নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

foooysaaal\'s blog

ফখরুল আমান ফয়সাল

সব ব্লগাররাই আমার চেয়ে জ্ঞানী, তাই নিজেকে জাহির করার দৃষ্টতা দেখাচ্ছি না। ফেসবুক: www.facebook.com/foooysaaal.own

ফখরুল আমান ফয়সাল › বিস্তারিত পোস্টঃ

'নিজবাসে প্রতিবেশী'

২২ শে এপ্রিল, ২০১৪ দুপুর ১:১০

'নিজবাসে প্রতিবেশী'

--- ফখরুল আমান ফয়সাল



আমার রুমের কোন এক অংশে বিনামূল্যে এক দম্পতি ভাড়া থাকেন, তিনজনের সংসার তাদের। যতদূর মনে হয় নিঃসন্তান তারা, কারন কোন বাচ্চা-কাচ্চার পেনপানানি শুনি নাই। ২মাস যাবত প্রায় প্রতিদিন তাদের সাথে ইচ্ছায় অনিচ্ছায় দেখা হয়ে যায়, প্রতিবেশী বলে কথা। কিন্তু এমনই প্রতিবেশী যে কথনোই কোন কথা বলেনা। এমনও হয়েছে যে দিনের মধ্যে কয়েকবার দেখা হয়েছে, কিন্তু জিজ্ঞাসাও করেনি কিছু, কি কাজে যে ব্যস্ত এত! ভাড়াতো দেয়ই না, আবার ভাবখানা দেখতে এমন যেন জায়গার মালিক হেঁটে যাচ্ছে! তবে মূখ্যকথা হচ্ছে এখন পযর্ন্ত তারা কেউ আমাদের কোন ডিসটার্ব করেনি। আছি আমরা নিজেদের মতই।

আচ্ছা, তাদের পরিচয়টাই দেয়া হল না! আমাদের এই প্রতিবেশী তিনজন হচ্ছেন তি তেলাপোকা, না সাধারন তেলাপোকার মত নয় তারা, এবং টিপিকালও নয়! যথেষ্ঠ ভদ্র স্বভাবের। সম্পূণর্ ভিন্ন প্রজাতির, ছোটখাট শরীর, যা বাকি তেলাপোকার মত বড় না, এমনকি গায়ের রংও ভিন্ন! বিদেশি লোশন ব্যবহার করে হয়ত নিয়মিত। তারা হয়ত জনসংখ্যা সমস্যা নিয়ে যথেষ্ঠ সচেতন, তাই সংখ্যায় তিনজনই থাকার সিদ্ধান্ত। দিন-রাত্রি বিভিন্ন সময় দেখা হয়, হন্য হয়ে কি যেন খুজেঁ। হয়তো ভাই, বোন আর স্ত্রী থাকেন কারন বয়স্ক কাউকে দেখিনি। আমি কথা বলব বলব বলেও বলা হয়নি। দেখি একদিন নিজ থেকে জিজ্ঞেস করেই ফেলব ভাড়ার কথা।

যাই হোক, ভাড়া দিচ্ছেনা তো কি হয়েছে, আমি তাদের তাড়িয়ে দেয়ার মোটেও পক্ষপাতি নই। এমন শন্তিপ্রিয় প্রতিবেশীদের কি তাড়ানো যায়? দেখি, কথা হলে একটা সেলফি তুলে ছবি পোষ্ট করে দিব তাদের।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.