নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কলাবাগান১

বিজ্ঞান নিয়ে পড়ালেখা দেশপ্রেমের ই অংশ

কলাবাগান১ › বিস্তারিত পোস্টঃ

BNP is becoming irrelevant in BD politics???

০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:৩৫

It appears that BNP is rapidly becoming irrelevant in the BD politics. Now Jamat/shibir and Al are at a loggerhead. Jamatis were seen to working in cahoots with BNP...... now suddenly they are taking the leading roles as the TV, newspapers, blogs are inundated with rhetoric about the Al-Jamat feud. Where is BNP??? Speak up........... I would rather see BNP as the leading opposition party not the murderer Jamatis.

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:৪৭

িফেরাজ আহেমদ ভুইয়া বলেছেন: এটা বাংলা ব্লগ

০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ৯:৫১

কলাবাগান১ বলেছেন: কাদের মোল্লার মত ভি সাইন দিয়ে প্রোফাইল পিক বানান

২| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০১

িফেরাজ আহেমদ ভুইয়া বলেছেন: জয়তো কাদের মোল্লার হয়েছে, ৭১ এ এত সন্ত্রাসী করেও লঘু দণ্ডে দণ্ডিত হয়েছে । বিজয় চিহ্ন তার হাতে মানায়, আর আপনার ভণ্ড আওয়ামীলীগ আর একবার তার ভণ্ডামির চূড়ান্ত নমুনা জাতির সামনে নগ্ন হয়ে উপস্থাপন করলো । বিজয় আমার হয় নাই, আমি মর্মাহত, বেথিত তবে আপনাদের মত ভণ্ড না ।

৩| ০৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ সকাল ১০:০৩

এ.িট.এম. েমাসেলহ্ উিদ্দন জােবদ বলেছেন: তোমার মা-বোনকে ধর্ষণ করতে সাহায্য করা, তোমার বাপ-ভাইকে খুন করতে সাহায্য করা, তোমার ঘর-বাড়ি, ধন-সম্পদ লুটপাট করা তুমি কি সহ্য করবা? কেউ করবে না। আমিও না।

আমাদের দাবীটা হল একটা, ৭১এর মানবতা বিরোধী অপরাধীদের ফাঁসির মাধ্যমে মৃত্যৃদন্ডের রায় দিয়ে তা কার্যকর করা হউক।

৭১এর পাকিস্তানীদের দোষর ও রাজাকারদের দ্বারা সংগঠিত মানবতা বিরোধী অপরাধের বিচার হোক। তবে তা আওয়ামী লীগের ভিতর থেকে আগে শুরু হলে বেশি খুশি লাগত। যেমন আওয়ামী লীগের সাবেক ধর্মমন্ত্রী মাওলানা নুরুল ইসলাম একজন চিহ্নিত রাজাকার। শুধুমাত্র বিএনপির তৎকালীন মহাসচিব আব্দুস সালাম তালুকদারকে পরাজিত করার কারনে তাকে আওয়ামী লীগ মন্ত্রী বানিয়েছে!

এবিএম মূসার কথাই সঠিক "এত ঘটা করে করতে যাওয়াতেই সন্দেহ আওয়ামী লীগ এই বিচার করবে কিনা? সাধারণ একটা ফৌজদারী আইনে (খুন, ধর্ষন ও লুটপাট) মামলা করে বিচার করলেই সহজে বিচার করা যেত।"

বিএনপি প্রথম থেক্বেই দাবী করেছিল - বিএনপি ৭১ এর মানবতা বিরোধী অপরাধের বিচার চায় এবং এই বিচারের কাজ আওয়ামী লীগের ভেতর থাকা রাজাকারদের বিচারের মাধ্যমে শুরু হোক। কিন্তু আওয়ামী লীগ নিজেদের শুদ্ধি না করে অন্য দলের ভিতরে থাকা রাজাকারদের বিচার আগে করতে গেছে। আওয়ামী লীগ সরকারতো বিএনপির দাবীর প্রতি সম্মান দেখায়নি। তাই বিএনপির এই ভুমিকা ঠিকই আছে।

সকল বিতর্কের সুযোগ তৈরী করে দিয়েছে আওয়ামী লীগ। তাদেরকেই এর দায়ভার নিতে হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.