নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার চোখে বাংলাদেশ সুন্দর একটি দেশ, যদিও এদেশ বিশ্বের মানচিত্রে কিছুই না। আমি এদেশের উন্নতি নিয়ে ভাবি। তাই আসুন আমরা দেশের স্বার্থে কাজ করি সকল ভেদাভেদ ভুলে।

সমাজবিরোধী

বাংলাদেশের অতিমানবেরা

সমাজবিরোধী › বিস্তারিত পোস্টঃ

মীরবাজারের ঈদ ধামাকায় কি থাকছে?

২২ শে মে, ২০১৮ রাত ১০:০৪

গত কয়েক মাসে অনলাইনে লেনদেনের পরিমাণ বেড়েছে। জানুয়ারি থেকেই অনলাইনে কেনাকাটায় মানুষ সহজাত হচ্ছে। একটা দিক থেকে আমি বলতে পারি আপনারা যারা ই-কমার্স শপিং এ অভ্যস্ত তারা যে শুধু অনলাইন শপে ঢুকেই ক্লিক দিবেন আর কিনে ফেলবেন তা শুধু নয়। কিছু ব্যপার থাকে। সাইটের গুণগত মান মানে ওজন অনুযায়ী অ্যাপ্রোচ করতে বলছি।

সে যাই হোক, আমি এমন একটি অনলাইন সাইটের খবর দিবো আজকে যেখানে ঢুকলেই মনে হবে এক মেলায় প্রবেশ করেছেন। না, ভুল শুনছেন না। মীরবাজারের ভেতর ঈদের মেলা বসেছে। ২৪ ঘন্টা দুয়ার খোলা। যখন খুশি অর্ডার করতে পারবেন। চলুন আজ এদের নিয়ে বিস্তারিত আলোচনা করি।

মীরবাজারে নোকিয়ার সেট পাওয়া যাচ্ছে। সত্যি বলতে কি আজ হঠাৎ মনে পড়ছে সেই স্বর্ণযুগের ৩৩১০, এন৭০, এন৭১, ৬৬০০, ৬৬৩০, ৭৬১০ বা মিউজিক সিরিজ। সেই নোকিয়ার ও নতুন করে ফেরা হলো অ্যান্ড্রয়েড সিরিজ নিয়ে। হুম, ৮, ৭ প্লাস, ৭,৬,৫,৩ এইসব সেট পাওয়া যাচ্ছে মীরবাজারে।

শুধু কি তাই? শাওমির মাদার কোম্পানি এম আইয়ের নতুন সেট গুলো আছে। আছে স্যামসাং এর সি ও জে সিরিজের সেটগুলো। তবে, ভিভো নিয়ে শুরুর দিকেই প্রথমেই চমক দিয়েছে মীরবাজার।

এখানেই ক্ষান্ত হয়নি তারা। বিশাল এক মার্কেট বানিয়েছে তারা যেখানে পাওয়া যাচ্ছে- সালওয়ার কামিজ, শাড়ি, কম্পিউটার অ্যাকসেসরিজ, ঘড়ি, জুতা, জিন্স প্যান্ট, ডেনিম, টি- শার্ট, পলো শার্ট, ফুটওয়্যার, স্যান্ডেল, বাচ্চাদের কাপড়, খেলনা, ইলেকট্রনিক্স, কসমেটিক্স, হেলথ কেয়ার প্রোডাক্টস, খাবার ও পানীয়, স্পোর্টস আইটেম, সাইকেল ও তার এক্সেসরিজ, বই, গ্যাজেটস, লেদার প্রোডাক্টস, জুয়েলারি, সানগ্লাস, ব্যাগ, পালিত পশুর খাদ্য, বাদ্যযন্ত্র ইত্যাদি এতো বড়ো লিস্টি যে নাম মনে করতে পারছিনা।

ও হ্যা আরেকটা মজার কথা আমার রেফার কোড ব্যবহার করলেই কিন্তু পাচ্ছেন জুনের ১২ তারিখ পর্যন্ত ১৭% ডিসকাউন্ট। ডিসকাউন্ট কোড- ragib ctr-03
আমি চাই আপনারা বেশি বেশি করে মীরবাজারে ঢুকুন আর ওখানে থেকেই অনলাইনেই কেনাকাটা করুন। নিরাপদ হোক আপনার অনলাইন শপিং। website- http://www.mirbazaar.com.bd

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৩ শে মে, ২০১৮ সকাল ১০:০৫

রাজীব নুর বলেছেন: ম্যাও ম্যাও পোষ্ট।

২| ২৩ শে মে, ২০১৮ সকাল ১০:২৫

মোঃ ফখরুল ইসলাম ফখরুল বলেছেন: !:#P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.