নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি হৃদয়ে বাংলাদেশ, প্রবাসেও বাংলাদেশ!

বহু বছর ধরে প্রবাসে দিন কাটাচ্ছি

চাটগাইয়া জাবেদ

প্রবাসী মন!

চাটগাইয়া জাবেদ › বিস্তারিত পোস্টঃ

ছোট্ট এই জীবন থেকে আরও একটি বছর মাইনাস হলো! আহারে

২১ শে জুলাই, ২০১৭ দুপুর ১২:৫৮

সবাইকে অশেষ ধন্যবাদ ও অসীম কৃতজ্ঞতা। গতকাল(২০ জুলাই আমার জন্মদিন ছিল) থেকে আজ পর্যন্ত সামু ব্লগসহ বিভিন্ন সামাজিক যোগাযোগব্যবস্থার মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আন্তরিক ভালোবাসায় সিক্ত করেছেন।

এবং ব্যক্তিগত ব্যস্ততার কারণে আমার যে সমস্ত শুভাকাঙ্ক্ষী শুভেচ্ছা জানাতে পারেননি/পারে নাই। আশা করি তাদের শুভকামনা, দোয়া-আশীর্বাদ আমার সাথেই থাকছে, এটা আমি নিশ্চিত :)

আজ আমি অনেকটা বছর পেরিয়ে আসলাম। আমি যখন আমার পেছনে তাকাই, তখন দিন, মাস, বছর পেরিয়ে চলে যাই সেই অতীতে যেখানে আমার শুরু। আমার মুখের ভাঙ্গা, ভাঙ্গা কথা আর একটু হাসিতে তৃপ্ত হত সবাই। আমাকে নিয়ে কতই না স্বপ্নের জন্ম হয়েছিল তখন! আজ শৈশব, কৈশর আর অনেকটা সময় পেছনে ফেলে যৌবনে আমি। জীবন চলার বাঁকে জন্মদিয়েছি কত রূপকথা। ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি। অনেকটাই বড় হয়ে গেছি। অনেক পথ পাড়ি দিয়েছি, অনেক কিছু দেখেছি, অনেকের সাথে পরিচিত হয়েছি, অনেকের সাথে অনেক রকম বন্ধনে আবদ্ধ হয়েছি, অনেক মজার সময় পার করেছি, অনেক কষ্টের সময়ও পার করেছি। হরেক রকম ঘটনার সাক্ষী হয়েছি, নিজে থেকে অংশগ্রহণও করেছি।

গত হওয়া সময়ের সাথে যোগ হচ্ছে হয়েছে আরও একটি বছর। সকলের কাছে সব ভুলের ক্ষমা চাচ্ছি। তারো আগে ক্ষমা চাই মহান রবের কাছে। আজ ও আগামীর দিনগুলো সবাইকে নিয়ে ভাল থাকতে চাই। চাই সুন্দর কিছু মানুষদের সাথে ভালভাবে বেঁচে থাকতে চাই...

সবাই ভালো ও সুস্থ্য থাকুন এ কামনায় করি, দোয়া ও ভালোবাসা রইল সকলের জন্য এবং আমিও দোয়া ও ভালোবাসা কাম্য সকলের...

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.