নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পোষাক তৈরীর কারখানায় মাসিক বেতনে কামলা দেয় মাস শেষে মাইনের আশায়, যে মাইনে দিয়ে চলবে নিজের পরিবার ও সমাজের জন্য কিছু একটা করার প্রচেষ্টা মাত্র। নিতান্তই সাদামাঠা গ্রাম থেকে আসা স্বল্প শিক্ষিত মানুষ।

চোরাবালি-

চোরাবালি- › বিস্তারিত পোস্টঃ

তেতুল ___ আবেদনময়ী____সেক্সি

১৪ ই জুলাই, ২০১৩ দুপুর ১:৫৩

মেয়েরা কি শুধুই তেতুলের মত ???



আমার তো মনে হয় তার থেকেও বেশী আকর্ষণীয় কিছু থাকলে তার সাথে তুলনা করা উচিত। আল্লামা শাফী সাহেব যদি আবেদনময়ী বলতেন তা হলে হইতো মেয়েদের মর্যাদা রক্ষা হত। অবশ্য যাদের যৌন রোগ আছে তাদের ক্ষেত্রে ভিন্ন; তাদের জন্য তেতুলই কি আর কামরাঙাই কি বা সেক্সিই কি। নারী বক্ষ যাদের কাছে মাংশ পিন্ড ছাড়া খিছুই না এটা আসলে কিসের লক্ষণ সেটা বলা মুশকিল। আল্লহ এত সুন্দর আকর্ষণীয় করে গড়ে তুললেন অথচ কারো কারো আকর্ষণ করতে পারছে না সে ক্ষেত্রে তাদের চিকিৎসা সেবা গ্রহণ করার পরামর্শ দেয়া ছাড়া কোন উপায় নেই।



অন্যদিকে আমাদের মাননীয় প্রধান মন্ত্রী আল্লাহমা সাফীর বিরুদ্ধে মেয়েদের সোচ্চার হতে বলেছেন কিন্তু নিরব রয়েছেন চট্টগ্রামে যুবলীগ কর্মীর ধর্ষণের পর আত্মহত্যাকারী মেয়েকে নিয়ে কিছু বলতে। সেঞ্চুরিয়ান মানিকের বলায় উত্তরটা ছিল বাবারা এমন করে না। উতপ্ত রাজনীতে বরাবরই ধর্ষণ মানেই আওয়ামী গোষ্ঠির নাম উঠে আসলেও তাদের ক্ষেত্রে আমদের নেত্রী তথা সুশীল গোষ্ঠী পুরোটাই নিরব বিশেষ কারনে।



এর পেছনে অবশ্য কারণ আছে যোগ্যতা তো নেই বউ পালার কারণ আধুনিকতায় হাতের ব্যবহারে এখন আর কোন ফল দেয় না তাই পরনারী দেখে পিপাসা মুক্তিই শেষ সম্বল। বিয়ে করলে তো লজ্জায় মাথা থাকবে না স্ত্রীর কাছে। আর মোল্লারা এতবড় শাহস একমাত্র পিপসা নিবরানের মাধ্যম বন্ধ করতে চাই নারীদের বাইরে বের হওয়া বন্ধ করে।



মেয়েরা ঘরে বসে আরাম আয়েসে খাওয়া দাওয়া করবে আর আমরা পুরুষেরা বাইরে কাজ করে মরব এই থিওরি দেয় মোল্লারা!!!!! নারীরা কাজ না করলে তো খাওয়াই জুটবে না এই সকল সুসীলদের। কারণ যোগ্যতা তো নাই নারীর ভরণ পোষণ করাবার।



আর নিজের অযোগ্যতা কে প্রকাশ করতে চাই!!!! তাই বোকা নারীকে মুক্তির নামে মাঠে নামিয়ে দেয়া হয় নিজে বাঁচতে যাকে বলা হয় নারী অধিকার। আরে বেটা নারি অধিকার তো নারীদের ব্যপার তোদের কি? তোরা কেন মাঠে?? সবাই ক্ষমতা ধরে রাখতে চাই আর কেও যদি ক্ষমতা ছেড়ে দিতে চাই তা হলে ধরেই নেয়া হয় সে ক্ষমতার অযোগ্য।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই জুলাই, ২০১৩ দুপুর ২:০৯

সুখী বাঙ্গালী বলেছেন: মনে হচ্ছে শফির এক নম্বর শিষ্য।

২| ১৪ ই জুলাই, ২০১৩ রাত ১০:৩১

অনুপম বলছি বলেছেন: nice :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.