নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানবিক পৃথিবীর জন্যই মানুষ, নষ্ট রাজনীতি আর ধর্মান্ধতার জন্য নহে

বোবাকান্না

মানবতার জন্যই মানুষ, নষ্ট রাজনীতি আর ধর্মান্ধতার জন্য নহে

বোবাকান্না › বিস্তারিত পোস্টঃ

৭২ কুমারীর সন্ধান পেয়েছে পুলিশের মনিরুল-হারুন, বিপ্লবদের কি হবে?

২১ শে আগস্ট, ২০২৩ সন্ধ্যা ৬:৪০


স্বৈরাচারি শেখ হাসিনা সরকারের বড় অর্জন দেশের আঠার কোটি মানুষের মধ্যে আতঙ্ক তৈরি করতে সক্ষম হয়েছে। স্বৈরাচার জননীর ঝুঁলন্ত গদি হঠাতে রাস্তায় নামলেই কড়া এ্যাকশন। ঐতিহাসিক এই আতঙ্ক বিপ্লবের নাম গুম-খুন, বিচার বর্হিভূত হত্যাকান্ড।

বিরোধী মানসিকতার যুবককে ঘরে না পেলো তার পরিবারের সদস্যকেও নির্যাতন করতে দ্বিধা করেনি শেখ হাসিনার পুলিশ-প্রশাসন। বেনজীর আহমেদ, শফিকুল ইসলাম, মনিরুল ইসলাম, গোলাম ফারুক, হারুন অর রশিদ, বিপ্লব কুমার সরকার, বিজয় বিপ্লব দাশ এরা একেকজন শেখ হাসিনার স্বৈরাচারি মসনদ টেকানোর গোলাম। যখন যাকে দমন করা প্রয়োজন তাকেই টুঁটি চেপে ধরা হচ্ছে।

হাসিনা ভক্তের পাশাপাশি তারা প্রভুভক্তও। পাঁচওয়াক্ত নামাজ আদায়, রমজান মাসে রোজা পালন, সকল ধর্মীয় আদেশ মেনে চলেন। গ্রামের বাড়িতে যাকাত-সদকা, গরীব-দুখীদের মাঝে বণ্টণ, আত্মীয়দের অধিকার সবই করেন। সময় পেলেই হজ্ব পালন করেন মানুষ হত্যাকারী এই পুলিশ কর্মকর্তারা।
সম্প্রতি হজ্বে গিয়ে ফেসবুকে ছবি দিয়ে ভাইরাল ডিবি প্রধান হারুন অর রশিদ।
কিন্তু কেন? উদ্দেশ্যে হজ্ব হলো বছর শেষে হালখাতা। এ বছর হজ্বে গেলেন তো আগের বছরের পাপ মোচন। পাপ নেই তো বেহেশতের টিকিট পেয়ে গেলেন। আর বেহেশত মানেই তো ৭২ জন রাজকুমারী বা রূপবতী হুরের দেখা।

৭২ জন হুর দাসী হয়ে হারুন অর রশিদদের সেবা করবে। বেনজীরকে ম্যাসাজ, সংসার জীবনে অতৃপ্ত মনিরুলকে সুখ দিবে। হুররা দল বেঁদে গাইবে গান, নাচ-গান সুরের মূর্ছণা আর ঝংকারে কেঁপে উঠবে গোটা বেহেশত।
পেয়ালায় সাজানো থাকবে সুস্বাধু নানা খাবার, অমৃত ফল, বেহেশতের বাগানে হাজার ধরণের ফুল। যখন মন চাইবে তখনই এসবের স্বাধ নিতে পারবে বাংলাদেশী হজ্ব পালন করা পেটোয়া পুলিশ বাহিনী।

আবার বেনজীর-মনির-হারুন সাহেবেরা একেকজন ২-৩ ঘণ্টা ধরে একাধিক কুমারীর সঙ্গে যৌনমিলন করবে সেটাও ভায়াগ্রা ছাড়াই সম্ভব।
সেজন্যই গুম-খুনের পাপমোচনে প্রতিবছর হজ্বে যান পুলিশ কর্মকর্তারা। ব্যয়ও হাতের নাগালে। বাংলাদেশ থেকে ২০২৩ সালে হজের জন্য সরকারিভাবে হজ প্যাকেজ ধরা হয়েছে ৬ লাখ ৮৩ হাজার ১৫ টাকা। অন্যদিকে বেসরকারি খরচ ধরা হয়েছে ৬ লাখ ৭২ হাজার ৬১৮ টাকা।

তবে সমস্যাটা হলো বিপ্লব কুমার সরকার, কৃষ্ণ পদ রায়, বিজয় বিপ্লব কুমারদের। হিন্দু ধর্মে হুর-পরীর কথা নাই। তারা কি বঞ্চিত থাকবেন?

