নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সেবার মাধ্যমে বন্ধুত্ব

ব্লগিং করে আনন্দ , সত্য সুন্দর শেয়ার করতে চাই

আহলান

ব্লগার

আহলান › বিস্তারিত পোস্টঃ

আবেগ হটাও.... জিতে দেখাও .... টাইগার আমরা, শিয়াল নই ............

২১ শে মার্চ, ২০১৬ বিকাল ৪:৩৫

যেভাবে তাসকিনের উপর অন্যায় করা হলো বলে আমাদের সবার ধারণা, তার নজীর নাই। আমরা তার তীব্র প্রতিবাদ জানাই। আশা রাখি আই সি সি তার সিদ্ধান্ত পূনর্বিবেচনা করবে।

এই ইস্যুতে মিডিয়া এতো বেশী লেবু কচলাচ্ছে যে, লেবু এখন তেতো লাগছে। এটা আমার অনুভুতি। ফেসবুকে আসছে তাসকিনের বাবা মায়ের কান্নার ছবি। আরে! আধিক্যতার একটা সিমা থাকে !! মাশরফির আবেগী ছবি তো ভাইরালের উপর দিয়া ভাসতেছে। মিডিয়ার কচকচানি দেখে মনে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট টিম তাসকিনকে ছাড়া জীবনে কোনদিন কোন ম্যাচে জয়ের মুখ দেখে নাই।

যেভাবে সব মরা কান্না লাগিয়েছে, মনে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট টিমের সলিল সমাধী হয়ে গেছে। আমার মতে এমন পরিস্থিতিতে কিভাবে মনোবল দৃঢ় করে পরবর্তি খেলা গুলোতে ভালো পারফর্ম করা যায়, সেই দিকে নজর দেয়া খুব জরুরী। মিডিয়ার এই নাকি কান্না আর ভালো লাগছে না। এমনো তো হতে পারতো তাসকিন ইনজুরিতে পড়ে আর এই সিরিজে খেলতেই পারলো না। তখন কি হতো?

আমাদের সব বিষয়ে হুজুগে না মাতলে চলে না ..... তাসকিনের বিরুদ্ধে অন্যায়ের প্রতিশোধ নিতে আমাদের জয় চাইই চাই .....

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ২১ শে মার্চ, ২০১৬ বিকাল ৪:৫০

এরশাদ বাদশা দ্যা ওয়ারিয়র বলেছেন: আপনার বানান ঠিক করেন আগে। আবেগ নিয়ে সমালোচনা করার আগে, নিজের ভুল বানানের ''বেগ'' ঠিক করেন। ''আদিখ্যেতা''র জায়গায় ''আধিক্যতা'', সীমার জায়গায ''সিমা''....

২১ শে মার্চ, ২০১৬ বিকাল ৫:২৯

আহলান বলেছেন: ভাই, আমিও আবেগের বেগে ভাসতাছি; আধেইলেপনা দেখতে দেখতে মেজাজ বিলা হৈছে ... মানুষ ঘরে বইসা একটু কানতেও পারবো না, ক্যামেরা নিয়া হাজির .... এইডা কিছু হৈলো!!!

২| ২১ শে মার্চ, ২০১৬ বিকাল ৪:৫৪

বন্দি কন্ঠস্বর বলেছেন: কিছু আবেগ ধইরা রাইখেন। ;)

সানি-তাসকিন নিষিদ্ধ হওয়ার প্রতিবাদ করতে যেয়ে, যে প্রতিবাদগুলো অবশ্যই করবেন না!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.