নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কলাবাগান১

বাংলাদেশ হোক রাজাকার মুক্ত

কলাবাগান১ › বিস্তারিত পোস্টঃ

জামাতিদের দৈন্যতা

২৪ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১০:৫৯

আতিপাতি করে খুজে এনে ট্রল করে, ডজনে ডজনে সস্তা কবিতা/ছড়া লিখে কে কি বলেছে তার উপর ..।যেটা আমাদের জীবন যাপনের উপর কোনই প্রভাব ফেলে না...শাহজাহান মন্ত্রী কি বলল..। মেনন কি বলল..। অন্জু ঘোষ কি বলল..। নায়ক ফেরদৌস কি বলল কিছু আসে যায় না..তারা কি করল সেটা তে আসে যায়...। তারা যদি আজ কারো উপর গ্রেনেড হামলা করে... তারা যদি বিদ্যুত ছাড়া খাম্বা দেওয়ার চেস্টা করে...তারা যদি গ্যাস ভর্তি কুপ কে পরিত্যক্ত ঘোষনা করে বিদেশী কোম্পানীকে দেড় কোটি টাকার ঘুষ খেয়ে লীজ দিয়ে দেয় তাতে আমাদের আসে যায়।

দেশের উন্নয়ন নিয়ে ট্রল করে.. উন্নয়ন যদি সবসময় ই হত তাহলে ২০০১-২০০৬ পর্যন্ত্য এক মেগাওয়াট নতুন বিদ্যুত ও কেন তৈরী হল না??? পর পর তিন বার কেন বিসিএস পরীক্ষায় (৫ বছরে) কোন সরকারী চাকরীতে কেউ নিয়োগ পেল না...। বিরোধী দলের মিটিং গ্রেনেড মেরে ৩০ জন কে হত্যা করার উন্নয়ন দেখেছি। রাজাকারদের গাড়ীতে পতাকা উঠানোর উন্নয়ন আর চাই না

স্বাধীনতা নাই বলে ট্রল করে..অপার স্বাধীনতা আছে বলেই টক শতে গলার রগ তিন ইন্চি ফুলিয়ে রাজাকারদের পক্ষে সাফাই আর আওয়ামী উন্নয়ন কোন উন্নয়ন নয় (নরমাল ডেভেলপমেন্ট) বলে ব্লগে পোস্ট দেওয়া যাচ্ছে

ব্যবসায়ীরা ব্যাংক থেকে লোন নিয়ে সেই টাকা দিয়ে পাজেরো জীপ কিনে সেখানে শুধু সরকারকে দোষ দিয়ে লাভ কি?? এবার ঋন খেলাপীর জন্য যে সব ব্যবসায়ী নির্বাচনে অযোগ্য ঘোষিত হয়েছেন তার মাঝে বিনপির বেশ কিছু প্রার্থীও আছেন.। তাদের খেলাপীর কথা বলেন না কেন? সোনা কোথায় তামা হল??? পরীক্ষাতে সেটা ভুয়া বলেই প্রমানিত..রির্জাভের টাকা তো উত্তর কোরিয়ার হ্যাকার রা নিয়ে গিয়েছে সেটা আমেরিকার এফবিআই এর রোপোর্টে ই তো এলো....কয়লা যে চুরি করেছে তাকে কি ধরা হয়নি???? আজ যদি তারেক জিয়ার মত এই সব দূর্নীতির টাকা হাসিনার বা জয়ের ব্যাংক একাউন্টে জমা হত ...তাহলে কাল ই আমি নাকে খত দিয়ে এই সরকার থেকে মন ফিরিয়ে নিতাম... তবে ঋনখেলাপীদের এবং ব্যংক চোরদের যেভাবে বিচার এর মুখামুখি করা হচ্ছে , সেই ভাবে কিছু রাঘব বোয়াল এখনও বিচার এর মুখামুখি না হওয়া চিন্তার বিষয়।

তবে এখনও এই সরকার গ্রেনেড মেরে বিরোধী দল কে নিশ্চিন্ন করার প্রয়াস নেয় নাই আর বিদেশী কোম্পানী থেকে ঘুষ খেয়ে গ্যাস ভর্তি কুপ কে পরিত্যাক্ত ঘোষনা করে লীজ দেয় নাই

মন্তব্য ১৭ টি রেটিং +১/-০

মন্তব্য (১৭) মন্তব্য লিখুন

১| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১১:১১

পক্ষবাদী বলেছেন: জী এটাই মানতেই হবে যে আওয়ামীলিগ সরকার ক্ষমতায় আসার পর রাস্তা আর কিছু ব্রিজের কাজ করেছে । আর আওয়ামীলিগ
সরকার সরাসরি গ্রেন্ড না মেরে হত্যা করলেও তারা ক্ষমতায় আসার পর শাপলা চক্কর,লালবাগের বিডিয়া ক্যাম্পে সেনাবাহিনী হত্যা কান্ড এবং যুব্ধঅপরাধি বিচারে অনেক অভিজ্ঞ রাজনৈতিক নেতার ফাসি দেয়া হয়েছে।

