নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার চোখে বাংলাদেশ সুন্দর একটি দেশ, যদিও এদেশ বিশ্বের মানচিত্রে কিছুই না। আমি এদেশের উন্নতি নিয়ে ভাবি। তাই আসুন আমরা দেশের স্বার্থে কাজ করি সকল ভেদাভেদ ভুলে।

সমাজবিরোধী

বাংলাদেশের অতিমানবেরা

সমাজবিরোধী › বিস্তারিত পোস্টঃ

টাইডিপাইয়ের ঈদ ধামাকা অফার

০৩ রা মে, ২০১৮ দুপুর ১:০৫

টি-শার্ট নিয়ে প্রচুর কথা বার্তা হয় আজকাল। আমরা সবাই খুব সচেতন। একটা ব্যাপার হলো দেশে প্রচুর টি-শার্ট ম্যানুফ্যাকচারার থাকলেও মনমতো অনেকে সময় অর্ডারের ক্ষেত্রে তারা বিড়ম্বনায় পড়ে। আমি বলবোনা হোলসেলের কথা। তবে, প্রি-অর্ডার টি-শার্ট এর ব্যাপারটা আলাদা। আপনি যদি পছন্দের ব্লকড প্রিন্টেড পিস পেতে চান তো আপনার অবশ্যই প্রি-অর্ডার লাগবেই।

এক্ষেত্রে আমি আজকে একটা অনলাইন ই-কমার্স সাইটের নাম তুলে ধরবো। তারা শুধু নিজস্ব ঢং নয়। বিভিন্ন অসাধারণ কনসেপ্ট নিয়ে এসেছে। সাইটটি হলো টাইডিপাই(http://www.t।dypie.com) ছোট ছোট জিনিসের অসাধারণ সম্ভার নিয়ে খুব সুন্দর সাজানো গোছানো যে একটি ওয়েবসাইট হতে পারে তার অনন্য নিদর্শন টাইডিপাই।

এদের প্রথম ফোকাস করি গত বছর। ফেসবুক পেজে খুচরা ও স্বল্প মূল্যে টি-শার্ট এনেছে তারা। চাইলে প্রি-অর্ডার করতে পারেন আপনার নিজস্ব পছন্দের ডিজাইনের। ডিজাইনের ভ্যারাইটি- সুপারহিরো, কার্টুন, অ্যাবস্ট্রাক্টস, ইল্যুশন, রবার প্রিন্ট সহ যে কোনো ধরণের প্রিন্ট এরা বের করে দিতে পারে।

টাইডিপাই স্বল্পমূল্যের ব্র‍্যান্ড ঘড়িরও ব্যাবস্থা করেছে তাদের ইনভেন্টরিতে। চাইলে প্রি-অর্ডারও করতে পারেন। ক্যাসিও, রাডো, টাইটান প্রভৃতি ব্র‍্যান্ডের ঘড়িও পেতে পারেন।

মগ ডিজাইনের ক্ষেত্রে আপনি যদি চান কেউ আপনার মগ প্রিন্ট করে দেয় সেক্ষেত্রে আমি টাইডিপাইকে ভালো রকম রেটিং দেবো। এক কথায় অসাধারণ! এতো ভালো প্রিন্টিং আজ ছয় মাসে কোন দাগ বসে নাই। বুঝতেই পারছেন আপনার জন্য মগের আসল স্থানটা কোথায়?

এতো সব কিছু বললাম অথচ এদের ফেসবুক পেজের নাম দিলাম না ত কি করে হয়?! আচ্ছা, এই নিন পেইজ। খুব তাড়াতাড়ি এদের নিয়ে আবার আসবো।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা মে, ২০১৮ দুপুর ১:২৭

ব্লগার_প্রান্ত বলেছেন:

২| ০৩ রা মে, ২০১৮ বিকাল ৪:৩৫

রাজীব নুর বলেছেন: ও ----

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.