নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার চোখে বাংলাদেশ সুন্দর একটি দেশ, যদিও এদেশ বিশ্বের মানচিত্রে কিছুই না। আমি এদেশের উন্নতি নিয়ে ভাবি। তাই আসুন আমরা দেশের স্বার্থে কাজ করি সকল ভেদাভেদ ভুলে।

সমাজবিরোধী

বাংলাদেশের অতিমানবেরা

সমাজবিরোধী › বিস্তারিত পোস্টঃ

শক্তিশালী অবস্থানে কোডসেল ডিজিটাল মার্কেটিং

১০ ই অক্টোবর, ২০১৮ রাত ১০:২৮


ভাবতে পারেন বাংলাদেশে দারুণ কিছু একটা হতে পারে? হ্যাঁ আজ কথা বলবো এমন এক প্রতিষ্ঠানের যারা দেশে নিয়ে এসেছে এমন কঠিন ডিজিটাল মার্কেটিং সার্ভিস যাতে আপনি পেতে পারেন ডিজিটাল মার্কেটিং সমাধান।

সিরিয়াস? তাহলে চলুন ঘুরে আসি কারা এই মহারথী, দেখে নেই নেই তাদের। কোডসেল ডিজিটাল মার্কেটিং এর বয়স মাত্র এক বছর হলো গত অক্টোবর ১ তারিখে। মাত্র তিনজন কর্মী নিয়ে শুরু হওয়া এই প্রতিষ্ঠানটিকে কিন্তু বেশ চড়াই উতরাই পার হতে হয়েছে। এই প্রতিষ্ঠানের উদ্দেশ্য হলো দেশের নির্দিষ্ট কিছু ব্যবসা, যেমন- ফুড ম্যানুফ্যাকচারিং, ই-কমার্স, বৈদেশিক শিক্ষা সংক্রান্ত এজেন্সি, এগ্রো প্রোডাক্ট কোম্পানি, গাড়ি এবং আরো বিভিন্ন ক্যাটাগরির প্রতিষ্ঠানের জন্য এমন ব্র্যান্ডিং করা যা প্রতিষ্ঠানগুলিকে করে তুলবে লাভজনক।

এ প্রসঙ্গে এর নির্বাহী পরিচালককে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, বর্তমান যুগ হচ্ছে ইন্টারনেট মার্কেটিং এর দুনিয়া। ইন্টারনেট মার্কেটিং এ সোশ্যাল মিডিয়া যেমন- ফেসবুক, টুইটার, হোয়াটস অ্যাপ, লিংকডইন ইত্যাদি মারাত্নক মার্কেটিং অস্ত্র হতে পারে। সেক্ষেত্রে কোডসেল এগিয়ে আছে হোয়াটস অ্যাপ এ। প্রায় ৪০০০ হোয়াটস অ্যাপ নাম্বার আছে যার মাধ্যমে তারা আপনার পণ্যের বিজ্ঞাপন পৌছে দেবে।

শুধু কি তাই? সবচেয়ে বড় ডিপার্টমেন্ট SEO বা ফুল ফম- সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনে রয়েছে কোডসেল এগিয়ে। এই বিষয়টি হলো ধরুন আপনার একটা প্রোডাক্ট কেউ গুগলে খুঁজে কিনতে হবে। আপনার ওয়েবসাইট থাকলে সহজেই কোডসেল আপনার পন্য সম্পর্কে আর্টিকেল লিখে তা প্রকাশ করবে ডিজিটাল মিডিয়ায়। বিভিন্ন রিলেটেড ব্লগে কমেন্ট করে জানিয়ে দেবে আপনার অস্তিত্ব! এভাবে যখন বেশি বেশি লেখা হবে তখন গুগলে আপনার প্রতিদ্বন্দ্বীকে ফেলে সার্চে উঠে আসবে আপনার নাম!

এ সংক্রান্ত একটি ভিডিও তারা প্রকাশ করেছে তাদের ফেসবুক পেইজে-

শুধু এতেই ক্ষান্ত হয়নি তারা, লাখখানেক মতান্তরে দেড় লাখেরও বেশি দেশি, প্রাইভেট ও সোশ্যাল মেইল কালেকশানে নেমেছে তারা। যার মাধ্যমে আপনার পন্যের প্রচার হয়ে যাবে।



কোডসেলের উইকি পেইজ- https://encyclopedia.wikia.com/wiki/Codecell

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১০ ই অক্টোবর, ২০১৮ রাত ১০:৩২

রাজীব নুর বলেছেন: দারুন সাফল্য।

২| ১০ ই অক্টোবর, ২০১৮ রাত ১১:০৬

ফেনা বলেছেন: চমতকার কাজ। জানতে পেরে অনেক ভাল লাগল। আগামীতে কাজে লাগতে পারে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.