২৪ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১১:৩১

কলাবাগান১ বলেছেন: "যুব্ধঅপরাধি বিচারে অনেক অভিজ্ঞ রাজনৈতিক নেতার ফাসি দেয়া হয়েছে।"

আপনার জন্যই এই পোস্ট

২| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১১:১৭

পক্ষবাদী বলেছেন: যদি বাংলাদেশের রাজনীতির চাল এবং কলাকৌশল শিখতে হয় সে হিসেবে এবং ভালো একজন নেত্রী হিসেবে মাননীয় প্রধান মন্ত্রী
শেখ হাসিনাকে সেলুট । উনি আর ততবধায়ক সরকার ফখরুল বাংলাদেশের নেতাদের কিছু রাজনীতির সিষ্টেম শিখিয়ে গেছেন।
এক হিসেবে বাংলাদেশের অনেক রাজনৈতিক নেতাই তাদের কাছে ছাত্র ছাত্রী সমতুল্য। :(

২৪ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১১:৩২

কলাবাগান১ বলেছেন: নিজেই নিজের কমেন্টে প্লাস দেওয়ার সিস্টেম তুলে দেওয়া দরকার

ফখরুল সাহেব টাকার মালা গলায় নিয়ে ঘুরেন...তা নিয়ে ব্লগের সস্তা ছড়াকার রা কোনদিন ছড়া লিখবে না

৩| ২৪ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১১:৩৭

পক্ষবাদী বলেছেন: আমার বুঝার বয়স থেকে দেখে আসছি আমাদের দেশের নেতা নেত্রীদের নির্বাচন সামনে আসলেই বস্তিবাসীদের জন্য ফ্লাট বাড়ি গাড়ি আরো এরকম অনেক কিছু দেয়ার বহু ঘোষনা কিন্তু
নির্বাচন শেষ আর সব ভুলে যান তারা জনগণকে দেয়া সব ওয়াদা । এই হল আমাদের দেশের রাজনীতির মূল চিত্র।
বস্তিবাসীকে এবার জিতলে ফ্লাট দিবেন তাহলে আগের দশ বছর কাদের ভোটে পাশ করে দেশ চালালেন ? তখন কি বস্তিবাসীরা
তাকে ভোট দেন নাই নাকি তখন তারা জাল ভোটে বিজয়ী সরকার গঠন করেছিলেন ।আপনি আলোচনা এড়িয়ে গেলেন সেটা
ভালো কিন্তু ভাইয়া উল্টাপাল্টা কথা বলবেন না দয়া করে । আমি কোনো রাজনৈতিক নেতানেত্রীদের পক্ষ নিয়েই কিন্তু মন্তব্য করি
নাই।

৪| ২৫ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১:১৯

সাইফুল১৩৪০৫ বলেছেন: আমি সেদিন এদেশের রাজনীতি নিয়ে কথা বলব যেদিন নেতাদের সন্তানেরা আমার সাথে একই ভার্সিটিতে ভর্তি হবে। আমি সেদিন ভোট দিতে যাব যেদিন কোটা সংস্কারের জন্য আমার পাশে নেতার সন্তানেরাও হাতুড়ির মাইর খাবে।

৫| ২৫ শে ডিসেম্বর, ২০১৮ রাত ২:৪৫

মাহমুদুর রহমান বলেছেন: পড়লাম।

৬| ২৫ শে ডিসেম্বর, ২০১৮ সকাল ৮:১৮

ইনাম আহমদ বলেছেন: পক্ষবাদী বলেছেন: আমার বুঝার বয়স থেকে দেখে আসছি আমাদের দেশের নেতা নেত্রীদের নির্বাচন সামনে আসলেই বস্তিবাসীদের জন্য ফ্লাট বাড়ি গাড়ি আরো এরকম অনেক কিছু দেয়ার বহু ঘোষনা কিন্তু নির্বাচন শেষ আর সব ভুলে যান তারা জনগণকে দেয়া সব ওয়াদা । এই হল আমাদের দেশের রাজনীতির মূল চিত্র।
জ্বী আমাদের দেশের মানুষের সারাজীবনের স্বপ্নই হচ্ছে কাজ না করে আরামে বড়লোক হওয়া। মুক্তিযুদ্ধের সময়ে বহু বস্তিবাসী ভাবতো দেশ স্বাধীন হইলে আর তাদের কাজ করা লাগবেনা, পায়ের ওপরে পা তুলে খাবে।
আর এই বস্তিবাসীরা যখন দেশের সংখ্যাগরিষ্ঠ জনগোষ্ঠীর প্রতিনিধিত্ব করে, তখন দেশের সার্বিক কল্যাণের জন্য এদের অনেক কিছু দেয়ার চিন্তা রাখতে হয়। ৫ টাকা কেজি চালের মতো আরকি।
আর বাদবাকি রাজনীতি, দল নিয়ে কিছু বলতে চাইনা। আমার সেই জ্ঞান বা এক্তিয়ার কোনটাই নেই।

