নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কলাবাগান১

বিজ্ঞান নিয়ে পড়ালেখা দেশপ্রেমের ই অংশ

কলাবাগান১ › বিস্তারিত পোস্টঃ

নিয়তি

১৮ ই নভেম্বর, ২০১৪ সকাল ১০:৫৭

যুদ্ধবিধ্বস্হ বাংলাদেশে হাজী সাহেব দের হজ করতে আরব দেশে যাওয়ার জন্য বংগবন্ধু একটা জাহাজ কিনে আনেন এবং এর নাম দেন হিজবুল বাহার



....... আর জিয়াউর রহমান এসে সেই জাহাজ কে বানান প্রমোদ তরী এবং তাতে ছাত্র/ছাত্রীদের নিজের দলে টানতে 'ট্যালেন্টেড' ছাত্র/ছাত্রীদের বিদেশ ভ্রমনে ব্যবহার করতে লাগলেন এবং নতুন এক জেনেরেশান গড়ে তুলেন যাদের কে আমি বলি 'হিজবুল বাহার' জেনেরেশান। এই হিজবুল বাহার জেনেরেশানের কাছে ১৯৭১ শুধুই একটা সংখ্যা।



নিয়তির কি পরিহাস... ইসলামের জন্য কাজ করে বংগবন্ধু পান ইসলাম বিদ্বেষী তকমা আর হজের জাহাজকে প্রমোদতরী বানিয়ে জিয়ার দল পান ইসলাম বান্ধব দলের তকমা......... কেমনে কি!!!!!!!!:-/

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ১৮ ই নভেম্বর, ২০১৪ দুপুর ২:০৭

নীল আকাশ ২০১৪ বলেছেন: বঙ্গবন্ধু ইসলামের এতবড় সেবক, তাইলে বলেন তো দেখি, উনার দলের কয়জন রেগুলার পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে? নির্বাচনের আগে পট্টি বাঁধা হাসিনাকে আবার এই কাতারে ফেইলেন না। ওনার এক অনুষ্ঠানে তিন ওয়াক্তের নামাজ না পড়া আমি নিজেই দেখেছি।

ধর্ম নিয়া ব্যবসা - এইটা আওয়ামী লীগের মত করে আর কেউ করতে পারেনা।

১৮ ই নভেম্বর, ২০১৪ সন্ধ্যা ৬:১৩

কলাবাগান১ বলেছেন: খুনী রাজাকারারা এখন ইসলামের ধারক এবং বাহক

২| ১৮ ই নভেম্বর, ২০১৪ বিকাল ৪:৩৫

খেলাঘর বলেছেন:

শেখ সাহেবের কাছে মানুষের বিরাট আশা ও পাওনা ছিল, জিয়ার কাছে কারো কোন চাওয়া পাওয়া ছিল না; ফলে, জিয়া বিনা বিচারে থাকে, মানুষ শেখ সাহেবকে অন্য চোখে দেখে

৩| ১৮ ই নভেম্বর, ২০১৪ রাত ৮:১২

কলাবাগান১ বলেছেন: ঠিক বলেছেন

৪| ১৯ শে নভেম্বর, ২০১৪ সকাল ১০:৫৩

নীল আকাশ ২০১৪ বলেছেন: খুনী রাজাকাররা দৈনিক পাঁচ ওয়াক্ত নামাজ জামায়াতের সাথে আদায় করে। তাদের সন্তানরা সকলেই উচ্চশিক্ষিত ও দ্বীনদার। তাদের পরিবারের মহিলারা সকলেই পর্দানশীন।

আর এদেরকে রাজাকার বা খুনী প্রমাণ করার জন্য কত ধরণের নাটক সাজাতে হল তা তো আমরা বসে বসেই সিনেমা দেখার মত করে দেখলাম। এই নাটকের কলাকুশলীরা একদিন মহা ধরা খাবে - সেদিন পালানোর পথ থাকবেনা।

১৯ শে নভেম্বর, ২০১৪ রাত ৮:৩২

কলাবাগান১ বলেছেন: ১৯৭১ এর দৈনিক সংগ্রাম পড়ে দেখবেন, তাতে ই জানতে পারবে নিজামী মুজাহীদ, গোলাম আযম রা কত ব্ড় রাজাকার ছিল

খুন কইরা নামাজ পড়লেই ভাল মানুষ

৫| ২০ শে নভেম্বর, ২০১৪ সকাল ১০:৩৬

নীল আকাশ ২০১৪ বলেছেন: সংগ্রাম পত্রিকায় এখন যেসব খবর ছাপা হয়, তা কি আপনারা বিশ্বাস করেন? তবে ৭১ এর খবর বিশ্বাস করেন কোন যুক্তিতে?

৭১ এ সংগ্রাম পড়লে জানা যায় গোলাম অ্যাোম নিজামী এরা মুক্তিযোদ্ধাদেরকে হয় দেশদ্রোহী, নাহয় ইসলাম বিদ্বেষী না হয় ভারতের দালাল আখ্যা দিয়ে তাদেরকে প্রতিরোধের ঘোষণা দিয়েছে (আসলেই দিয়েছে কিনা কে জানে?) কিন্তু কোন পত্রিকায় তো এটা ছাপেনি যে তারা সাধারণ নিরীহ মানুষের উপর হামলায় কাউকে প্ররোচিত করেছে বা নিজেরা কাউকে খুন করেছে। কোন প্রমাণ দেখাতে পারবেন?

ভাল মানুষ কিনা - সেটা আল্লাহ ভাল জানেন। কিন্তু তারা যে খুন করেনি, সেটা ট্রাইব্যুনালের প্রশ্নবিদ্ধ প্রহসনমূলক বিচার আর সকারী ধারাবাহিক নাটক দেখে অনেকটাই নিশ্চিত হওয়া যায়।

এবার বলুন তো, আপনি কি করে নিশ্চিত হলেন যে, তারা আসলেই খুনি? কেউ কি তাদের খুনোখুনি রেকর্ড করে রেখেছে? তৎকালীন কোন পত্রিকায় তাদের খুনাখুনির পরিসংখ্যান ছাপা হয়েছে? কোন ইন্টারন্যাশনাল মিডিয়ায়? কোন দল নিরপেক্ষ লেখক বা ঐতিহাসিক তাদের গবেষণা গ্রন্থে এদেরকে খুনী হিসেবে চিহ্নিত করেছে?

২১ শে নভেম্বর, ২০১৪ রাত ১:২৮

কলাবাগান১ বলেছেন: বালুতে মুখ গুজে রাখলে গোলাম আযম ও এখন মুক্তিযোদ্ধা হয়ে যাবে। হিটলার লোক দের মেরে কি নিজে হিসাব রেখেছিল? শহীদ বুদ্ধিজীবিদের পরিবারদের জিজ্সাসা করে দেখুন কারা পাকি দের পথ দেখিয়ে এনেছিল? ১৯৭১ এ রাজাকার রা মুক্তিযোদ্ধাদের এবং তাদের পরিবার দের হত্যা না করে কি তাদের কে সন্মান করত???

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.