নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার চোখে বাংলাদেশ সুন্দর একটি দেশ, যদিও এদেশ বিশ্বের মানচিত্রে কিছুই না। আমি এদেশের উন্নতি নিয়ে ভাবি। তাই আসুন আমরা দেশের স্বার্থে কাজ করি সকল ভেদাভেদ ভুলে।

সমাজবিরোধী

বাংলাদেশের অতিমানবেরা

সমাজবিরোধী › বিস্তারিত পোস্টঃ

যাত্রা শুরু কটন-কিডসের

১৯ শে অক্টোবর, ২০১৭ রাত ১১:১৫


আমাদের চারপাশে কেনাকাটার কতই না সুযোগ, কিন্তু আমাদের কতই না সতর্ক হতে হয়। আজ অর্ডার দিলাম একটা। কাল বাসায় দিয়ে গেলো আরেক চেহারার জিনিস। আচ্ছা, বলেন তো শতকরা কত শতাংশ মানুষ অনলাইন থেকে কেনা কাটা করে বাংলাদেশে? ১৩-২০% হবে এর উত্তর। আচ্ছা্‌, যাই হোক আজকে আপানদের পরিচয় করিয়ে দেবো আমাদের সোনা মণিদের কেনা কাটার জন্য একটি নতুন ও নির্ভরযোগ্য অনলাইন শপের সাথে। আর তা হলো http://www.cotton-kids.com.

আমাদের যাদের ব্যস্ততার জন্য অনলাইন থেকে কেনা কাটা করতে হয়, তাদের জানা উচিত কিভাবে অর্থের বিনিময়ে সেরা পন্যটি পেতে পারেন। কারণ কোটি কোটি অনলাইন স্টোরের মধ্য থেকে সার্চ করে কোনো পন্য কেনা সহজ কাজ।
আমরা কতো কিছুই না কিনি অনলাইন থেকে। ব্যাগ, জুতা, কসমেটিক্স, কাপড় চোপড়, মোবাইল থেকে শুরু করে এমনকি টিভি, ফ্রিজ, ল্যাপটপ সহ অনেক বড় বড় কিছু। এমন এক দিন আসবে হয়তো দেশী ওয়েবসাইটে বিএমডাব্লিউ, জাগুয়ার গাড়ি থেকে শুরু করে প্লেন হেলিকপ্টারও অর্ডার দেবে আমাদের দেশে।
আচ্ছা যাই হোক, আমি কথা বলতে চাচ্ছিলাম একটি বাচ্চাদের অনলাইন শপের কথা। বলেন তো কোন ধরণের কাপড়ে আমরা সবাই খুব স্বাচ্ছন্দ্য বোধ করি? অবশ্যই আপনি বলবেন, লিনেন? নাহ ভাই। সুতি। সুতি বা কটনের কাপড়ে আমাদের বেশ মানিয়ে যায়। বিশেষ করে বাংলাদেশের মতো গ্রীষ্মপ্রধান দেশগুলিতে। কিছু কিছু হাই কোয়ালিটি সিনথেটিক কাপড়ও তৈরি হয় শুধুমাত্র কটনের সাথে তাল মেলানোর জন্য। কটন কিডস এ বিষয় গুলো মাথায় রেখেই আপনার সোনামণির জন্য পন্য সম্ভার সাজানো হয়েছে। কোনো চটক নয়, শিশুদের জন্য যতোটা সম্ভব ততটাই আরামদায়ক কাপড়ের নিশ্চয়তায় এই অনলাইন বেবি শপ।

কটন-কিডস সেপ্টেম্বর ২০১৭ থেকে যাত্রা শুরুর প্রাক্কালে বেশ খানিকটা গোছানোর কাজ শুরু করেছে তাদের সাইটে. শিশু, মেয়ে এবং ছেলে এই তিন ক্যাটাগরিতে কাপড় পাওয়া যাচ্ছে। এখানে সদ্য জন্ম নেয়া থেকে শুরু করে ১১ বছর বয়সী ছেলেমেয়েদের কাপড় পাওয়া যায়।

এই অনলাইন স্টোরে জামাকাপড়ের পাশাপাশি শিশুদের প্রয়োজনীয় জিনিস যেমন ডায়পার, বেবি কেয়ার প্রোডাক্টস। এই অনলাইন স্টোরে জামা কাপড়ের পাশাপাশি শিশুদের প্রয়োজনীয় জিনিস যেমন ডায়পার, বেবি কেয়ার প্রোডাক্টস ইত্যাদি পাওয়া যায়। সামনে আরো বড়ো পরিসরে যোগ হচ্ছে বিভিন্ন ধরণের খেলনা ও ইন্টেরেস্টিং আইটেমস। এছাড়া ইন্টারেস্টিং বুকস এবং ফান আইটেমস ও থাকবে।
পণ্যের কোয়ালিটি এবং সেবার বেপারে ফোকাসই একমাত্র লক্ষ্য কটন কিডসের। এখন আপনার পালা আপনি কি কিনবেন আপনার সোনামণিদের জন্য কাপড় চোপড়? তাহলে আজই ভিজিট করুন http://www.cotton-kids.com



মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৯ শে অক্টোবর, ২০১৭ রাত ১১:৪৪

বিচার মানি তালগাছ আমার বলেছেন: ভালো উদ্যোগ। বাচ্চাদের কাপড় বেশী দাম দোকানগুলোতে...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.