৭| ২৫ শে ডিসেম্বর, ২০১৮ সকাল ৯:১৪

কাল্পনিক_জীবন বলেছেন: এখন সবই ভালো চলছে। =p~

২৫ শে ডিসেম্বর, ২০১৮ সকাল ১০:৩০

কলাবাগান১ বলেছেন: রাজাকারের গাড়ীতে পতাকা উঠলে আরো ভালো চলবে আপনাদের মত লোকদের

৮| ২৫ শে ডিসেম্বর, ২০১৮ সকাল ১০:৪৩

বাংলার মেলা বলেছেন: জামায়াত একটা দল, তাদের না আছে নির্বাচন কমিশনের নিবন্ধন, না আছে কোন প্রতীক (অন্যের প্রতীক ধার করে নির্বাচন করতে হচ্ছে)। না আছে কোন বড়সড় নেতা। আওয়ামী লীগের মত এমন মহা প্রতাপশালী দলের সমর্থক হয়ে জামায়াতের মত এমন দীন হীন দলের সমালোচনা করতে লজ্জা করেনা আপনার?

২৫ শে ডিসেম্বর, ২০১৮ সকাল ১০:৫২

কলাবাগান১ বলেছেন: chameleon চিনেন?

৯| ২৫ শে ডিসেম্বর, ২০১৮ সকাল ১১:২৮

রাজীব নুর বলেছেন: জামাত এখনও আছে, অন্য মোড়কে।

২৫ শে ডিসেম্বর, ২০১৮ দুপুর ১২:১৮

কলাবাগান১ বলেছেন: chameleon

১০| ৩০ শে ডিসেম্বর, ২০১৮ রাত ১২:৩৮

অপু দ্যা গ্রেট বলেছেন:



জানি না আপনি কোন দল করেন ।

তবুও বলছি,

লীগ অবকাঠামো গত উন্নয়ন ও রাজাকারদের বিচার করা ছাড়া আইনের ক্ষেত্রে তেমন কোন অগ্রগতি দেখাতে পারেনি । এত এত টাকা বিদেশে পাচার হলো আর উনি কিছুই জানে না এটা হতে পারে না । রিজার্ভ এর সোনা তামা হয়ে গেলো ।

শেয়ার বাজারে ধশ হলো কিন্তু কয়েক জন ঠিক ই আঙ্গুল ফুলে কলা গাছ হলো । ওনার নিজেদের লোকেরা সম্পদের শক্তিশালী হয়েছে । আমার নিজেরে এলাকার এমপির সম্পদ বেড়েছে ছয়শ গুন (আমি বলি না এটা খবর থেকে নেয়া ) । দুর্নীতি দমন কমিশন ওনাকে ঢেকেছে কিন্তু ওনার কোন বিচার হয়নি ।

গুম খুন আর ধর্ষন কে কিভাবে এড়িয়ে যাবো ।

হ্যা জঙ্গী দমনে তিনি সাফল্য দেখিয়েছেন এটা মানতেই হবে ।

১১| ৩০ শে ডিসেম্বর, ২০১৮ ভোর ৪:০৪

স্বপ্নের শঙ্খচিল বলেছেন: আমার দেখা ভোট : জনগনের ভাবনা
................................................................................................
কিছুক্ষন আগেই সংবাদ এলো ২/১ জনের প্রান গেল , ব্যালট বক্স ছিনতাই হলো,
পুলিশের ঘুম হারাম হলো । কেন এই সহিংসতা ???
..................................................................................................
আমার ব্লগে আসুন "ভোট দিন "

১২| ০৫ ই ফেব্রুয়ারি, ২০১৯ রাত ১:৩৯

ঠাকুরমাহমুদ বলেছেন: আমি কিছু জানি না, জানতে চাইও না, সরকার জামাতের বিচার করেছে তাতেই আমি সন্তুষ্ট । জামাত বিলুপ্তি চাই । জামাত নামটা যেনো জাদুঘরেও না থাকে । জামাত হারা----জাদা ।।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.