নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানব মঙ্গল আমার একান্ত কাম্য

মহাজাগতিক চিন্তা

একদা সনেট কবি ছিলাম, ফরিদ আহমদ চৌধুরী ছিলাম, এখন সব হারিয়ে মহাচিন্তায় মহাজাগতিক চিন্তা হয়েছি। ভালবাসা চাই ব্লগারদের, দোয়া চাই মডুর।

মহাজাগতিক চিন্তা › বিস্তারিত পোস্টঃ

জান্নাতি নারী নিজের মধ্যে নিজে হারিয়ে কাটিয়ে দিবে বহুকাল

১৭ ই এপ্রিল, ২০২৩ রাত ১০:০৮



জান্নিাতি নারী নিজের রূপ দেখে নিজেই দিশেহারা হয়ে যাবে।কিঞ্চিৎ চেতনা ফিরার পর সে বলবে আমি কে? জান্নাতি হুরগণ বলবে, আপনি আমাদের রানী। জান্নাতি নারী হুরদের দিকে তাকিয়ে অবাক হয়ে যাবে এটা ভেবে যে, সে এমন সুন্দরী নারীদের রানী। সে বলবে তোমরা কারা? তারা বলবে আমরা আপনার দাসী-বাঁদী। জান্নাতি নারী বলবে, ঠিক আছে খাবার নিয়ে আস। সে তখন খেতে থাকবে পেট ভরে তার খাবারে ব্যঘাত সৃষ্টি হবে না। বহুকাল ধরে তার খানা-পিনা চলতে থাকবে। তারপর সে বলবে এবার নাচ-গানের আয়োজন কর। সে বহুকাল ধরে নাচ-গান উপভোগ করতে থাকবে। চোখে ঘুম এসে তার নাচ-গান উপভোগে ব্যাঘাত সৃষ্টি করবে না। তারপর সে বলবে আমার জন্য সাজ-পোশাক নিয়ে এসো। সাজ-পোশাকে মুগ্ধ হয়ে সে কাটিয়ে দিবে বহু কাল। হুরগণ বহুকাল ধরে তাকে সাজিয়ে তুলবে। কেউ এস সিগ্র সাজাও বলে তার সাজ-পোশাকে সজ্জিত হওয়াতে ব্যঘাত সৃষ্টি করবে না। তারপর সে বলবে চল বেড়াতে যাই। বহুকাল ধরে সে বেড়াতে থাকবে। কেউ তার বেড়াতে থাকায় ব্যাঘাত সৃষ্টি করে বলবে না চল ফিরে চল সময় শেষ। কারণ সেখানে সময় শেষ হবে না। কারণ সেখানে অফুরন্ত সময়। তারপর সে বলবে আমার রাজা কই? রাজাকে ডেকে আনা হবে। সে তার রাজার সাথে একান্তে সময় কাটতে থাকবে। কেউ ব্যঘাত সৃষ্টি করে বলবে না ফিরে চল সময় শেষ। তারপর সে সখিদের সাথে জান্নাতি ঝরণায় গোছল করতে থাকবে। এভাবে একের পর এক তার আনন্দ উদযাপন চলতে থাকবে। যে আনন্দ উদযাপন চলতে থাকবে অফুরন্ত সময় ধরে একের পর এক। জান্নাতের নির্মাতা আল্লাহ বললেন, জান্নাত অকল্পনীয় সুন্দর ও সুখময় স্থান।

নিন্দুকেরা জান্নাতের যতই নিন্দা করুক মুমিন এর পরোয়া করে না। তারা বলে একবার তো সেখানে গিয়ে দেখি। তার পরের কথা পরেও ভাবা যাবে। নাস্তিকেরা বলে সব ঝুট হ্যায়। মুমিন বলে তাতেও পরোয়া করি না। কারণ তোমার কথা সত্য হলে আমাকে এর জন্য আফসুস করতে হবে না। কিন্তু আমার কথা সত্য হলে তোমার জন্য থাকবে অনন্ত আফসুস।

