নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

ভাইরাল বাদাম।

১১ ই ডিসেম্বর, ২০২১ সকাল ১০:৫৪




আমি ভাইরাল বাদামের আগেিএকটি কথা বলতে চাই। সেটা হচ্ছে ২৮-মার্চ-২০১৯ ইং তারিখে বনানী তে আগুন লাগে। সেই আগুনে নাইম ফায়ার সার্ভিস কে এভাবে সাহায্য করে। তারপর সে হয়ে যায় ভাইরাল। সে এক কোটি টাকা পুরস্কার পায়। তাকে নিয়ে মিডিয়া খুব নাচানাচি করে। তাকে নিয়ে এক নায়ক টক শো করে। সেই টক শো তে সে বলে “খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খায়। আমি আমার উপহারের এক কোটি টাকা এতিমদের দান করবো।” । আজ কেউ এই ভাইরাল ছেলেকে কোন খবর রাখে না। হয়তো সে কোথাও গাজার নেশায় টাল হয়ে আছে।

তারপর আসে কাকলী ফার্নিচার। “দামে কম মানে ভালো কাকলী ফার্ণিচার” এই ডয়লগে একটি বিজ্ঞাপন ভাইরাল হয়। এই বিজ্ঞাপনে দেখা যায় এক জোরা যমজ বোন মডেলিং করতে। এই বিজ্ঞাপন নিয়ে এত মাতামাতি, এক টিকটক ভিডিও করে কি লাভ হয়েছিলো।





এখন আসি বাদামের কাছে। বেডায় এমন কি গান গাইছে যে এই গান বার বার শুনতে হবে?? এই গান নিয়ে এত মাতামাতি কেন জানি না। গতকাল এক পার্কে গেছিলাম। এক বাদাম ওয়ালা এই গান চালু করে বাদাম বিক্রি করা শুরু করেছে? এই গানে কি বাল ডা আছে যে এই গান নিয়ে এত বাড়াবাড়ি করতে গবে??


যাই হউক। সস্তা জিনিস নিয়ে ভাইরাল হবেন না।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১১ ই ডিসেম্বর, ২০২১ সকাল ১১:২০

মোঃ গালিব মেহেদী খাঁন বলেছেন: কি যে বলেন আমরা বুঝিই তো সস্তাটা, ভাইরাল হব কি নিয়া?

১১ ই ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৬:০৩

নাহল তরকারি বলেছেন: কেউ পাইপ ধরে ভাইরাল হয়। কেউ বাদামের গান গেয়ে ভাইরাল হয়। সবই তো সস্তা ভাইরাল। দুই দিন পর তাদের কেউ মনে রাখে না। বলেন তো সেই নাইম কে কি আপনি মনে রেখেছেন?

২| ১১ ই ডিসেম্বর, ২০২১ দুপুর ২:৪৪

রাজীব নুর বলেছেন: ভাইরাল শব্দটার প্রতি আমার রাগ জমে গেছে।

১১ ই ডিসেম্বর, ২০২১ সন্ধ্যা ৬:০৩

নাহল তরকারি বলেছেন: ভাইরাল খুব সস্তা হয়ে গেছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.