নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপাতত চোরকে বলিওনা চোর /\\ জেনো রাত্রীর শেষেই ভোর।

গুরুভাঈ

কি লেইকপো!

গুরুভাঈ › বিস্তারিত পোস্টঃ

জনগণ বাঁশ খাও আর হাঁস খাও, আমার কি!!

১১ ই মার্চ, ২০১৩ রাত ১০:৩৫

"আশরাফুল, মুশফিক এবং নাসিরের সেন্চুরি উদযাপন উপলক্ষে কিছু আতশবাজি বিএনপি অফিসে আনা হয়েছিল। অদক্ষ পুলিশ এগুলোকে বোমা ককটেল মনে করেছে এবং টেলিভিশন চ্যানেল গুলি বিগ জুম করে এগুলো ভিডিও করেছে।" খালেদা জিয়ার নেতৃত্বে ১৮ দলের মিটিং শেষে সর্বদলীয় নেতা মওদুদ এ বক্তব্য দিবেন বলে আশা করা হচ্ছে।



"বিএনপি অফিস কক্ষে যদি বোমাই থাকবে, নেতারা কি এতই বোকা? পুলিশ দরজা ধাক্কা ধাক্কির সময় জানালা দিয়া ফেলায় দিতনা?" আবাল বিএনপি সাপোরটার এর বক্তব্য এমন হবে বলে আহস করা হচ্ছে।



জনা পন্চাশেক নানান মিডিয়ার ক্যামেরা বিএনপি কারয্যালয়ের সামনে তবুও "এই ককটেল-বোমা উদ্ধার পুলিশের সাজানো নাটক, পুলিশই এগুলো বিএনপি অফিসে রেখেছে" এমন বক্তব্য বিএনপি-ছাত্রদল কর্মীরা বলবেন বলে আশা করা হচ্ছে।



"দেশে আর গনতন্ত্র নাই, বাকশালি ব্যাবস্থা কায়েম হয়েছে। পাখির মত মানুষ মারার মত আজ জাটকা ধরার মত পুলিশ নেতা-কর্মীদের ধরেছে, এ সরকারকে আর এক মুহুর্ত ক্ষমতায় থাকতে দেয়া যায়না। মুক্তি না দিলে লাগাতার হরতাল"... জনগণ বাঁশ খাও আর হাঁস খাও, আমার কি!!

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১১ ই মার্চ, ২০১৩ রাত ১০:৪৯

মুহাম্মদ ফয়সল বলেছেন: আপনি অনেক পিছিয়ে আছেন, এ সমস্ত কথা ইতিমধ্যে বলা শেষ। সাথে বলা হচ্ছে পুলিশ নাকি বিএনপির কার্যালয় চরম ভাংচুর চালিয়েছে। আমরা আম জনতা টিভিতে কি না কি দেখতেছি, আবার যা দেখি তা কি আর বুঝি নাকি? আমরা তো দুধভাত খাই!

১১ ই মার্চ, ২০১৩ রাত ১১:০১

গুরুভাঈ বলেছেন: দুধভাত না, সাদারং করা পানি দিয়া প্লাস্টিকের চাউলের ভাত খাই....

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.