নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আপাতত চোরকে বলিওনা চোর /\\ জেনো রাত্রীর শেষেই ভোর।

গুরুভাঈ

কি লেইকপো!

গুরুভাঈ › বিস্তারিত পোস্টঃ

যদি সত্যি আপনারা হেফাজতে ইসলাম হয়ে থাকেন বা নুন্যতম মুসলমানও হয়ে থাকেন ত

১৬ ই মার্চ, ২০১৩ দুপুর ১:৪৯

পতিতার কি অধিকার নাই সে যদি ধর্ষিত হয় তবে তার বিচার চাইবার??? ভিক্ষুকের কি অধিকার নাই তার ভিক্ষার অর্থ কোনো নেশাখোর হাতিয়ে নিয়ে গেলে তার বিচার চাইবার??? নাস্তিকের কি অধিকার নাই তার দেশের রাজাকারদের সর্বোচ্চ সাস্তি দাবি করার???



হেফাজতে জামায়াতে ইসলাম এবং আমার দেশ গংদের কাছে প্রশ্ন-

জাগরণ মন্চের কবেকার/কয়টার/কার বক্তব্য কোনো ধর্ম বিরোধী ছিলো?? জামায়াত-শিবিরের আর্থিক প্রতিষ্ঠান বয়কটে/নিষিদ্ধের দাবি মানে কি নাস্তিকতা?? দেইল্লা গংদের ফাসি চাওয়া কি নাস্তিকতা??? নাস্তিকদের আস্তিক না বানিয়ে, নাস্তিকদের ধর্মের পথে আসার আহবান/সুযোগ না দিয়ে আপনি কেমন আস্তিক??? নাস্তিকদের আলোচনা করার সুযোগ না দিয়ে, তাদের ভুল পথ থেকে সহীহ পথে আসার আলো না দেখিয়ে আপনি কোন ধর্ম পালন করছেন?? যদি সত্যই আপনি ইসলাম ধর্মের কথা বলে থাকেন তবে কি আপনারা জামানার শ্রেষ্ঠ নবী, শান্তির নবী, সাম্যের নবী, দোজাহানের পথ-প্রদর্শকের নবী, জিঁনি না হলে এই পৃথিবীই সৃষ্টি হতনা সেই সবার প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা:) এর আদর্শ বা সুন্নতের খেলাফ কাজ কি করছেন না???



যদি সত্যি আপনারা হেফাজতে ইসলাম হয়ে থাকেন বা নুন্যতম মুসলমানও হয়ে থাকেন তবে এসব প্রশ্নের জবাব দিন। আমার ধর্মপ্রেম বা দেশপ্রেম নিয়ে কুৎসা রটনায় নিশ্চয় পরমদয়ালু, সব বিচারকের শ্রেষ্ঠ বিচারক মহান আল্লাহতায়ালা আপনার বিচার এবং শাস্তি দৃষ্টান্তমূলক দিবেন যদি ধর্মের অপব্যাখ্যায় অস্থিতিশীল পরিস্থিতি করে থাকেন বা উৎসাহ দিয়ে থাকেন।







মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৬ ই মার্চ, ২০১৩ দুপুর ১:৫৮

বাঙ্গাল৭১ বলেছেন: এইসব কথা বলার আগে ইসলামী নেত্রীর কাছ থেকে আস্তিকতার সনদ নিয়ে আসুন:

Click This Link

২| ১৬ ই মার্চ, ২০১৩ দুপুর ২:০০

পরিবেশ বন্ধু বলেছেন: আমাগো দেশে নাস্তিক মাত্র ৩ জন দুজন মরে গেছে আরেক জন
কোন দলে জানি চিক্কুর দিয়েন ।

৩| ১৬ ই মার্চ, ২০১৩ দুপুর ২:৩২

জাহিদ১১মে বলেছেন: হুজুরদের দোষ দিয়ে লাভ নাই। বাড়াবাড়ি করছে শাহবাগিরা। নাস্তিক রাজিব কে কি দরকার ছিল গোল হয়ে তিন তাকবীরের সহিত জানাজা পড়ানোর ? এমন করে জানাজার নামাজ কেউ কনদিন পড়ছে না দেখছে। তারে দ্বিতীয় মুক্তিযুদ্ধের প্রথম "শহীদ "বানানো। জাঁতীয় সংসদে তারে নিয়ে সকল সাংসদদের মায়া কান্না করা, তার বাড়িতে প্রধানমন্ত্রী আগমন, কত মানুষ খুন হচ্ছে,কয়জনের বাড়িতে গেছেন শেখ হাসিনা ?নাস্তিক রাজিবকে এত পাবলিসিটি দেয়ার কারনেই আজ এই অবস্থা।

কারণ মানুষ যখন দেখল একজন নাস্তিক কে নিয়ে পুরা সাহাবাগ মাতাল হয়ে পরল তার উপর আবার তারে আস্তিক বানানোর অপচেষ্টা করে তার লেখা গায়েব করা শুরু করল তখন আর শাহবাগিদের প্রতি কারো সাপোর্ট রইল না।

একজন মুসলমানের সবচেয়ে বড় পরিচয় হল সে মুসলিম। কেউ যদি তার ধর্ম নিয়ে গালি দেয়,সেই লোক যত মহান কাজ করুক না কেন তার প্রতি কোন সাপোর্ট নাই।এবং যারা তারে নিয়ে নাচানাচি করবে তারাও সেই নাস্তিক এর মত সমান অপরাধী। একমাত্র রাজিব এর জন্য এই আস্তিক নাস্তিক বিতর্ক শুরু হয়েছে। হারামজাদা মরেছে কিন্তু শাহবাগিদের বারোটা বাজিয়ে গেছে।

১৬ ই মার্চ, ২০১৩ বিকাল ৩:২৬

গুরুভাঈ বলেছেন: একজন মৃত মানুষকে হারামজাদা কইলেন, আপনের ভিতর আর কি আছে কন??? ধর্ম বা মানবতা কোনোটাই আপনের মাঝে নাই

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.