নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মঞ্জুর চৌধুরী

আমি ঝন্ঝা, আমি ঘূর্ণি, আমি পথ-সমূখে যাহা পাই যাই চূর্ণি’। আমি নৃত্য-পাগল ছন্দ, আমি আপনার তালে নেচে যাই, আমি মুক্ত জীবনানন্দ। আমি হাম্বার, আমি ছায়ানট, আমি হিন্দোল, আমি চল-চঞ্চল, ঠমকি’ ছমকি’ পথে যেতে যেতে চকিতে চমকি’ ফিং দিয়া দিই তিন দোল; আমি চপলা-চপল হিন্দোল। আমি তাই করি ভাই যখন চাহে এ মন যা, করি শত্রুর সাথে গলাগলি, ধরি মৃত্যুর সাথে পান্জা, আমি উন্মাদ, আমি ঝন্ঝা! আমি মহামারী আমি ভীতি এ ধরিত্রীর; আমি শাসন-ত্রাসন, সংহার আমি উষ্ন চির-অধীর! বল বীর - আমি চির উন্নত শির!

মঞ্জুর চৌধুরী › বিস্তারিত পোস্টঃ

দেশের এত বড় বড় দায়িত্ব নিয়ে ছেলেখেলা আর কতদিন?

২৪ শে জুলাই, ২০২৪ রাত ১০:৫১

আচ্ছা, ডাটা সেন্টারে আগুন লাগলে সমস্ত দেশের ইন্টারনেট বন্ধ হয়ে যায়? কোন মদনা এই কথা বিশ্বাস করতে বলে? পলক ভাইজান? তা ভাইজানের শিক্ষাগত যোগ্যতা কি? পলিটিক্যাল সায়েন্স। আর? এলএলবি। উনি হয়ে গেছেন ইন্টারনেট মিনিস্টার! আমাকে যদি কালকে ছুরি কাঁচি দিয়ে বলে কারোর বাইপাস হার্ট সার্জারি করতে, চলবে? এখানে কি তাই হচ্ছে না?

এদিকে সাকিব আল হাসান নিজের আসনের এমপি হয়ে কয়দিন অফিসে বসেছেন? সেদিন ওয়ার্ল্ডকাপ খেললো। এর আগে আইপিএল। ওয়ার্ল্ডকাপের পর এমএলসি খেলছে। ফুর্তিতে কাটছে সময়। কাজ? সেটা করে কে? যদি অন্য কেউ করে তাহলে ওকে বেতন দেয়া হয় কেন?

দেশের এত বড় বড় দায়িত্ব নিয়ে ছেলেখেলা আর কতদিন?

মন্তব্য ১৪ টি রেটিং +২/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ২৪ শে জুলাই, ২০২৪ রাত ১১:০৯

কামাল১৮ বলেছেন: কোথায় আগুন লাগালে দেশের ইন্টারনের সেবা বন্ধ হয়ে যাবে।শিখে রাখি পরে কাজে লাগতে পারে।

২| ২৪ শে জুলাই, ২০২৪ রাত ১১:৩৮

জ্যেষ্ঠ পান্ডব বলেছেন: ডাটা সেন্টারের সাথে ইন্টারনেটের সম্পর্ক বের করতে গিয়ে আমাকে পলক হইতে হইলো! কয়দিন পর পাবলিক বোকা বা গাধা কাউকে দেখলে বলবে 'পলক'।

৩| ২৪ শে জুলাই, ২০২৪ রাত ১১:৫৫

করুণাধারা বলেছেন:

উনি কষ্ট করে আমাদেরকে এই মেসেজ পাঠিয়েছেন। :|

৪| ২৫ শে জুলাই, ২০২৪ রাত ১২:১৯

বিষাদ সময় বলেছেন: সমস্ত দেশের ইন্টারনেট সেবা কেন বন্ধ হয়েছে তা কম বেশি সবাই বুঝে। কিন্তু মহাখালির ডাটা সেন্টারে আগুনের ফলে সারা দেশের ইন্টারনেট সেবা কেন ব্যহত হতে পারে তা নিচের লিঙ্ক দুটো পড়লে বুঝা যাবে---

BD News 24

The Daily Star

৫| ২৫ শে জুলাই, ২০২৪ রাত ১:২৪

সামরিন হক বলেছেন: ডাটা সেন্টারে আগুন একমাত্র আওয়ামী লীগের লোকেরাই লাগিয়েছে এটা সুস্পষ্ট।
কারন শুধু তাদেরই লাভ হয়েছে এতে অন্য সবার তো লস হয়েছে।

