নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পোষাক তৈরীর কারখানায় মাসিক বেতনে কামলা দেয় মাস শেষে মাইনের আশায়, যে মাইনে দিয়ে চলবে নিজের পরিবার ও সমাজের জন্য কিছু একটা করার প্রচেষ্টা মাত্র। নিতান্তই সাদামাঠা গ্রাম থেকে আসা স্বল্প শিক্ষিত মানুষ।

চোরাবালি-

চোরাবালি- › বিস্তারিত পোস্টঃ

শান্তি প্রতিষ্ঠা করতে গিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ- গুলি বিনিময় আহত ৫ সাংবাদিক

১৯ শে মে, ২০১৩ বিকাল ৩:৫২

খবরের লিঙ্কের জন্য সরাসরি নব্য রাজাকার পত্রিকা- এখান থেকে পাওয়া



আজ দুপুরে শান্তিকামী একটি ছাত্র সংগঠন কলেজে শান্তি প্রতিষ্ঠা করতে গেলে তাদের একপক্ষ আরো শান্তি চায় বলে দাবি করে বসে। শান্তি প্রতিষ্ঠিত গ্রুপটি অপরগ্রুপকে বারং বার বোঝানোর চেষ্টা করে যে বর্তমান পরিস্থিতিতে এর চাইতে বেশী শান্তি প্রতিষ্ঠা করা তাদের পক্ষে সম্ভব না আর তাতেই শুরু হয় শান্তির মহড়া। শান্তির মহড়ার এক পর্যায়ে অধিক শান্তির লক্ষ্যে তারা নিজেদের মধ্যে গুলি বিনিময় করে ভবিষ্যতে আরো কিভাবে শান্তি প্রতিষ্ঠিত করা যায় তার মহড়া দেন। মাঝখানে পড়ে কয়েকজন শান্তিকর্মী আহত হন বলে জানা যায়। আজ দুপুর ১২টার দিকে সিলেটের এমসি কলেজে এই মহড়া অনুষ্ঠিত হয় বলে পত্রিকান্তে জানা যায়। কিছু কিছু পত্রিকা এটা সংঘর্ষ বলে চালিয়ে দেয়ার অপচেষ্টা করছে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়।

বর্তমানে কলেজের আশে পাশে অত্যন্ত শান্ত পরিবেশ বিরাজ করছে যেটাকে অনেকে থম থমে পরিস্থিতি বলে ঘটনাকে অন্যদিকে প্রবাহিত করার অপচেষ্টা করে যাচ্ছে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.