নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

জামাত শিবির,ধর্মান্ধ মোল্লা ও একটি নির্দিষ্ট ধর্ম বিদ্বেষী মুক্ত ব্লগ।আপনার প্রতি আমি কেমন ব্যাবহার করব তা আপনার আচরণের উপর নির্ভর করবে।সত্য মিথ্যা যাচাই না করে অন্যের কথার উপর ভিত্তি করে যদি আমার উপর সিদ্ধান্ত গ্রহণ করেন,তাহলে আমার বন্ধু হওয়ার দরকার নেই।

মোহাম্মদ গোফরান

♠ঘুমন্ত শহরে, রূপালী রাতে, স্বপ্নের ও নীল চাদর বিছিয়ে, কষ্টের শীতল আবরন জড়িয়ে আমি আছি, আছি, তোমার স্মৃতিতে ভালবাসার সরল বাধন ছিড়ে, চলে গেছ এই হৃদয়টাকে ভেঙ্গে তুমি আমি একই শহরে তবুও একাকী ভিন্ন গ্রহে। মনে পরে সেই নিয়ন জ্বলা রাতে, অনন্ত প্রেম দিয়েছি উজার করে, নিঃসঙ্গ নিশি পথিক পেছনে ফেলে পথ হেটেছি বাধা দুটি হাতে। দূর আধারের ভালবাসায় হারাতে, ছুটে ছিলাম সেই রূপালী রাতে।♠

মোহাম্মদ গোফরান › বিস্তারিত পোস্টঃ

একদিন তোমাকে অনুতপ্ত হতে হবে| একটি ক্লাসি মেয়ে ও এক ছাগুর সত্য গল্প।

০২ রা জুলাই, ২০২৪ রাত ১১:৩৩


ছবি- সংগৃহীত।
"আজ থেকে আজ কখনো বলবনা কখনো বলবনা আর ভালোবাসি" ছাগু ও কাঠমোল্লা ছাড়া গান ভালো বাসেনা এমন কেউ নেই। এল আর বির গান যারা শোনের তারা উপরে লেখা গানের লাইনটির সাথে পরিচিত। একটি মেয়ে, ধরে নেই মেয়েটির নাম তর্ষা।প্রচন্ড ভালোবাসত একটি ছেলেকে। ছেলেটি ছিল মৌলবাদী জামায়াত শিবির। বুয়েটের ছাত্র হলেও ভাবসাব বর্তমানের কথিত মাদ্রাসার ছাত্রদের চেয়েও জঘন্য। পড়া লেখা করলেও আচরণ ব্যাবহারে ক্লাসলেস বস্তি বলা যায়। সাধারণত ভালো ও ক্লাসি মেয়েরা ছাগু মাগু গুলোকেই পছন্দ। কিন্তু সৃষ্টিকর্তা যা জানেন তা আমরা জানিনা। তাই ছাগু জি এফ হিসেবে ভালোমেয়েটিকে এক্সেপ্ট না করে বস্তি মাদ্রাসা মার্কা একটারে বিয়ে করছে দুনিয়ার ক্ষেত। ছাগুরা সাধারণত সাধারণ মেয়েদের বিয়ে করে যেন তাদের কাজের বুয়া বানিয়ে রাখা যায়।

তো মেয়েটি অনেক ট্রাই করেও ছাগুর মন পায়নি। বরং সে একটু ফাস্ট ও ড্যাশিং টাইপের হওয়ায় হতে হয়েছে অবহেলিত। ইয়াং মেয়েতো চ্যাকা খেয়ে বাকা হয়ে গ্রল। ব্রোকেন হার্ট সেশন জট, ইউনিভার্সিটি ছেড়ে হাতে ড্রাগ তুলে নিল। ভুল মানুষকে ভালোবেসে নিভে যেতে লাগছিল একটি সম্ভাবনাময়ী প্রদীপ। মেয়েটি ২/৩ বছর এর মধ্যে ড্রাগ এডিকটেড হয়ে যায়। কিন্তু সৃষ্টিকর্তার কৃপা কিংবা ভাগ্যের জোরে ভর্তি হয় লিনার গ্রুমিং স্কুলে। মাত্র ৭ মাসে মেয়েটির কথা বার্তা, চাল চলন, ড্রেসাপ, গেটাপে উল্লেখযোগ্য পরিবর্তন আসে। পারসোনালিটি ডেভেলপ হয়। তর্ষার ব্রেনে ঢুকিয়ে দেয়া হয় সে যদি নিজেকে ভালো না বাসে তাহলে তাকে ঐ ছাগু কেন কেউ ভালোবাসবেনা। ৭ মাস ফ্রীতে গ্রুমিং করিয়ে তাকে মডেল হিসেবে গড়ে তুলা হয়। নাম লেখানো হয় উঠতি মডেলের তালিকায়। একটু একটু করে ফ্যাশন ইন্ডাস্ট্রিতে স্থান করে নেয়। এক পর্যায়ে হয়ে উঠে সে বাংলাদেশের সুপার মডেল।

সে যখন ছাগু থেকে কষ্ট পেয়েছিল তার ওয়ালে স্ট্যাটাস দিয়েছিল - " আজ থেকে আজ, কখনো বলবোনা কখনো বলবোনা আর ভালোবাসি। " এরপর ছাগুকে মেসেজ দিসে " One day you will be apologised " | এরপর আই ডি ডিএক্টিভেট করে দিছিল। আজ ছাগুর অবস্থান একটি ইঞ্জিনিয়ারীং এর চাকুরী আর মেয়েটার অবস্থান সে একজন সেলিব্রিটি মডেল। আর ছাগু বস্তিনির সাথে চরম মাত্রায় অসুখী।
এবং কপালে নিজে নিজে ঝাটার বারি দিচ্ছে এই বলে যে, হায়! কি জিনিস হারালাম!