৬| ২৫ শে জুলাই, ২০২৪ রাত ১:২৫

সরকার পায়েল বলেছেন: আমরা যেভাবে ভাবি রাজনীতিটা ২+২=৪ এর এত সহজ হলে কোন সমস্যাই থাকতো না l রাজনীতিতে ২+২ =? কি হয় তা নির্ভর করে কে যোগ করবে কিভাবে যোগ করবে কি পরিস্থিতিতে যোগ করবে অথবা করবেই না l এটুকু সত্য আমাদের অভ্যন্তরীণ রাজনীতির সাথে আন্তর্জাতিক কিছু বিষয় জড়িয়ে গেছে ফলে অনেক কিছু মেলানো অনেকের জন্যই জটিল হয়ে গেছে l অবাক হয়ে অনেক বুদ্ধিজীবীকে দেখি টক শো তে কত ভারী কথা বলে অথচ সে মূল বিষয়টি ধরতেই পারে না হুদাই ভ্যাজর ভ্যাজর করে l যেমন সেদিন টক শো তেশেখ হাসিনার চীন সফর নিয়ে প্রায় সবাই হিসেব নিকেশ শুরু করে দিলো বাংলাদেশ কি পেল? কত টাকা আসলো?? অথচ তার চেয়ে অনেক গুরুত্বপূর্ণ বিষয় BRICS পশ্চিমারা ভাব দেখায় কিছু না অথচ ওরা একে পারমানবিক বোমার চেয়েও বেশি ভয় পায় l যাই হোক শেখ হাসিনার চীন সফর রাষ্ট্রীয় সফর হলেও দুইটা দেশের রাষ্ট্রীয় কোন বিষয় এই সফরের মূল উদ্দেশ্য ছিল না l এটা আমরা কেউ ঘুনাক্ষরেও বুঝিনি l

৭| ২৫ শে জুলাই, ২০২৪ ভোর ৫:১৭

শার্দূল ২২ বলেছেন: হাসি আপনার পোস্ট দেখে আসছে আমার, পলকের কথায় না। ইন্টারনেটের কিছুই হয়নি, সরকার গুজব বন্ধ করতে ফেইসবুকের মত সার্বজজনিন মিডিয়া গুলো অফ রেখেছেন।

আর সাকিব সরকারের ভোট ব্যংক। এই ছাড়া সাকিবের কোন যোগ্যতা নেই পার্লামেন্টে যাওয়া , তার উপর সে একজন লোভী ছেলে। তাকে একটা মুরগিও দায়িত্ব দেয়া উচিৎ হবেনা সেটা শেখ হাসিনা ভালো করেই জানেন। যাইহোক

৮| ২৫ শে জুলাই, ২০২৪ ভোর ৫:৪৩

রবিন_২০২০ বলেছেন: মন্ত্রী মহোদয়ের দৌড় আমি ভালোই জানি। ফি বৎসর উনি সরকারি টাকায় সিলিকন ভ্যালি আসেন তথ্য প্রযুক্তি সংক্রান্ত জ্ঞান আহরণ করতে। কোথাও কোনো কর্পোরেটের এক্সেকিউটিভদের সাথে দেখা করার সুযোগই পান না। বিভিন্ন বাসার বেসমেন্ট এ বিগত যৌবনা নারীদের সাথে পার্টি করে সময় কাটান।
তবে আসছে বার তাকে কিছূ প্রশ্নের মুখোমুখি হতেই হবে।

৯| ২৫ শে জুলাই, ২০২৪ সকাল ৮:৫৮

আলামিন১০৪ বলেছেন: আসল ঘটনা সবাই জানে, তা ঢাক-ঢোল পিটিয়ে বলার দরকার নেই

১০| ২৫ শে জুলাই, ২০২৪ সকাল ৯:২৭

রাসেল বলেছেন: যখনই সরকার কোনো বিপদে পরে, তখনি অলৌকিক ভাবে ইন্টারনেট সেবা সংক্রান্ত স্থাপনায় আগুন লেগে যায়। আমরা, জনসাধারণ ঘাস খাই।

১১| ২৫ শে জুলাই, ২০২৪ সকাল ১০:৫২

শাওন আহমাদ বলেছেন: ওরা নিজেরাও জানে যে ওদের মিথ্যা জনগন বুঝতে পারে, এর পরেও বলে লোক দেখানো দায় এড়াতে। কে কি বিশ্বাস করল বা না করল তাতে ওদের কিচ্ছু যায় বা আসে না।

১২| ২৫ শে জুলাই, ২০২৪ দুপুর ১:১৭

করুণাধারা বলেছেন: আপনাকে ধন্যবাদ, কিছু অমানুষ ব্লগার মিথ্যা অমানবিক মন্তব্য করার পরও আপনি চমৎকার সব পোস্ট দিচ্ছেন। One man army!!

২৫ শে জুলাই, ২০২৪ রাত ৯:৫৬

মঞ্জুর চৌধুরী বলেছেন: আমি অনেক পাপের পাপী হতে পারি, জুলুমের পাপে ভাগিদার হতে রাজি না ভাই।

১৩| ২৫ শে জুলাই, ২০২৪ সন্ধ্যা ৬:২৯

নয়া পাঠক বলেছেন: কারও বিশ্বাস অবিশ্বাসে তাদের তো কিছু যায় আসে না, তারা কি মানুষ নাকি, তারাতো সব আওয়ামীলীগ! এই ব্লগেও এরকম কিছু উজবুক রয়েছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.