নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

অনেকে সোসাল মিডিয়াতে বিশ্রী ভাবে নিজেকে উপস্থাপন করে।

০৫ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ১২:৪৬


অনেকে ফেসবুক ও টিকটকে ভিউ পাওয়ার জন্য নিজেকে খুব বিশ্রী ভাবে উপস্থাপন করে থাকে। একজন দাড়ি ওয়ালা ছেলেকে শাড়ি পরিধান করলে যে পরিমান বিশ্রী লাগে তা বালে বুঝানো যাবে না। সেই লোকটি যদি স্যুুট টাই, বুট পরিয়া থাকতো, তাহলে তাকে খুব সুন্দর লাগতো। আর মেয়েরা শাড়ি তে খুব সুন্দর লাগে। শাড়ি পড়া নারীদের পরীর মত লাগে। মনে হয় যেন পরীদের রাজ্য থেকে কোন পরী আমাদের গ্রহে এসেছে।

সম্ভবত শেখ সাদীর ঘটনা। তাকে কোন এক অনুষ্ঠানে দাওয়াত দেওয়া হয়েছিলো। সে নরমাল কাপড় পরিধান করার জন্য তাকে সেই অনুষ্ঠানে ঢুকতে দেয়া হয় নি। পরে সে খুব ভালো পোষাক পড়ে সেই অনুষ্ঠানে যায়। এর পর খাবার সময় তিনি সেই খাবার নিজে না খেয়ে নিজের জামার পকেটে রাখছেন। এই ব্যাপারে উপস্থিত জণগন উক্ত, প্রশ্ন করলে তিনি জবাবে বলেন “আমি একটু আগে সাধারন পোষাক পড়ে এখানে এসেছিলাম। আপনারা ঢুকতে দেন নি। ভালো পোষাক পড়ার কারনে আাপনারা আমাকে প্রবেশ করার অনুমতি দিয়েছেন। তাই এই খাবার এই কাপড়ের ই প্রপ্য”

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৫ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ১:১৮

ঋণাত্মক শূণ্য বলেছেন: এই টিকটিক ফিকটক হচ্ছে মিডিয়া। মিডিয়ার লোকদের নিয়ে কটু কথা বলবেন না। গফু কাকা মাইন্ড করে আরও বাজে কথা লিখে পোষ্ট করবে!

২| ০৫ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ২:১২

রাজীব নুর বলেছেন: কিছু মেয়ে সস্তা জনপ্রিয়তা পাওয়ার জন্য ইউটিউবে এবং টিকটকে নিজেকে সস্তা ভাবে উপস্থাপন করে। ইহা মেয়ে গুলোর ভুল আচরণ। আসল কথা হলো যাদের জ্ঞানের অভাব। জ্ঞান দ্বারা ভালো কিছু করতে পারবে না, তারাই শরীর দেখায়। তাতেও ফলাফল শূন্য।

৩| ০৫ ই ডিসেম্বর, ২০২৩ দুপুর ২:২৮

বাকপ্রবাস বলেছেন: টিকটল এবং রিল কালচারটা দারুণভাবে প্রভাবিত করছে জনজীবনকে, যে যেই মানের সে সেভাবে পাচ্ছে এখানে, মাঝেমাঝে দেখি অতি নিম্ন অরুচিকর কন্টেন্ট ক্রিয়েটর, তার লক্ষ ভিউ কিন্তু নোংরামি করে বেড়াচ্ছে, সেও ভাল ইনকাম করছে এটা করে এবং তার ভাল ভিউ আছে।
আবার এদিকে দেখছি নায়িকা মৌসুমি পর্যন্ত কী সব ব্লগ করে বেড়াচ্ছে ইনকাম এর জন্য। সেদিন একজন নাটক তারকা সুসাইডও করল এসব করে।
মাথা ঘুরাই এসব দেখলে ও ভাবলে, মনে হয় কয়েকটা গ্রহের মানুষ চারপাশে ধুরপাক খাচ্ছে

৪| ০৫ ই ডিসেম্বর, ২০২৩ রাত ১০:৩৪

বিজন রয় বলেছেন: এখন হলো এসবের দুনিয়া। সমাজ গোল্লায় যাক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.