মন্তব্য ১০ টি রেটিং +২/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ০৩ রা জুলাই, ২০২৪ রাত ১২:২৪

পুরানমানব বলেছেন: ইদানিংকালে কোথাও বস্তি দেখিলেই মনে হয় জনাব লেখক ওই বস্তির সরদার। আপনার প্রতিটি লিখায় বস্তি শব্দের ব্যাবহার বিদ্যমান তাই হয়ত এমন হইতেছে। ইহা থাকিয়া বাচার উপায় খানা খুব দরকার। একজন ক্লাসি মানুষ কে এভাবে ভাবিতে বড় কষ্ট হয়।

০৩ রা জুলাই, ২০২৪ রাত ১২:৩১

মোহাম্মদ গোফরান বলেছেন: আপনি আমার সম্পর্কে আপনার ইচ্ছা মতো ধারণা করার ক্ষেত্রে স্বাধীন। আপনি আমাকে আমাকে বস্তি বা ক্লাসি যা ইচ্ছা মনে করুন। আমি কি আমি জানি। কে কি মনে করল তা পাত্তা দেয়ার সময় কোথায় বলুন তো?

২| ০৩ রা জুলাই, ২০২৪ সকাল ৯:৪৪

স্বপ্নবাজ সৌরভ বলেছেন: আইয়ুব বাচ্চু আর এলআরবির গান খুব একটা ভালো লাগে না।
ঘুমন্ত শহরে , আমি যাবো চলে দূরে বহু দূরে সহ কয়েকটা গান ভালো লাগে শুধু। আপনি যে গানটা উল্লেখ করেছেন সেটা মোটেও ভালোবাসিনা/ ভালো লাগে না। ওটার চেয়ে প্রিয় লাকি আকন্দের সংগীত আয়োজনে ' কি করে বললে তুমি ' গানটা অতুলনীয়।
সে ক্ষেত্রে আমি 'আইডেন্টি ক্রাইসিস' এ ভুগছি।

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১২:০০

মোহাম্মদ গোফরান বলেছেন: আমার যে গান ভালো লাগে তা আপনার ভালো না লাগতেই পারে। ইট'স ওকে। মেয়েটি সেদিন এই গানের লাইনি স্ট্যাটাস দিয়েছিল।

৩| ০৩ রা জুলাই, ২০২৪ দুপুর ১:৪৫

মোস্তফা সোহেল বলেছেন: বেশির ভাগ মানুষ মনে হয় ভুল মানুষকেই ভালবাসে।

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১২:০১

মোহাম্মদ গোফরান বলেছেন: আয়ুব বাচ্চুর " আমি ভুল করেছি তোমায় ভালোবেসে " একটি গান আছে শোনবেন।

৪| ০৪ ঠা জুলাই, ২০২৪ বিকাল ৫:২৯

ধূম্র ধূম্রাট বলেছেন: কেউ যদি কাউরে পছন্দ না করে তবে কী কৈরে ঐ ব্যক্তিডা খারাপ হতি পারে ? আর আপনি জানলেন কী কৈরে ঐ মোল্লা ইঞ্জিনেয়ার অনুতাপ করিচ্চে ।

আচ্ছা কবে থেইকে এইদেশের ধার্মিক মানুষ মডেলদের স্ত্রী হিসেবে গ্রহণ করিছে কন দেহি ?

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১২:০৬

মোহাম্মদ গোফরান বলেছেন: ৩ টা দিন কক্সবাজার আছি। এই তিনদিন ব্লগ এ আসিনি। কাল আসব। একটু ব্যাস্ত আছি। ইনশা আল্লাহ কাল মন্তব্যটির জবাব দিব। এখন টায়ার্ড। বৃষ্টি হচ্ছে। বৃষ্টি ভেজা কক্সবাজার সুন্দর। আপাতত সুন্দর মূডে আছি। ক্যাচাল করে তা নষ্ট করতে চাই না। করুনার ধারা বজায় রাখবেন। গালিগালাজ খারাপ কাজ।

৫| ০৪ ঠা জুলাই, ২০২৪ সন্ধ্যা ৭:৫৪

নতুন বলেছেন: ভাই ক্লাসি, বস্তি, মডেল এই শব্দগুলি দেখলেই লেখাটা খেয়াল কইরা পড়ি, মনে হয় ঐটা আপনার লেখা.... B-)


ভাই আপনি কি স্বপ্নেও ছাগুদের দেখেন?

০৬ ই জুলাই, ২০২৪ রাত ১২:০৯

মোহাম্মদ গোফরান বলেছেন: প্রত্যেকের লেখার একটা স্টাইল থাকে নতুন ভাই। আমি যে বিষয়বস্তুর উপর লিখি তাতে হয় কি এই শব্দ গুলো চলেই আসে।

হ্যাঁ ভাই। আমার স্বপ্ন ছাগু মুক্ত বাংলাদেশ। তাই দেখাই স্বাভাবিক। আমি সারাক্ষণ চিন্তায় থাকি এদের কিভাবে ফাকিস্তান পাঠিয়ে দেয়া যায় তা নিয়ে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.