নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

বিবাহবহির্ভূত সম্পর্ক বন্ধ করুন।

১০ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৪:৩৮

বিবাহবহির্ভূত সম্পর্ক বন্ধ করিতে হবে। এটা সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করবে। দেশের সুনাগরিক জন্মাবে না। হয় চোর ডাকাইত জন্মইবে না হয় শারীরিক ভাবে দুর্বল সন্তান জন্মাবে। মনে করুন পরকীয়ার জন্য শরিফ আর শামীমার সংসার ভেঙ্গে গেলো। সাফাত নামের তাদের একটি সন্তান আছে। এখন এই সাফাত থাকবে কই? পিতার কাছে নাকি মাতার কাছে? যদি পিতার কাছে থাকে তাহলে সৎ মা এর কাছে কোন সু শিক্ষা তো পাবেই না বরং অবহেলায় বড় হবে। যার ফলে বয়ঃসন্ধিকালে এই ছেলের অসৎ সঙ্গে বড় হবে। পরে সে হবে কান কাটা সাফাত। সে যদি সৎ পিতার কাছে বড় হলেও একই ঘটনা ঘটবে।

আর যদি শরিফ আর শামীমার সংসার ভেংতো তাহলে সাফাত সুশাসনে বড় হতো। ডাক্তার ইজ্ঞিনিয়ার হতে পারতো। বিসিএস ক্যাডার, বড় ব্যাবসায়ী, উকিল, জর্জ ব্যারিস্টার বা বিশিষ্টি রাজনীতিবিধ হতে পারতো। এবং তার মা তার স্বাথ্যের খেয়াল রাখতেন। সাফাত কে পুষ্টিকর খাবার দিতেন। যার ফলে সে সুনাগরিক ও সুস্থ নাগরিক হতে পারতো।

এখন যেহেতু সে কান কাটা সাফাত হয়ে গেছে। এখন সে গাজ্ঞা ও হেরোইন খেয়ে নিজের শরীল নষ্ট করেছে। চুরি ডাকাতি করে, ইভটিজিং করে, স্বামীকে আটকে রেখে পরের বউ কে ধর্ষন করে। এক কথায় সে এখন সমাজ ও রাষ্ট্রে কোন উপকারে আসতেছে না। তাহলে হিসাবটি কি দড়ালো? শামীমার সাথে অন্য কারো পরকীয়া ছিলো, যার কারনে দেশ একটি সুনাগরিক হারালো। দেশের জন্য আর কিছু করতে পারেন বা না পারেন, বিয়ে করে স্বামী/স্ত্রীকে কেয়ার করুন। সুস্থ পরিবার গঠন করুন। দেশকে সুসন্তান উপহার দিন।

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১০ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৪:৫১

এম ডি মুসা বলেছেন: মানুষ এই সম্পর্ক দুই ভাবে করে, এক অবুঝ বয়সে, আরেক হলো বিয়ের পর পরকীয়া কিছু ছেলে মেয়ে বিয়ের আশায় স্বামী স্ত্রীর মত মেলামেশা করে। শরীল শব্দের ধ্বনি বারোটা বাজিয়ে দিলেন ইচ্ছা করে এটা কি ঠিক।

২| ১০ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৪:৫৬

আলামিন১০৪ বলেছেন: বিবাহ বহির্ভূত সম্পর্ক অবশ্যই বর্জনীয়, যার চরিত্রে সমস্যা সে আপনার পরামর্শ শোনবে না। জানেন তো? কয়লা ধুলে ময়লা যায় না। এ জন্য বিয়ে করার আগে খোঁজ খবর নিয়ে বিয়ে করবেন।

৩| ১০ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৫:০৩

আহলান বলেছেন: কাছের আসার গল্প পড়ে আমরা সভ্য সমাজ গড়ে তুলেছি। লিভ ইনের জগতে প্রবেশ করেছি। বিয়ে ছাড়াই ছেলে মেয়ে একই মেসে থাকার অভ্যাস গড়ে তুলছি, যা কাছে আসার গল্পের এডভান্স প্যাকেজ। এখন এসব নিয়েই আমাদের থাকতে হবে .... পাপ বাপকেও ছাড়ে না .... !!

৪| ১০ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৫:৪০

আদিবাসী শামুক বলেছেন: ঠিক আছে। আজ থেকে আমি আর বিবাহবহির্ভূত সম্পর্ক করব না। আপোনাকে ধন্যবাদ।

৫| ১০ ই ফেব্রুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৭:০৭

সোনাগাজী বলেছেন:



আপনার ফার্মেসী ট্রেনিং শেষ?

৬| ১১ ই ফেব্রুয়ারি, ২০২৪ রাত ১২:২৮

ডার্ক ম্যান বলেছেন: কেয়ামত পর্যন্ত পরকীয়া চলতে থাকবে

৭| ১১ ই ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ১১:২৮

নূর আলম হিরণ বলেছেন: এক জনের সাথে কমিটমেন্ট থাকার অবস্থায় আরেকজনের সাথে সম্পর্ক করা বা রাখা অপরাধ এবং অনৈতিক। এগুলি নিজের ও সমাজের জন্য ক্ষতিকর। কারো সাথে সম্পর্ক করতে হলে বর্তমান সম্পর্কের ইতি টেনে নতুন সম্পর্ক করা উচিত।

৮| ১১ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৩:৫৭

রাজীব নুর বলেছেন: পৃথিবীতে আসল মজাই হচ্ছে পাপে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.