নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার চিন্তা ভাবনার খোলা খাতা আপনাদের সবার ভালো লাগলে ভালো না লাগলে দুঃখিত

মুর্খদের সাথে তর্ক করতে ভাল্লাগেনা,মুর্খ দের এভয়েড করতে ভাল্লাগে

ধ্রুব অন্যকোথাও

আমাকে অমানুষ ডাকুন

ধ্রুব অন্যকোথাও › বিস্তারিত পোস্টঃ

ঘৃণা সমগ্র-১

২০ শে নভেম্বর, ২০১৩ রাত ৯:০১

যা কিছু ঘৃণা করি তাও প্রতিদিন দেখতে হয় তার লিস্ট দিলে আসলে নতুন করে একটা ওয়েবসাইট খোলা লাগবে।তাই এ মূহুর্তে যেগুলা মাথায় আসে লিখে ফেলি যদি ভুলে যাই কাজে লাগবে!!!

--যখন কেউ গানের জেনার গুলা বেশি ভুল করে।(হার্ড রক হয়ে যায় হেভি রক,হেভি মেটাল হয়ে যায় হার্ড মেটাল,থ্র্যাশ মেটাল হয়ে যায় ত্রাস অথবা ক্রাশ মেটাল,ডেথ মেটাল হয়ে যায় ডেড মেটাল)

--আজাইরা চিকা যখন দেখি।ছোট থেকে চিকা দেখতে দেখতে এলার্জি এসে গেছে + খুতখুতে হয়ে গেছি।

--খেত ফ্রেন্ড সার্কেলের নাম দেখলে।ফেবু এবং রাস্তার কল্যানে প্রচুর দেখি এসব।মানে ঠিক আছে আপনারা আনকমন নাম দেন।কোন সমস্যা নাই।সেটা বাজে হলেও মেনে নিলাম।কিন্তু 5-star,fc2=friends club&circle and the list just goes on....

--ছোট পোলাপাইন যখন মেসেজ দেয় "ভাইয়া আমার স্ট্যাটাসে একটা লাইক দেন প্লিজ"

--অবাস্তব,অপরিচিত ও কোনরকম লিংক বিহীন মানুষজন ফ্রেন্ড রিকুয়েস্ট দিলে।

--কেউ যখন কোনকিছু আধাআধি বুঝে বাকি আধাআধি শুধুই আন্দাজ করে তর্ক করে তখন।যেমন: Kaisar Ahmed এর স্ট্যাটাসে নাকি কোথায় একবার এক পোলা আমারে কয় আমি নাকি স্বাধীনতার বিপক্ষের শক্তি।পরে পোলারে ধোয়া দিতে হইল।কি আর করা।

--ফেসবুক মাদ্রাসা গুলি।যেমন-কাবা শরীফের ছবি আর আমেরিকার বিকিনি পড়া মেয়ের ছবি পাশাপাশি দিয়ে নিচে লেখা "কাবায় যাইতে লাইক,আমেরিকা যাইতে কমেন্ট।সাচ্চা মুসলিম হইলে এড়িয়ে যাবেন না"।[মন মতন চ-বর্গীয় গালি বসিয়ে নিন]

--চেতনাধারী দের আজাইরা স্ট্যাটাস এবং শেয়ারস।উফফফ আল্লাহ বাচাও আমারে।সেই শাহবাগ থেকে যে শুরু হইল আল্লাহর দুনিয়ার সবাই নব্য চেতনাধারী আর প্রতিদিন জয় বাংলা লিখে স্ট্যাটাস না দিলে অথবা যুদ্ধাপরাধীদের বিচার কিছু না কইলে সে হইয়া পাকি।কিন্তু সেই তারাই রাজাকারদের শাহানশাহ গো আজম এর বিচার নিয়ে ঘোড়ার ডিমটাও করলনা।

--চবির রাজনীতি।এককথায় পরিচয়।কিছু কইতে ইচ্ছা করতেছেনা।১০ পাতা লিখতে পারবো কিন্তু নট ইন দা মুড।

--এলাকার আন্টি শ্রেণির মহিলাদের দুনিয়ার মাইনষের পার্সোনাল ব্যাপার নিয়ে মিটিং এবং টেলিফোন কনফারেন্স।

--স্যাডিজম।সেদিন পেপারে একটা ছবি দেখলাম। একটা বাস পুড়তেছে আর ৬-৭ জন লোক দাঁড়ায় দাঁড়ায় মোবাইল দিয়া ছবি তুলতাছে।কি আশ্চর্য!!!!!!!!!!!!!!!

