনমিলন করি।



এসময় পাহাড়ি সন্ত্রাসীরা মোবাইল ফোনে এ দৃশ্য ভিডিও রেকর্ড করে নেয় বলে জানান তিনি।



তিনি সাংবাদিকদের জানান, মেয়েটি এসময় কান্নাকাটি করতে থাকে। এসময় তারা আমাদের দু’জনকেই মারধর করতে থাকে। পরে মেয়েটির কান্না শুনে কিছুটা দূরেই গরুর জন্য ঘাস কাটতে থাকা বাঙালি যুবক মালেক ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে।



এসময় মালেকের সঙ্গেও পাহাড়ি সন্ত্রাসীদের বাক-বিতণ্ডা হয়। পরে ঘটনাটি লোকলজ্জার ভয়ে কাউকে না জানিয়ে রাঙামাটি ছেড়ে চলে যান ভুক্তভোগী এই দম্পতি।



উদ্ধারকারী মালেক জানান, মেয়েটির কান্না শুনে একটু এগিয়ে গিয়ে দুইজনকেই উলঙ্গ অবস্থায় দেখতে পাই। এসময় তারা আমার কাছে এসে পায়ে ধরে বাঁচানো জন্য আকুতি জানায়। পরে আমি সঞ্জয়-তত্তারামসহ পাহাড়ি যুবকদের কাছে গিয়ে তাদের ছেড়ে দিতে অনুরোধ করি। কিন্তু তারা আমার সঙ্গে বাকবিতণ্ডায় লিপ্ত হয়। আমি একটু রাগান্বিত হলে তারা পরে তাদের ছেড়ে দেয়।



সঞ্জয় ও তত্তারাম নিজেদের মোবাইলে এই জুটিকে উলঙ্গ করে ভিডিও করছে তা আমি নিজে দেখেছি বলে জানান মালেক ।



পর্যটন এলাকার স্থাপিত পুলিশ ফাঁড়ির ইনচার্জ এরশাদ জানিয়েছেন, ঘটনাটি রাতে শুনেছি। কিন্তু তার আগেই ওই দম্পত্তি রাঙামাটি ছেড়ে চলে গেছে বলে শুনেছি।



পর্যটন করপোরেশন এলাকায় দিনে দুপুরে এ ধরনের ন্যক্কারজনক ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।



Click This Link

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১২ ই আগস্ট, ২০১৪ রাত ৯:০৩

পরিবেশ বন্ধু বলেছেন: এ অবস্থা চলতে থাকলে বাংলাদেশ একসময় পর্যটন স্থায়িত্ব হুমকির মুখে পড়বে ।
এ বিষয়ে তাৎক্ষনিক সরকারি নজরদারি জোরদার করা আশু প্রয়োজন ।

১২ ই আগস্ট, ২০১৪ রাত ১১:৪৩

একজন গাঙ্গচিল বলেছেন: উপজাতী সন্ত্রাসীরা এই ধরনের কার্যকলাপ করার সাহস কই থেকে পায় আমার বোধগম্য নয়।

আর চুপ নয়, এখনই নজরদারির প্রয়োজন।

২| ১২ ই আগস্ট, ২০১৪ রাত ৯:৩৪

নতুন বলেছেন: :(

৩| ১২ ই আগস্ট, ২০১৪ রাত ১১:৫৬

তিক্তভাষী বলেছেন: টমি বলেছে- 'মেয়েটি এসময় কান্নাকাটি করতে থাকে'। তারা দম্পতি হয়ে থাকলে টমি নিজ স্ত্রীকে 'মেয়েটি' বলছে কেন?

তবে, ঘটনা সত্য হলে ভয়ানক ব্যাপার। পরিবেশ বন্ধু ঠিকই বলেছেন, পর্যটনের উপর নেতিবাচক প্রভাব পড়বে। প্রশাসনের তদন্ত করে দেখা উচিত। দ্রুত।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.