মন্তব্য ১৩ টি রেটিং +১/-০

মন্তব্য (১৩) মন্তব্য লিখুন

১| ২১ শে আগস্ট, ২০২৩ রাত ৮:৪৪

জ্যাক স্মিথ বলেছেন: ধর্মীয় রাজনীতি বন্ধ হউক।

২২ শে আগস্ট, ২০২৩ বিকাল ৩:২৮

বোবাকান্না বলেছেন: ধর্মীয় রাজনীতির চেয়ে ধর্ম দোহাই দিয়ে অবৈধ কাজ জঘন্য

২| ২১ শে আগস্ট, ২০২৩ রাত ৮:৫০

কামাল১৮ বলেছেন: তাঁরাও মরার আগে ইসলাম গ্রহন করে হজ্ব করে আসবে।এমন সুন্দর সুযোগ পাগলেও ছাড়ে না।কি সুন্দর তেলেসমাতী সুযোগ।

২২ শে আগস্ট, ২০২৩ বিকাল ৩:২৯

বোবাকান্না বলেছেন: এরা বেহেশতের টিকিট নিয়ে মরতে চায়

৩| ২২ শে আগস্ট, ২০২৩ সকাল ১০:১৬

ধুলো মেঘ বলেছেন: দুনিয়ার জীবনে তো আর একসাথে ৭২ টা হুর জোগাড় করে দেয়া সম্ভব না, তাই হিন্দু পুলিশ অফিসারদেরকে সরকার সুযোগ করে দিচ্ছে ভারতে একেকজন ৫/১০ কোটি করে টাকা পাচারের। যাতে ভবিষ্যতে পালানোর রাস্তাটা সহজ হয় আর এই টাকায় সেই দেশে দুনিয়ার হুর (!) যোগাড় করে সুখে শান্তিতে থাকতে পারে।

২২ শে আগস্ট, ২০২৩ বিকাল ৩:৩০

বোবাকান্না বলেছেন: ভারতে হুর-পরী কী ইহকালেই পাওয়া যায়?

৪| ২২ শে আগস্ট, ২০২৩ সকাল ১০:৩৯

সৈয়দ মশিউর রহমান বলেছেন: যদি কোন মতে মসনদ উল্টাইয়া যায় (যদিও সেটা হবার নয়) তাহলে বিপ্লব, কৃষ্ণ ও বিজয়রা ১০ মিনিটও এইদেশে থাকবেনা কোন রকমে বর্ডার পার আর ঠেকায় কে? ওপারে কোটি কোটি টাকা তো মজুদ আছেই। আহা কি আনন্দ আকাশে বাতাসে!!

২২ শে আগস্ট, ২০২৩ বিকাল ৩:৩১

বোবাকান্না বলেছেন: তাহলে সুবিধা তো ভারতের, তাদের রিজার্ভ বাড়বে

৫| ২২ শে আগস্ট, ২০২৩ সকাল ১১:১৪

ফুয়াদের বাপ বলেছেন: মানুষ হত্যাকারী যেই হোক সে পরকালে বিশ্বাসী বলে মনে হয়না। তাই বেহেস্তে হুরপরী প্রাপ্তির অপেক্ষায় তারা থাকবেন বলে মনে হয়না। তাদের এক ইশারায় তাদের রানের উপর দুনিয়ার অনেক হুরপরী হাঁটে।

২২ শে আগস্ট, ২০২৩ বিকাল ৩:৩২

বোবাকান্না বলেছেন: এগুলো পরীমনি টাইপের, পরকালে একবারে ভার্জিন

৬| ২২ শে আগস্ট, ২০২৩ দুপুর ২:০৫

রাজীব নুর বলেছেন: সারাদিন অফিস শেষ করে। বন্ধুদের সাথে আড্ডা দিয়ে, রাতের খাবার হোটেল খেয়ে- অনেক রাতে বাসায় ফিরলেন। বাসায় কেউ নেই। খালি বাসা। আপনার পরিবার গেছে তার বাপের বাড়ি।
আপনার বিছানায় বিশাল এক সাপ! বিষাক্ত সাপ। এই সাপ ছোবল দিলে অথবা আপনাকে পেচিয়ে ধরলে মুহুর্তের মধ্যে মৃত্যু নিশ্চিত।
আপনি জানেন না আপনার বিছানায় সাপ। আপনি ওয়াশরুম থেকে ফ্রেশ হয়ে এসে, বাতি নিভিয়ে বিছানায় শুয়ে পড়লেন। তারপর....

২২ শে আগস্ট, ২০২৩ বিকাল ৩:৩২

বোবাকান্না বলেছেন: তারপর শুনতে চাই

৭| ২৬ শে আগস্ট, ২০২৩ দুপুর ২:৩৯

ধুলো মেঘ বলেছেন: টাকা থাকলে হুরপরী সবদেশেই পাওয়া যায়। আমাদের ব্লগে একজন ব্লগার প্রায়ই বলে থাকেন, তার হুরপরী দরকার নেই, কেবল হরপরীর ভয়েই তিনি বেহেশতে যেতে চান না - ইত্যাদি। ঐ ব্লগারকে এখন যদি কিছু কাঁচা টাকা ধরিয়ে দেয়া হয়, আমি নিশ্চিত তিনি শুরুতেই হুরপরী কিনোট পাওয়া যায় কিনা - সেই চেষ্টা করবেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.