নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

বিয়ে সাদী

২৩ শে এপ্রিল, ২০২২ সকাল ১১:০০



বিয়ে সাদী একটি পবিত্র সম্পর্ক। পৃথিবীর সকল সম্পর্ক সৃষ্টিকর্তা ঠিক করে দেয়। শুধু জীবন সঙ্গী আমরা বেছে নিতে পারি। যেমন আমাদের বাপ মা, ভাই বোন, দাদা দাদী কে হবে এটা আমাদের হাতে নাই। এটি সৃষ্টিকর্তা প্রদত্ত আর বিয়েটা আমরা উপযুক্ত সঙ্গী বেছে নিতে পারি।

এই খবরটি পড়ে ভালো লাগলো। আবার নিজেকে ব্যার্থ বলেও মনে হচ্ছে। কারন ওনারা প্রেম করে বিয়ে করছে। প্রেম করে তারা সফল হয়েছে। সৃষ্টিকর্তা তাদের সংসারে সুখ দিক, শান্তি দিক। ছেলে এবং মেয়ের বয়স ২০ বা ২২ এর উপর না। তারা বাস্তব বুঝে না। এই বয়সে ছেলে মেয়েরা আবেগে চলে। আগামী ১০ বছরে এই আবেগ থাকবে কি না আর এই সংসার টিকবে কিনা সন্দেহ।

তাছাড়া বিয়ে সাবধানে করা উচিৎ। অনেক যাচাই বাছাই করে বিয়ে করা উচিত। মেয়েটি আমার পরিবারের সাথে মিশতে পারবে কি না? মেয়েটি আমার পরিবেশের সাথে খাপ খাওয়াতে পারবে কি না এগুলো বিবেচ্য বিষয়।

যাই হউক। বেশী কিছু লিখলাম না। বেশী লেখলে আপনার পড়তে পড়তে বিরক্ত হয়ে যাবেন।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৩ শে এপ্রিল, ২০২২ সকাল ১১:০৪

ইমরোজ৭৫ বলেছেন: সুন্দর।

২| ২৩ শে এপ্রিল, ২০২২ সকাল ১১:১৬

রানার ব্লগ বলেছেন: ছ্যাঁচা কাহাকে বলে, কতো প্রকার ও কি কি তাহা এইবার বাছাধন বুঝিবে !!!! ছয়টা প্রেম করা যায় দুইটা বউ পালা যায় না তাও একসাথে ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.