নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বেলাশেষে ক্লান্ত-তৃষ্ণার্ত পথিকের ন্যায় আসলাম সামুর তীরে, রেখে যেতে চাই কিছু অবিস্মরণীয় কীর্তি । পারি না আর না পারি, চেষ্ঠার ত্রুটি রাখবো না, এই ওয়াদা করছি ।

মোশারফ হোসেন ০০৭

একজন শৌখিন লেখক আমি, আবার কবিও বলা যেতে পারে । যখন যা ভালো লাগে তাই লিখি ।

মোশারফ হোসেন ০০৭ › বিস্তারিত পোস্টঃ

ছবি আর মিলানের গল্প ।। প্রথম প্রেমের অভিসার, গল্পের শুরু

১২ ই এপ্রিল, ২০১৭ রাত ১:৪২

- তোমার হাতটা একটু ধরি ?

মিলানের কথায় ছবি একটু ধাক্কামত খেলো । মাত্র কয়েকদিনের পরিচয়ে ছবি মিলানকে যতটুকু চিনেছে, সেখানে ছেলেটির পক্ষে হাত ধরার ব্যাপারটা অনেকটা অবাক হওয়ার মত । ছবি আর মিলান এখন যেখানটা বসে আছে, সেটা পার্কের এক কোণায় । ছবির খুব পরিচিত একটা জায়গা কিন্তু মিলানের জন্য নতুন জায়গাটা । ছবির বন্ধুরা কয়েকজন আশেপাশে ঘুরাঘুরি করছে, সম্ভবত ওরা মিলানকে ছবির সাথে দেখতে পেয়েছে । বন্ধুদের কাজই তো আরেক বন্ধুর বিষয় নিয়ে মজা করা । ছবির সাথেও মজার পর্ব চলছে মিলানের সাথে পরিচয় হওয়ার পর এক বন্ধকে কথায় কথায় বলার পর থেকে । আশেপাশে ভালো করে একবার তাকিয়ে ছবি মিলানের দিকে তাকালো ।

- কি হলো, দেবে না হাতটা ?

ছবি মাথা নাড়িয়ে বুঝিয়ে দিলো, না, সে হাতটা দেবে না । মিলান একটু মন খারাপ করে পাশে তাকাতেই ছবি ফিক করে হেসে দিলো । আর কি !! মিলানের মনটা গলে গেলো । এই মেয়েটাকে হাসতে দেখা মিলানের কাছে পৃথিবীর সবচেয়ে সুন্দরতম দৃশ্যগুলোর মধ্যে একটি এই মুহূর্তে । হাত না ধরতে পারায় যতটুকু মন খারাপ হয়েছিল এতক্ষণ মিলানের, এখন কেন জানি সেই মন খারাপ লাগাটুকু কাজ করছে না ।

- কি ব্যাপার, হাত না দিয়ে আবার হাসো কেন ?

মিলান দুষ্টুমি করে জিজ্ঞেস করলো ছবিকে । ছবি উত্তর করলো, এমনিতেই, কিছু না । এই দুষ্টুমির ব্যাপারটাই অনেক উপভোগ করছে মিলান । আচ্ছা, মেয়েটার সাথে পরিচয়ের ব্যাপারটাও অনেকটা অদ্ভুত । কেমন জানি, বললে কেউ বিশ্বাসই করবে না । তবে সেটা একটা লম্বা ইতিহাসও বটে । সেই কথা মনে করে এখনকার সুন্দর মুহূর্তটুকুকে নষ্ট করতে চাইছে না মিলান ।

- কি ব্যাপার, কি চিন্তা করেন ?

ছবির প্রশ্নটাই কেমন জানি চিন্তার জগত থেকে ফিরিয়ে নিয়ে এলো মিলানকে । মিলানের ঠোঁটের কোণে হাসি খেলে গেলো ।

- উহু, কিছু না । কিছু খাবে ? চলো, কোথাও বসে কিছু খেতে খেতে গল্প করি ।

কমপক্ষে এসির বাতাস কিংবা ফ্যানের বাতাস খেতে খেতে তো গল্প করা যাবে । গরমে বসে বসে ঘামের চেয়ে সেটা ঢের উত্তম । মিলানের প্রস্তাবে ছবি রাজী হলো । ফলাফল, তারা পার্ক থেকে বেরিয়ে ভালো একটা বসার জায়গা খুঁজতে লাগলো ।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১২ ই এপ্রিল, ২০১৭ সকাল ১০:৪২

ধ্রুবক আলো বলেছেন: মোটামুটি লাগলো

২| ১২ ই এপ্রিল, ২০১৭ দুপুর ২:৪৩

অবলাল রশ্নি বলেছেন: শুরুটা ভালো ছিল ফিনিশিং এর দিকে আরেকটু নজর দিলে ভালো হইত :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.