নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কলাবাগান১

বাংলাদেশ হোক রাজাকার মুক্ত

কলাবাগান১ › বিস্তারিত পোস্টঃ

প্রথম আলো খবরটি চেপে গেল!!!!!!

০১ লা জুলাই, ২০১৪ রাত ৯:৪৯

আওয়ামী লীগ আমলে নিজ দলের সাবেক মন্ত্রীকে দুদুকের আল্টিমেটাম........ ৭ দিনের মধ্যে সম্পত্তির উৎস জানাতে হবে



আরো সাত সাবেক মন্ত্রী, এমপি কে দুদুকে ঢাকা হচ্ছে.......



এই ভাবেই আস্তে আস্তে দেশে আইনের শাসন চালু হবে....



NO MORE IMPUNITY!!!!!



আগে গ্রেনেড মেরে ২৫-৩০ জনকে মেরে ফেললেও বিচার তো দুরের কথা.. রাস্তা থেকে জর্জ মিয়া ধরে এনে বলতো যে জর্জ মিয়া একাই গ্রেনেড মেরেছে!!!!



এখন তো মিলিটারীর মেজরদের ও দোষ করার অভিযোগে রিমান্ডে নেওয়া হয়



দুদুকের ঐ কাজের কথা বিভিন্ন সংবাদ মাধ্যমে এলেও প্রথম আলো ভাল ভাবেই এটা চেপে গেল.... কিন্তু সরকার যদি তাদের ই রিপোর্ট মতে এদের কে না ধরত, তাহলে প্রথম আলো সেটা রিপোর্ট করতে ভুলত না.........



নিজের প্রয়োজন মত রিপোর্ট তৈরীতে ই প্রথম আলো সিদ্ধ্বহস্ত



তাও ডেইলি স্টার খবর টা ছাপিয়েছে..... বিদেশীরা জানুক যে দেশের সরকার আস্তে আস্তে জবাবদিহিতার একটা কালচার চালু করার চেস্টা করছে



Click This Link

মন্তব্য ৭ টি রেটিং +০/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০২ রা জুলাই, ২০১৪ রাত ১:১৯

গাধা গরু বলেছেন: দেশ তো উন্নয়নের জোয়ারে ভেসে গেল

:-B :-B :-B

০২ রা জুলাই, ২০১৪ রাত ২:৪০

কলাবাগান১ বলেছেন: উন্নয়নের জোয়ারে ভেসে গেল কিনা জানি না কিন্তু এখনও রাজাকারদের গাড়ীতে বাংলাদেশের পতাকা উঠতে দেখি নাই

২| ০২ রা জুলাই, ২০১৪ সকাল ১০:০২

জনতার রায় বলেছেন: রাজাকারেরা যেহেতু দেশ স্বাধীন হবার পর স্বাধীন বাংলাদেশের অস্তিত্ব মেনে নিয়েছে, তাই তাদের গাড়িতে কেন, হাতে পতাকা দেখলেও আমার চেতনায় তা আঘাত হানেনা। বরং তারা যখন দেশপ্রেম রিলেটেড কোন উক্তি করে তখন খুশীই লাগে। দেশটাকে এক ছাদের নিচে দেখে।

আর দুদুক নিজেকে দুগ্ধ সাদা প্রমাণ করার জন্য অনেককেই ডেকে পাঠায়, নোটিশ দেয়। কিন্তু আমি কখনও শুনিনি ক্ষমতাসীন কাউকে দোষী সাব্যস্ত করতে বা শাস্তি দিতে। তাই এই খবরের প্রাকটিক্যালি কোন গুরুত্ব নেই। আমার ধারণা, দুদকের একমাত্র কাজ হল সরকারে থাকা বড় বড় দুর্নীতিবাজদেরকে নিষ্পাপ প্রমানে যা দরকার, তাই করা।

০২ রা জুলাই, ২০১৪ সকাল ১০:১৯

কলাবাগান১ বলেছেন: আপনাদের মাইন্ডসেট টাই হল যে সরকার যাই করুক তার বিরুধীতা করতে হবে। আজ সবার হাতে হাতে মোবাইল......। কিভাবে ১৯৯৬ সনের সরকার এটা সহজলভ্য করেছিল জেনে নিয়েন..... কিন্তু যত ভাল কাজই করুক, আপনাদের কাছে তার কোন দাম নাই... আপনারা হলেন যারে দেখতে পারি না, তার চলন বাকা

৩| ০২ রা জুলাই, ২০১৪ সকাল ১১:২৯

দাকুড়াল বলেছেন: তাই।১৯৯৬ সনে সরকার মোবাইল সহজলভ্য করেছিল আর ২০০১ সনে বিএনপি সরকার মোবাইল নিষিদ্ধ্ব করছিলো।২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত দেশে শেরশা আমলের ঘোড়ার ডাকের প্রচলন ছিল।ঠিক আছে?

৪| ০২ রা জুলাই, ২০১৪ দুপুর ২:০০

মোঃ মাহমুদুর রহমান বলেছেন: দুদক তো আওয়ামী লীগের অনেককেই নোটিশ পাঠাইছে.....দেখান তো কয় জন কে শাস্তি দিয়েছে আর কয়জনকে নির্দোষ প্রমান করেছে? আবুলকে এই দুদক নির্দোষ ঘোষণা করেছিল। আর মিলিটারীর মেজরদের ও দোষ করার অভিযোগে রিমান্ডে নেওয়ার কথা বলছেন, ওটাতো আউট অফ কন্ট্রোল হয়ে গিয়েছিল। তা না হলে শেখ হাসিনা আদালত কে ধমক দেয় যে কেন তারা নিজেরা এটাকে তদন্ত করার উদ্যোগ নেয়।

৫| ০২ রা জুলাই, ২০১৪ দুপুর ২:১৮

তাপদহন বলেছেন: একজন সাবেক মন্ত্রী - যে কিনা প্রধানমন্ত্রীর নেক নজর থেকে অনেকদিন ধরে বঞ্চিত - তাকে ডেকে পাঠানো বা তার সম্পত্তির হিসাব জানতে চাওয়া - এটা প্রকাশ করার মত কোন সংবাদই নয়। প্রথম আলো তাই এই খবর চেপে গিয়ে খুবই বস্তুনিষ্ঠ সাংবাদিকতার পরিচয় দিয়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.