নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

হাসান ইকবাল-এর লেখালেখির অন্তর্জাল।

হাসান ইকবাল

.... ছেলেবেলার দুরন্ত শৈশব কেটেছে নেত্রকোনায়। আর সবচেয়ে মধুর সময় ছিল সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পড়ার দিনগুলি। আর এখন কাজ করছি সুবিধাবন্চিত শিশুদের জন্য একটি স্পানিশ আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায়।

হাসান ইকবাল › বিস্তারিত পোস্টঃ

বাংলা বুক রিভিউ ও বুকলাভারদের পাঠশালা বুকরিলবিডি "BookReelBD"

০৭ ই এপ্রিল, ২০২৩ সকাল ৭:৪৪

বাংলাদেশ ও দেশের বাইরে প্রকাশিত সেরা নানা ক্যাটাগরীর বই ও জার্নাল নিয়ে আলোচনার প্লাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করেছে নতুন একটি ইউটিউব চ্যানেল "BookReelBD"। আপনি যদি লেখক, গবেষক হয়ে থাকেন। আপনার লেখা বইটি সম্পর্কেও মন্তব্য জানাতে পারেন। আপনার বইটি নিয়েও নান্দনিক আলোচনা হতে পারে এই চ্যানেলে। জানাতে পারেন আপনার মতামত কোন ধরনের বইয়ের রিভিউ চান আপনারা।

এই ভিডিওটি দেখতে পারেন:
শিশুর আউট বই নির্বাচন করবো কীভাবে?

চ্যানেলের পরিচিতিতে লেখা হয়েছে-
BookReelBD-এ স্বাগতম, বইপ্রেমীদের এবং উৎসাহীদের জন্য চূড়ান্ত গন্তব্য! আমাদের চ্যানেলটি বইয়ের পরিপূর্ণ পর্যালোচনা, সুপারিশ এবং সাহিত্য বিষয়ক সব বিষয়ে আলোচনা শেয়ার করার জন্য নিবেদিত। BookReelBD বই প্রেমীদের জন্য স্বর্গ যেখানে বইয়ের রিভিউসহ বই আলোচনা করা হয়। আমরা লিঙ্গ বৈষম্য, পরিবেশ, জলবায়ু পরিবর্তন, শিশু-বান্ধব বিষয়বস্তু, লাইব্রেরি, পাঠ সংস্কৃতি, সৃজনশীল লেখা এবং সাহিত্য সম্পর্কে নতুন সৃজনশীল ধারণা সম্পর্কে কথা বলতে পারি।
আমরা ক্রমাগত উদ্ভাবনী গল্প, উপন্যাস, কবিতা, কথাসাহিত্য, নন-ফিকশন এবং বিশ্বসাহিত্যের প্রবন্ধগুলির সাথে যোগাযোগ করতে পারি যা মানুষের কল্যাণের সাথে সম্পর্কিত। তাছাড়া প্রকাশনা, সাহিত্য গবেষণা, সৃজনশীল কাজ, পাণ্ডুলিপি সম্পাদনা এবং কপি সম্পাদনা নিয়ে আলোচনা সেশন অনুষ্ঠিত হতে পারে।
আমাদের সমমনা বইপোকার সম্প্রদায়ে যোগ দিন এবং আসুন একসাথে সাহিত্যের বিস্ময়কর জগতে ডুব দেই। সাবস্ক্রাইব বোতাম টিপুন এবং নতুন আপলোডের জন্য বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না! শুভ পড়ার!


Welcome to BookReelBD, the ultimate destination for book lovers and enthusiasts! Our channel is dedicated to sharing honest book reviews, recommendations, and discussions on all things literary. BookReelBD is heaven for book lovers where I do book talks along with book reviews. We can talk about new creative ideas about gender inequality, the environment, climate change, child-friendly content, libraries, reading culture , creative writing, and literature.
We can constantly interact with innovative stories, novels, poetry, fiction, non-fiction, and essays of world literature which is related to the well-being of people. Moreover, discussion sessions can be held about publication, literary research, creative work, manuscript editing, and copyediting.
Join our community of like-minded bookworms and let's dive into the wonderful world of literature together. Don't forget to hit the subscribe button and turn on notifications for new uploads! Happy reading!

চ্যানেলটির লিংক এখানে দেয়া হলো:
view this link
https://www.youtube.com/@BookReelBD/videos

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৭ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১২:৪৬

রাজীব নুর বলেছেন: ভালো।

০৭ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৫০

হাসান ইকবাল বলেছেন: অসংখ্য ধন্যবাদ।

২| ০৭ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৩১

জ্যাক স্মিথ বলেছেন: ভালো উদ্যোগ।

০৭ ই এপ্রিল, ২০২৩ দুপুর ১:৫১

হাসান ইকবাল বলেছেন: অসংখ্য ধন্যবাদ মন্তব্যের জন্য।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.