--সিগারেট খাওয়া নিয়ে ফালাফালি।এক ফ্রেন্ড সার্কেলে সবাই মিলে যে সিগারেট খায়না তারে কয় তুই কিরকম ছেলে স্মোক করিসনা??ছেলেটা উত্তরে জীবনে ওই একবারই সিরিয়াস কোন অশ্লীল কথা বলেছিল আর বলেনি।যা বলেছিল তার ভদ্র বাংলা করলে আমরা পাই "বীর্য নির্গমনের রাস্তা মুখ নয় দুই পায়ের মাঝে।"

--গিটার নিয়ে ঘর থেকে বের হলে যখন সবাই ৩৬০ ডিগ্রী কোনে তাকায়।যদিও এখন এটা কমে গেছে।

--সেসব মানুষ যারা নিজের ছেলেমেয়েকে সাধু মনে করে তারা যা বলে তাই শুনে এবং অন্যের ছেলেমেয়ের সাথে ফাওল সব ব্যবহার করে সাধু ছেলেমেয়েদের দেওয়া তথ্য অনুযায়ী।যেমন এক জুনিয়র পোলা কার কাছ থেকে জানি গিটার নিছে বাসায় কইছে আমার নাম।তার বাপ আমারে দিছে ফোন।প্রথম কথাই"তুমি আমার পোলারে নষ্ট করে ফেললা।

-কেমনে চাচা?

-ওরে গিটার দিছো নাকি তুমি?

-কই না তো।আমার টা তো আমার হাতে এই মুহুর্তে।

--গর্ব।গর্ব থাকতে পারে আপনার এচিভমেন্টের উপর।কিন্তু সেটা সবার মুখে মাখায় দিয়া বেড়ানো টা ভালো কাজ না।আপনি যত উচু পজিশনে থাকেন না কেন আপনার উপর কেউ আছেই[যেকোন ক্ষেত্রেই]

--সমকামিতা।দুঃখিত এই জিনিস টা আমি কোনদিন মানতে পারবোনা।এটা নিয়ে সারা বিশ্বে যত হৃদয়গ্রাহী বালছাল ছবি বানাক না কেন,যতই আইন করুক না কেন।আমি এই ব্যাপার টা ঘৃণাই করবো।না Sean Penn, Christopher Plummer আমি আপনাদের গে গিরি দেখে খুশি হয়ে হাতে তালি দিতে পারবো না।স্যরি।

--আদর্শের বেশ্যাবৃত্তি।এই জিনিস টা আমাদের দেশে মিলা আর পড়শির আজাইরা ফালতু গানের চেয়েও দ্রুত ছড়ায়।মানে সময়ই লাগেনা।ছাত্র জীবন থেকে শুরু করে একেবারে সব লেভেলেই আছে।এখন বিতর্ক হতে পারে মানুষের মনে পরিবর্তন আসতেই পারে।হ্যা ঠিক আছে বুঝলাম।মাফ ও করলাম।কিন্তু স্বার্থ ও টাকার নেশায় যখন এইসব হয় তখন ব্যাপারটা ভিন্ন।উদাহারনের সীমা পরিসীমা নাই।

ইনু,মতিয়া,মেনন,শিমুল বিশ্বাস,সুরঞ্জিত,গোঃআজম,কাদের মোল্লা আরেকটা বিশাল লিস্ট...

--জামায়াতে ইসলামী শিবির।যাদেরকে আমি মনে করি Masonism এর শাখা।ড্যান ব্রাউন এর ডা ভিঞ্চি কোড আর এঞ্জেলস এন্ড ডেমনসে যাদের প্রচারনা চালানো হয়েছে।

আজ আপাততঃ এতটুকুই...পরে আরো ঘৃণা নিয়ে ফিরবো।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.