নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি পেশায় একজন শিক্ষক, প্রশিক্ষক, সংবাদকর্মী, সমাজসেবক এবং প্রযুক্তিবিদ। শিক্ষা, প্রশিক্ষণ, প্রযুক্তি, এবং সমাজের উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে আমি বিভিন্ন পত্রিকায় কলাম লিখে থাকি।

ছোট কাগজ কথিকা

আমি পেশায় একজন শিক্ষক, প্রশিক্ষক, সংবাদকর্মী, সমাজসেবক এবং প্রযুক্তিবিদ। শিক্ষা, প্রশিক্ষণ, প্রযুক্তি, এবং সমাজের উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে আমি বিভিন্ন পত্রিকায় কলাম লিখে থাকি।

ছোট কাগজ কথিকা › বিস্তারিত পোস্টঃ

দু’কূলই হারালেন আরেফিন রুমি

১০ ই ফেব্রুয়ারি, ২০১৬ বিকাল ৪:৫৪

একে একে দু-দু’টি বিয়ে করে সুখের স্বর্গ রচনা করতে চেয়েছিলেন সঙ্গীতশিল্পী আরেফিন রুমি। দুই বউকে সাথে নিয়ে একসাথে তিনজনের হাসিমাখা ছবিও বেশ আলোচিত ছিল বিনোদন জগতে। কিন্তু তাদের সে হাসি বেশিদিন টিকেনি। প্রথমে দূরে ঠেলে দেন প্রথম স্ত্রীকে। এবার সংসারের সমাপ্তি টানলেন দ্বিতীয় স্ত্রীর সাথেও।

জানা যায়, গত ৩১ জানুয়ারি তিনি তার দ্বিতীয় স্ত্রী কামরুন নেসাকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। এমনকি আইনজীবীর মাধ্যমে কামরুন নেসার বাবাকে বিষয়টি সরাসরি অবগত করেছেন।

মূলত মানসিক নির্যাতন, আগের স্বামীর সঙ্গে মেলামেশা, বেপরোয়া চলাফেরা ও কাউকে তোয়াক্কা না করাসহ আরো বেশ কয়েকটি কারণে কামরুন নেসাকে ডিভোর্স দিয়েছেন বলে জানিয়েছেন রুমি।

শুধু তাই নয়, গতকাল মঙ্গলবার রাতে নিরাপত্তার অজুহাতে মোহাম্মদপুর থানায় একটি জিডিও করেছেন আরেফিন রুমি। জিডিতে কামরুন নেসাকে তালাকের বিষয়টিও অবহিত করা হয়।

কামরুন নেসা রুমিপুত্র আয়ানসহ গত সাত মাস ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন বলে জানা যায়।

২০১২ সালে যুক্তরাষ্ট্রে শো করতে গিয়ে কামরুন নেসার সঙ্গে পরিচয় হয় রুমির। এরপর প্রেম। হয়ে যায় বিয়েও। বিয়ের ব্যাপারটি প্রথমে প্রথম স্ত্রীর সম্মতিতে বলা হলেও কিছুদিন পরই সংসারে অশান্তি সৃষ্টি হয়। এর সমাপ্তি খোঁজা হয় অনন্যাকে ডিভোর্স দিয়ে। অনন্যার করা নারি নির্যাতন মামলায় তাকে কারাগারেও যেতে হয়।

যা হোক, সে ঝামেলা দূর হতে না হতেই শুরু হয়ে যায় দ্বিতীয় স্ত্রীর সাথে রুমির মনোমালিন্য। এখানেও ডিভোর্সেই খুঁজলেন তার সমাধান।


- See more at: Click This Link

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৭:২৩

মুনতাসিন মাহমুদ বলেছেন: জেলে গেলেও মজা নিছে বস । দেনমোহর কত দিছিল জানেন কিছু ?

২| ১০ ই ফেব্রুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৭:২৭

আমি তুমি আমরা বলেছেন: এরপরও তার শিক্ষা হবে কে জানে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.