নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপাতত চোরকে বলিওনা চোর /\\ জেনো রাত্রীর শেষেই ভোর।

গুরুভাঈ

কি লেইকপো!

গুরুভাঈ › বিস্তারিত পোস্টঃ

ককটেল নাটক এবং হরতাল

১১ ই মার্চ, ২০১৩ রাত ৯:৪৬

আজকের ১৮ দলীয় সমাবেশ শুরু হয় শিবির নেতার বক্তব্য দিয়ে। সমাবেশ শেষের দিকে ককটেল বিস্ফোরণ এবং তাৎক্ষনিক হরতালের ডাক মির্জা ফখরুলের। ককটেল ফুটানোর দায়িত্ব দেয়া হয়েছে জামাত শিবিরের লোককে, আর মির্জা ফখরুল পেয়েছেন হরতাল ঘোষণার দায়িত্ব।



সরাসরি টিভি সম্প্রচার এবং পত্রিকা থেকে জানা যায় "বিকেলে নয়াপল্টনে ১৮ দলের সমাবেশের শেষপর্যায়ে সমাবেশস্থলের কাছে ছয়টি ককটেলের বিস্ফোরণ ঘটে। এর পরপরই ১৮ দলের নেতা-কর্মীরা হরতালের সমর্থনে স্লোগান দিতে থাকেন এবং ভাঙচুর, জ্বালাও-পোড়াও শুরু করেন। প্রায় আধা ঘণ্টা ভাঙচুর চালান তাঁরা । এ সময় পুলিশ ও র‌্যাব ছিল নীরব। বিকেল সাড়ে পাঁচটার দিকে অ্যাকশনে যায় পুলিশ।"



বিএনপি অফিসে তল্লাশি চালিয়ে ককটেল এবং তাজা বোমা উদ্ধার।



দেশে না হয় গণতন্ত্র নাই, স্বৈরাচারি সরকার কায়েম, '৭১ সালের নিরাপরাধ মৌলানাদের মিথ্যা রাজাকার মামলা দিয়ে হয়রানি, হলমার্ক-পদ্মা সেতু কেলেংকারি সহ ইত্যাদি অভিযোগ। দায়িত্ব সচেতন, গণতন্ত্রের একমাত ধারকবাহক, জনগণের একমাত্র সহায় বিএনপি কোন পর্যায়ের রাজনৈতিক পরিচয় দিলো আজ!!!!! জনগণের একমাত্র অপরাধ তারা ভোট দেন!

মন্তব্য ৬ টি রেটিং +১/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ১১ ই মার্চ, ২০১৩ রাত ১০:০৩

আমি আবুল হুসেঈন বলতেছি বলেছেন: Click This Link

১১ ই মার্চ, ২০১৩ রাত ১০:০৮

গুরুভাঈ বলেছেন: নুরানিচাপা'র লিংক দেয়ার মত কাজ শুরু করচেন??? লেখলাম ককটেল-হরতাল নিয়া আর দ্যান টিকা'র লিনক??? ব্রেইন কি সার্ফ এক্সেল দিয়া ধোলাই করা???

২| ১১ ই মার্চ, ২০১৩ রাত ১০:৫২

একমত না বলেছেন: বিএনপির সব নেতার জামিন নেয়া আছে। তাই সরকার তাদের ধরার একটা ছুতা দরকার। চাপাতি লীগের কেও গিয়ে ককটেল ফাটায় দিয়ে আসছে পরিস্থিতে ঘোলাটে করতে। আর বাংলাদেশে এর আগে কোনও দলের নেতাদের এভাবে গ্রেপ্তার করা না হলেও, দলের কার্যালয়ের ভিতর ঢুকে ধরপাকড় না করা হলেও এইবার কেন করা হইল? কারন চাপাতি লীগের কর্মীরা পুলিসরে পাক্কা খবর দিছে যে ককটেল তারা ঠিক যায়গাতে রাখতে পারছে।

আর জামিনে থাকা কাউকে পুলিশ এইভাবে ধরে নিয়ে যাওয়া আদালত অবমাননা।

১১ ই মার্চ, ২০১৩ রাত ১১:০৪

গুরুভাঈ বলেছেন: চাপাতি লীগ কন আর হাম্বালীগ কন.... শান্তশিষ্ট সমাবেশ যখন চলতেছে, হরতালের দেয়ার মত যখন কোনো ইস্যু নাই। তখন খাল কেটে কুমির আনার জন্য চাপাতি লীগ- হাম্বালীগ নিজেরাই ককটেল ফুটাইচে যাতে বিএনপি হরতাল ডাকতে পারে???? আমারে এত গেয়ানি ভাবাটা কি ঠিক হইচে মিয়া ভাই??? জাগে জেগে আর কত ঘুমাবেন????

৩| ১১ ই মার্চ, ২০১৩ রাত ১১:০৫

একমত না বলেছেন: আমি না হয় জেগে ঘুমাচ্ছি কিন্তু হাম্বার ইয়াবা খেয়ে জেগে ভেবে বসে আছে তারা ঘুমাচ্ছে।

১১ ই মার্চ, ২০১৩ রাত ১১:১৪

গুরুভাঈ বলেছেন: কি জিগাইলাম তার জওয়াব দেলেন না?? ইস্যুহীন বিএনপিরে ইস্যু দিতে চাপাতি লীগ-হাম্বালীগ ককটেল বোমা ফুটাইচে যাতে করে বিএনপি হরতাল দিতে পারে??? তবে কি আমরা ধরে লেবো যে বিএনপির সাথে আপনার চাপাতি লীগ-হাম্বালীগের আঁতাত হয়েচে??!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.