নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কলাবাগান১

বিজ্ঞান নিয়ে পড়ালেখা দেশপ্রেমের ই অংশ

কলাবাগান১ › বিস্তারিত পোস্টঃ

কিছু প্রশ্ন ও ভারত

৩০ শে ডিসেম্বর, ২০১৩ সকাল ৮:৫৮

- গত দুই দিন ধরে জামাতিরা ব্লগ সরগরম করে ফেলেছিল যে সেনাবাহিনী নাকি হাসিনার সরকারের কথা শুনছে না এবং তারা নাকি লংমার্চে কোন বাধা দিবে না.. প্রকারন্তরে বলার প্রয়াস যে সেনাবাহিনী হয়ত হাসিনার বিরুদ্ধে ক্যূ করে ফেলবে..... কিন্তু এই ধারনার কি কোন ভিত্তি নাই???



- জামাতি রা শত পুলিশ পাহারার মধ্যেও মিছিল-মিটিং করে ফেলে....... কিন্তু বিনপির নেতারা কেন মিছিল মিটিং বের করে না (শুধু পুলিশের দোহাই দিয়েই কি ব্যাপারটাকে মানা যায়??)



- এক ভাল ছাত্র সব সময় ফার্স্ট হয় কিন্তু কিভাবে যেন এইচ এস সি পরীক্ষায় ফেল করে.. শিক্ষক ডেকে জিজ্ঞেস করলেন ব্যাপার কি..... মাথা চুলকে ছাত্রের উত্তর আমার ফেলের জন্য ভারত দায়ী.......। শিক্ষকের মাথায় হাত... তোমার পরীক্ষার সাথে ভারতের কি সম্পর্ক???? স্যার পরীক্ষার সময় সারা রাত জেগে ভারতীয় মুভি দেখার ফলেই..........।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ৩০ শে ডিসেম্বর, ২০১৩ সকাল ৯:২০

পাঠক১৯৭১ বলেছেন: ভারত সম্পর্কে বাংগালীদের কোন সঠিক ধারণা নেই; বাংগালীরা ভারতের মতো প্রতিবেসী থেকে লাভবান হওয়ার কথা ছিল; কিন্তু বাংগালীরা অকারণে ভারতকে নানাভাবে দোষী ভেবে নিজেই পেছনে পড়ে গেছে।

৩০ শে ডিসেম্বর, ২০১৩ সকাল ৯:৩০

কলাবাগান১ বলেছেন: কিন্তু ভারতকে নিয়ে আমি নেতিবাচক ধারনা ধারন করি..... এরা লাভ ছাড়া কোন কিছুই করে না..... বংগবন্দ্ধুকে হত্যা করার পর কোন প্রতিক্রিয়া দেখায়নি ভারত......জেল হত্যার পরেও না....... তারমানে আজ দরকার পড়লে হাসিনাকে ছুড়ে ফেলতেও একবার ভাববে না...

কিন্তু একটা কথা আমি প্রায়ই বলি.... এরা হাফ ডিম খেয়ে মংগল গ্রহে রকেট পাঠায় আর আমরা ফুল ডিম খেয়েও ককঠেল বানাতে গিয়ে নিজের বোমায় নিজেই আহত/নিহত হই

এরা অন্য দেশ থেকে কিছু কিনতে চায় না (শুধু বাংলাদেশ থেকে না- পৃথিবীর যে কোন দেশ থেকে)...... নিজের দেশের মারূতি গাড়ীতেই সন্তুস্ট....

২| ৩০ শে ডিসেম্বর, ২০১৩ সকাল ৯:৫৪

রাহুল বলেছেন: কাল একটা জিনিস বুঝা গেলো বিএমপি মানে কিছু আইনজীবি ,সাম্বাদিক আর খালেদা নিজে।দিক! যারা বলে বিএমপি একটা দল ..।শিবির পুলিশের গুলিতে জান দিলো কিন্তু বিএমপি কেনো দিলোনা তাহলেইতো কাল হাসিনাকে টেনে হিচরে গদি থেকে নামাতে পারতাম।

যতদিন জামাত ছাড়বেনা বিএমপি ততদিন এমুনি হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.