জান্নাতের কথায় কোন জটিলতা নেই। এর বিপরীত কথায় অনন্ত জটিলতা। জটিল ভাই এ বিষয়ে ভালো বলতে পারবেন। সোনাভাই এখন কমেন্ট করতে পারছেন না। সুতরাং এ বিষয়ে তাঁর থেকে দু’টো বাজে কথা শুনার আশংকা নেই। সেজন্য অনেকে এখন নির্ভয়ে পোষ্ট দিচ্ছেন। এক দিক অন্ধকার হলে অন্য দিকে ঝলমলে আলো। সুতরাং ব্লগ চলছে ভালো। কারো জন্য পৃথিবী কোন দিন বসে থাকে না। পৃথিবী চলতে থাকে তার আপন গতিতে, এটা সবাইকে ভাবতে হবে। হামবড়া ভাব আসলে ভালো নয়। এটা যতদ্রুত বুঝা যায় ততই মঙ্গল। আমার শত্রুকূলের জন্য অগ্রিম শুভেচ্ছা। সমাগত ঈদের জন্য ঈদ মোবারক।

একদগল আছে কথার মধ্যে বাঁহাত ঢুকিয়ে দেয়। পোষ্ট দিয়ে তাদের জন্য একটু ভয়ে ভয়ে থাকি। রোজ রমজানের দিন, শয়তান বন্দ্বী থাকে। সেজন্য মনে সাহস নিয়ে একটু পোষ্ট দেই আর কি!

মন্তব্য ২০ টি রেটিং +২/-০

মন্তব্য (২০) মন্তব্য লিখুন

১| ১৭ ই এপ্রিল, ২০২৩ রাত ১০:১৫

এম ডি মুসা বলেছেন: নারীর সুন্দর্য সব সময় প্রকৃতি থেকে যে সেীন্দর্য পায় যেমন কিশোর বয়সে সেটাই জান্নাতি নারীর লক্ষণ আমি মনে করি তারপর কেউ কেউ নিজ গুণে হারিয়ে ফেলে তারপর বিবাহিত নারী তাদের হিসেব ্আলাদা

১৭ ই এপ্রিল, ২০২৩ রাত ১১:০৪

মহাজাগতিক চিন্তা বলেছেন: বেদের মেয়ে জোছনা রূপ হারালেও জান্নাতি নারী রূপ হারাবে না কোন দিন।

২| ১৭ ই এপ্রিল, ২০২৩ রাত ১০:৪৩

কিরকুট বলেছেন: সকল মুমীনের শেষ টার্গেট অতি যৌনক্ষমো জান্নাতী নারীর সহচার্য।

১৭ ই এপ্রিল, ২০২৩ রাত ১১:০৩

মহাজাগতিক চিন্তা বলেছেন: নারীগণ পুরুষের ভালোবাসা কামনা করেন। অন্তত জান্নাতি নারীগণ সেটা কামনা করবেন।

৩| ১৭ ই এপ্রিল, ২০২৩ রাত ১০:৫৬

শূন্য সারমর্ম বলেছেন:


নিজের দিকে তাকিয়ে থাকার জন্য কেউ জান্নাতে যেতে চাইবে।?

১৭ ই এপ্রিল, ২০২৩ রাত ১১:০২

মহাজাগতিক চিন্তা বলেছেন: রূপের প্রতি নারীর দরদ আকাশ ছোঁয়া।

৪| ১৮ ই এপ্রিল, ২০২৩ রাত ১২:৩৩

ঠাকুরমাহমুদ বলেছেন:



জান্নাতবাসী নিয়ে লিখেছেন। সম্ভব হলে এইবার জাহান্নামবাসী নিয়ে লিখুন। তাদের পরিনাম নিয়ে লিখুন।


১৮ ই এপ্রিল, ২০২৩ সকাল ৯:৩১

মহাজাগতিক চিন্তা বলেছেন: আমি জাহান্নামে যেতে আগ্রহী নই। যাদের জাহান্নামে যেতে প্রবল আগ্রহ তারা এ বিষয়ে লিখলে ভালো হবে।

৫| ১৮ ই এপ্রিল, ২০২৩ ভোর ৫:১১

নাহল তরকারি বলেছেন: সুন্দর পোস্ট

১৮ ই এপ্রিল, ২০২৩ সকাল ৯:৩২

মহাজাগতিক চিন্তা বলেছেন: আল্লাহ বলেছেন, জান্নাত এতটাই চমৎকার যে কেউ তা’ কল্পনাও করতে পারবে না। সুতরাং যারা আল্লাহর কথায় বিশ্বাসী তারা এরজন্য কাজ করতে পারে।

