নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কলাবাগান১

বিজ্ঞান নিয়ে পড়ালেখা দেশপ্রেমের ই অংশ

কলাবাগান১ › বিস্তারিত পোস্টঃ

পোড়া জনপদে জীবন্ত দগ্ধ নেতা

০১ লা জানুয়ারি, ২০১৪ সকাল ৭:৩০



"আগুনে পোড়া সন্ত্রস্ত জনপদে এবার দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে মরলেন আওয়ামী লীগের নেতা এনামুল হক (৫৬)। গত সোমবার সন্ধ্যার পরপরই চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বাজারে হিংস্র শ্বাপদের মতো ঝাঁপিয়ে পড়ে দুর্বৃত্তরা। ওদের হুংকারে দোকান বন্ধ করে দিগিবদিক ছুটে পালালেন ব্যবসায়ীরা।"



প্রথম আলো দুর্বৃত্ত বলে জামাতি-রাজাকার শিবিরদের আড়াল করতে চাইছে



আসিফ নজরুলের চোখে এগুলি পরে না......পরিবারের সামনে জবাই করা, জীবন্ত আগুনে পুড়িয়ে মারার কাছে রাজনীতির স্যারদের উপর বল প্রয়োগকেই উনার চোখে পড়ে



উনার ছবি দেখে স্হির থাকতে পারছি না....... জামাতি রা ১৯৭১ সনেও ইসলাম গেল বলে পাকিস্হানীদের সাথে নেমেছিল 'ইসলাম' বাচাবে বলে কিন্তু কি করল ধর্ষন/হত্যা/আগুন দিয়ে উনারা ইসলাম বাচানোতে নেমেছিলেন। এই ৪২ বছর পরেও সেই একই ধুয়া যে ইসলাম কে বাচাতে হবে......। এনামুল সাহেবের ছবির দিকে তাকিয়ে শুধু একবার বলেন যে এই আওয়ামী লীগের নেতার কাছে ইসলাম নিরাপদ ছিল না!!!!!



Click This Link

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০১ লা জানুয়ারি, ২০১৪ সকাল ৯:৪৩

সৈয়দ মোহাম্মদ আলী কিবর বলেছেন: প্রথম আলোর মত পত্রিকা যেখানে নির্দিষ্ট করে কারা দায়ী বলতে পারেনি সেখানে আপনি সরাসরি একটি গুষ্টিকে দায়ি করছেন। আমারতো সন্দেহ হয় "আপনি কিভাবে জানলেন" ? না আপনি নিজে ?

০১ লা জানুয়ারি, ২০১৪ সকাল ১০:০২

কলাবাগান১ বলেছেন: না আওয়ামী লীগই মেরেছে...... জামাতিদের সেই পুরানো ট্যাকটিক্স..... বাসে আগুন লাগানো অবস্হায় শিবিরের কর্মীকে গ্রেফতার করার পরও বলে এটা সরকার করছে...... আমরা কি টিভি দেখি না .....। যারা পুলিশের উপর আক্রমন, গাছ কাটছে, পে্ট্রোল বোমা মারছে, তারা যে রাজাকার জামাতি তা তো ব্যানারই (আর চেহারা) বলে???

আর কতকাল সাতক্ষীরার জামাতিরা সিতাকুন্ডে আর সিতাকুন্ডের জামাতিরা সাতক্ষীরাতে গিয়ে মানুষ জবাই দিচ্ছে

২| ০১ লা জানুয়ারি, ২০১৪ দুপুর ১২:০৫

মোঃ আনারুল ইসলাম বলেছেন: সত্য কত নির্মম। বাংলাদেশে ইসলামী দল নাম দিয়ে এরা যা করছে। এই মাসুম চেহারার মানুষটি কি ইসলামের দোষমুন। আর কত ইসলাম নিয়ে টানা টানি চলবে ..................।

৩| ০১ লা জানুয়ারি, ২০১৪ দুপুর ১২:৩২

পাঠক১৯৭১ বলেছেন: জামাতী মওদুদীর ফাঁসী, কাদেরের ফাঁসী, মেশিনম্যানের ফাঁসী .... সবার ফাঁসী হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.