নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি পেশায় একজন শিক্ষক, প্রশিক্ষক, সংবাদকর্মী, সমাজসেবক এবং প্রযুক্তিবিদ। শিক্ষা, প্রশিক্ষণ, প্রযুক্তি, এবং সমাজের উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে আমি বিভিন্ন পত্রিকায় কলাম লিখে থাকি।

ছোট কাগজ কথিকা

আমি পেশায় একজন শিক্ষক, প্রশিক্ষক, সংবাদকর্মী, সমাজসেবক এবং প্রযুক্তিবিদ। শিক্ষা, প্রশিক্ষণ, প্রযুক্তি, এবং সমাজের উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে আমি বিভিন্ন পত্রিকায় কলাম লিখে থাকি।

ছোট কাগজ কথিকা › বিস্তারিত পোস্টঃ

বিশ্বনাথে গোলাপগঞ্জের সালমান খুন: তেলেসমাতিতে জমিয়তি হুজুরদল

৩০ শে জানুয়ারি, ২০১৬ বিকাল ৪:১৫

নোমান মাহফুজ: বিশ্বনাথ মাদ্রাসার অদুরে ছাত্র সালমান খুন হলো। আজ প্রায় ২০ দিনের উর্ধে। কে বা কারা দোষী কোন আলামত নেই। গোলাপগঞ্জের ছেলে সালমান।তাকে নিয়ে আমাদের মায়াকান্না থাকাটা স্বাভাবিক। সন্দেহজনক মাদ্রাসার প্রিন্সিপাল শিব্বীর সহ তার পরিবারের ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আর শুরু হয়েছে জমিয়তি হুজুরদের মায়াকান্নার তেলেসমাতি। সালমান হত্যার পর প্রথমেই গোলাপগঞ্জের ছাত্র সমাজ ও আপামর জনতা প্রতিবাদ জানিয়ে বিচার দাবী করছে। বিভিন্ন এলাকায় প্রতিবাদে গর্জে উঠেছে ছাত্র সমাজ। তখন কোথায় ছিলেন জমিয়তের হুজুরদল। বাক ও শ্রবণ প্রতিবন্ধী সালমানের বাবার ডুকরে ডূকরে আর্তনাদ কে শুনছে? কে শুনছে তার মায়ের বুক ফাটা কান্না। তার বিচারের দাবীতে নেই মায়াকান্না। অথচ প্রিন্সিপাল গ্রেফতারে যতই না মায়া কান্নার রোল পড়েছে তা খুব ই দুঃখজনক। জমিয়তিরা তাদের একটা অনলাইন খুলে রাখছে।কিছু হলেই লিখা শুরু করে। অথচ প্রিন্সিপালের জন্য তারা যে হুংকার ছাড়ছে।সালমানের তবে কি দোষ?

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ৩০ শে জানুয়ারি, ২০১৬ বিকাল ৫:১৮

নিঝু বলেছেন: মাদরাসায় বর্তমানে ছাত্রদের ব্রেইনওয়াশ করা হচ্ছে।এদের মাথায় ঢুকানো হচ্ছে যে জামায়াতের পক্ষে রাস্তায় নামলে স হজে বেহেশতে যাওয়া যায়।মাদরাসার ছাত্ররা কিভাবে বুঝবে রাজনীতির প্যাঁচ? ছাত্রটির মৃত্যর পেছনে জামায়াত শিবির দায়ীঁ

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.