৬| ১৮ ই এপ্রিল, ২০২৩ সকাল ৭:২৪

অগ্নিবেশ বলেছেন: চাচা, আপনে যখন জন্নতে ৭০ জন হুরপরী গেলমানদের সাথে আহ উহ খেলবেন, শরাব পান করবেন, মজা করবেন, আর তখন আমার মত মুরর্তাদ পাতি নাস্তিকরা জাহান্নামে কচুপোড়া হব, সেই বর্ণনাটা একটু রসায়ে রসায়ে পোস্ট আকারে দিলে অনেকের দিলে তসল্লী হইত।

১৮ ই এপ্রিল, ২০২৩ সকাল ৯:৩৩

মহাজাগতিক চিন্তা বলেছেন: অগ্নির বিবরণ অগ্নি দিলেই ভালো হবে।

৭| ১৮ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৩৭

রাজীব নুর বলেছেন: অদ্ভুত এবং যথেষ্ঠ হাস্যকর।

১৮ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৩৯

মহাজাগতিক চিন্তা বলেছেন: কোন কথা?

৮| ১৮ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৪৬

কিরকুট বলেছেন: জান্নাতে পুরুষগন ৭২ হুরের সাথে সহবাস করবে আর নারীগন নিজের মাঝেই লীন হয়ে থাকবে। ইহা না ইনসাফ!!!

১৮ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৫৪

মহাজাগতিক চিন্তা বলেছেন: জান্নাত মূলত নারী স্থান। সেখানে নারীদের মনরঞ্জনে নিযুক্ত থাকবে একজন পুরুষ। সেই পুরুষটা না থকলে হয়ত জান্নাতের নারীদের জীবনে অপূর্ণ তা থেকে যেত। সুতরাং সেই একজন পুরুষ জান্নাতে নারীদের প্রয়োজনেই থাকবে। আমি আমার স্ত্রীকে বললাম আর একজন পুরুষ মাইনাস করে দিলেই তো জান্নাতের ক্যাচাল শেষ! তখন আমার স্ত্রী বললেন, অন্তত একজন পুরুষ তো লাগেই। আল্লাহর হিসাব ঠিক আছে। সেজন্য হুর নিয়ে নারীদের উচ্চ-বাচ্চ্য করতে দেখা যায় না। শুধু এত্ত নারীর ভোগের সামগ্রী পুরুষকেই উচ্চ-বাচ্য করতে দেখা যায়। কেনরে বাপু তোমরা পরোপকারের কাজে লাগবে তাতে ক্ষতি কি?

৯| ১৮ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৫৪

নতুন বলেছেন: জান্নাতি নারী নিজের মধ্যে নিজে হারিয়ে কাটিয়ে দিবে বহুকাল


এটা কি পুরুষের ৭২ হুরের বিপরীতে নারীরা কি পাবে তার সান্তনা ???

পুরুষরা ৭২ হুর নিয়ে কি কি করতে পারবে তার অনেক বর্ননা হাদিসেও আছে.... যার প্রায় সবই যৈবিক চাহিদা নিয়েই আলোচনা।

১৮ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৫৫

মহাজাগতিক চিন্তা বলেছেন: পুরুষ সেখানে নারীগণের মন:রঞ্জনে নিযুক্ত থাকবে। জান্নাত মূলত নারী স্থান।

১০| ১৮ ই এপ্রিল, ২০২৩ বিকাল ৪:০৪

নতুন বলেছেন: আপনার কাছে সম্ববত মোল্যাদের জান্নাতের হুরীর আকর্ষনের বিষটা বিব্রতকর লাগছে।

কিন্তু বেহেস্তের/হেভেনের কন্সেপ্টটাই এমন। দুনিয়াতে যেটা মানুষ পুরন করতে পারছেনা বেহেস্তে সেটার অবিরাম সাপ্লাই থাকবে। ;)

১৮ ই এপ্রিল, ২০২৩ বিকাল ৪:০৯

মহাজাগতিক চিন্তা বলেছেন: নারীদের প্রতি যদি পুরুষের আকর্ষণ না থাকে তবে সে পুরুষ নারীদের কি কাজে লাগবে। সেজন্য নারীদের মনরঞ্জনে অন্তত একজন পুরুষ থাকবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.