নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুরতে ভালোবাসি। আমি খুব নেট পাগল। আমি নবম শ্রেণী থেকে অনার্স পযর্ন্ত নানী বাড়িতে ছিলাম।

নাহল তরকারি

আমি ধার্মিক। আমি সব কিছু ধর্মগ্রন্থ অনুযায়ী বিচার বিশ্রেশণ করি। আমি সামাজিক রীতিনীতি, সমাজিক কু সংস্কার, আবেগ দিয়ে কোন কিছু বিচার করি না।

নাহল তরকারি › বিস্তারিত পোস্টঃ

ন তে “নগদ।”

২১ শে মে, ২০২৪ বিকাল ৪:২২


এটা নগদের লগো। নগদ ২৬ শে মার্চ ২০১৯ সালে মার্কেটে লঞ্চ হয়। এটা ২য় বৃহত্তম মোবাইল Financial Service।

আজ একজনের সাথে দেখা করার জন্য শেওড়াপারা যাই। মেট্রোরেল দিয়ে। হাতে প্রচুর সময় নিয়ে বাহির হয়েছিলাম। তাই আমি মেট্রোরেল দিয়ে উত্তরা যাই। তারপর আবার শেওড়াপারা আসি। শেওড়াপারা এর কাজ শেষ হলে জিপিও তে যাই। কারন আগের নগদ নাম্বর কেটে নতুন নাম্বারে নগদ একাউন্ট খোলা। নগদ এর কাষ্টমার কেয়ার ঢাকা জিপিও তে। তারপর বাসায় এসে নগদ নিয়ে চিন্তা করতাছি। গতবার তো নগদ ওয়ালারা একজন লোক কে BMW গাড়ি উপহার দেয়। এই উপহার দেয়া হয় লটারি করে। সোলাইমান সুখন সাহেব BMW গাড়ি উপহার দেয়া নিয়ে কিছু অনুষ্ঠান করেছে। এই অনুষ্ঠান উপস্থাপন করেছে সোলাইমান সুখন সাহেব নিজে ও অভিনয় শিল্পী পূর্নিমা। এই যে ভিডিও এর লিংক। এই পর্বে আমন্ত্রিত অতিথি ছিলেন ইউটুবার তৌহিদ আফ্রিদি। যদিও এগুলো নাটক ছিলো। আমার কাছে নাটকগুলো আমার কাছে ভালো লেগেছে।

এর আগে নগদ বিজ্ঞাপন এর ক্যাম্পইন করতে গিয়ে “ব” তে বলদ। ব তে “বড়লোক”। এই “ব” বলতে নগদ কাকে বুঝানো হয়েছে সেটা আমরা সাধারন জনগণ ঠিকই বুঝেছি। এই দুষ্টামির জন্য, সাধারন পাবলিক, একজন ব্যাক্তিকে “ব” তে “বান্দর” এর উপদি দিয়েছে। আমার অবশ্য সেই ক্যাম্পইন ভালো লাগে নি। কেন ভালো লাগেনি তা জানি না। নগদ এই অনুষ্ঠান কেনই ভালো লেগেছে তা ও জানি না।

এবার নগদ জমি দিচ্ছেন। ভিডিও দেখে যা মনে হলো। এই জমিটি ঢাকা জেলার ভিতরে প্রবাসী পল্লীর এক প্রজেক্ট এ। নগদের উচিত জমির তফসিল জনগণ কে জানানো।



আমার বিকাশ ও নগদ দুইটিই একাউন্ট আছে।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২১ শে মে, ২০২৪ রাত ৮:৪৯

করুণাধারা বলেছেন: ন তে নাহল!

২১ শে মে, ২০২৪ রাত ৯:১১

নাহল তরকারি বলেছেন: ঠিক বলেছেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.