নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি পেশায় একজন শিক্ষক, প্রশিক্ষক, সংবাদকর্মী, সমাজসেবক এবং প্রযুক্তিবিদ। শিক্ষা, প্রশিক্ষণ, প্রযুক্তি, এবং সমাজের উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে আমি বিভিন্ন পত্রিকায় কলাম লিখে থাকি।

ছোট কাগজ কথিকা

আমি পেশায় একজন শিক্ষক, প্রশিক্ষক, সংবাদকর্মী, সমাজসেবক এবং প্রযুক্তিবিদ। শিক্ষা, প্রশিক্ষণ, প্রযুক্তি, এবং সমাজের উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে আমি বিভিন্ন পত্রিকায় কলাম লিখে থাকি।

ছোট কাগজ কথিকা › বিস্তারিত পোস্টঃ

ডাক্তার মিথিলার সেই চিরকুট!

১৭ ই নভেম্বর, ২০১৫ দুপুর ২:৫২

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক কোয়ার্টার থেকে ডা. মিথিলা (২৯) নামে এক ইন্টার্নি ডাক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মৃত্যুর কারণ জানা না গেলেও তার রেখে যাওয়া চিরকুটের বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ডা. মিথিলা ও তার স্বামী ঢামেক হাসপাতালের বার্ণ ইউনিটের পেছনের আবাসিক কোয়ার্টারের নিচতলায় থাকতেন। তারা দুজনই ঢামেকের আবাসিক চিকিৎসক। রাত সাড়ে ৯ টায় ওই বাসায় তার স্বামী তাকে অনেক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ওই বাসার দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গলায় কাপড় পেঁচানো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

শাহবাগ থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি। তবে এই মৃত্যুকে অনেকেই রহস্যজনক বলে মনে করছেন। তার সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে।

প্রতিবেদন হাতে পাওয়ার পর হত্যার কারণ জানা যাবে বলে জানান ওসি। মিথিলার সঙ্গে ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী রেজিস্টার ডা. মিজানুর রহমানের এক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে মনোমালিন্য চলে আসছিল। সূত্র জানা গেছে, স্বামীর সঙ্গে বিরোধের জের ধরেই মিথিলা আত্মহত্যার পথ বেছে নিয়ে থাকতে পারেন। মিথিলা বাংলাদেশ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে। কিছুদিন আগে একটি কোর্স করার জন্য তিনি ঢাকা মেডিকেলের ডরমেটরিতে ওঠেন। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার কান্দিরপাড়। তার বাবার নাম মো. ফিরোজ।

এদিকে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক জানান, লাশের পাশ থেকে একটি সুসাইড নোট উদ্ধার করা হয়েছে। এটি ঠিক মিথিলার কিনা তা যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.