নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি হচ্ছি কানা কলসির মতো। যতোই পানি ঢালা হোক পরিপূর্ণ হয় না। জীবনে যা যা চেয়েছি তার সবই পেয়েছি বললে ভুল হবে না কিন্তু কিছুই ধরে রাখতে পারিনি। পেয়ে হারানোর তীব্র যন্ত্রণা আমাকে প্রতিনিয়ত তাড়া করে।

মাহফুজ

তেমন কিছু লিখবোনা নিজেকে নিয়ে কারণ লিখতে গেলে সেটা এতো বিশাল হবে যে কেউ পড়বেনা; অবশ্য লিখলেই যে অনেকে পড়বে তাও না। যাই হোক আসি মূল বিষয়ে, আমি হচ্ছি সেই ব্যক্তি যে জীবনে চলার পথে একটি সুন্দর সেতু পেয়েছিলাম, মজবুতও ছিলো। সেতুটির পাশেই ছিলো একটি বাঁশের সেতু। আমি অনায়াসেই সুন্দর আর মজবুত সেতু দিয়ে ওপারে চলে যেতে পারতাম যেখানে খুব সুন্দর একটি পৃথবী আছে। আমি বোকার মতো নিজের খামখেয়ালিপনার কারণে বাঁশের সাঁকোতে উঠে পড়লাম যেটা ছিলো খুবই ভয়ানক এবং জায়গায় জায়গায় ত্রুটি অর্থাৎ নড়বড়ে আর খুবই গভীর। বাতাস দিলেই সেতুটি দুলতে থাকে ভয়ানক ভাবে।

মাহফুজ › বিস্তারিত পোস্টঃ

বুকের দুধে আছে জঙ্গি দমনের প্রতিষেধক!!

০২ রা আগস্ট, ২০১৬ রাত ৯:৪৩

সম্মানিত স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন "শিশুদের বুকের দুধ না খাওয়ালে সে জঙ্গি হয়ে উঠতে পারে, বুকের দুধ না খাওয়া শিশুদের জঙ্গি হবার সম্ভাবনা থাকে।"

তিনি গৃহকর্মীদের কাছে সন্তানদের না রেখে নিয়মিত তাদের দেখভাল ও বুকের দুধ খাওয়ানোর পরামর্শ দিয়েছেন তিনি।

মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর স্বাস্থ্য বিষয়ক এমন মহান বাণী এবং জঙ্গি দমনের অনন্য এক আবিষ্কারের খবর সারাবিশ্বে ছড়িয়ে পড়েছে কি না তা জানা যায়নি! ইতিমধ্যে তাকে নোবেল প্রদানের জন্য মনোয়ন দেয়া হয়েছে কি না তাও অজানা। তবে বাংলাদেশের মানুষ আরো কিছুটা নিশ্চিত হয়েছে যে, বাংলাদেশের মন্ত্রীপরিষদের জন্য আলাদা একটা পাগলা গারদের খুব প্রয়োজন। কেউ কেউ বলেছেন, এদেশের মানুষের মন্ত্রী হবার অন্যতম প্রধান যোগ্যতা আংশিক পাগলামি এবং বুদ্ধিপ্রতিবন্ধিতা।

বি:দ্র: দেশের বাইরে থাকা আমার পিচ্চি এক মামাতো ভাই বর্তমানে দেশে বেড়াতে এসেছে। আমার এই স্টেটাস লেখার টপিক জানতে পেরে সে সাথে সাথেই বললো"তাহলে আমিতো জঙ্গি, আমি পটের দুধ খেয়েছি।" :O

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.